বাংলা নিউজ > বায়োস্কোপ > Bharti: কবে হবে ভারতীর ডেলিভারি! ‘মামা’ পাপারাৎজিদের সামনে বড় ঘোষণা হবু মা-র
কবে আসবে হবু সন্তান, সকলকে জানিয়ে দিলেন ভারতী!

Bharti: কবে হবে ভারতীর ডেলিভারি! ‘মামা’ পাপারাৎজিদের সামনে বড় ঘোষণা হবু মা-র

  • মা হওয়ার দিনক্ষণ জানিয়ে দিলেন কমেডি কুইন ভারতী। 

নভেম্বরে পরিবারে নতুন সদস্য আসার খবর দিয়েছে ভারতী সিং আর হর্ষ লিম্বাচিয়া। দু'জনেই টেলিভিশনের দুনিয়ার বেশ জনপ্রিয় মুখ। একজন সবাইকে হাসান হো হো করে, আরেকজন হাসানোর রসদ জোগান। যদিও পরদার পিছনে কাজ করা হর্ষ এখন জনপ্রিয় ক্যামেরার সামনেও।  ‘খতরো কে খিলাড়ি’তে অংশ নিয়েছেন, বেশ কিছু রিয়েলিটি শো আর ‘খতরা খতরা’ নামক গেম শো-র হোস্ট হিসেবেও কাজ করছেন। 

নভেম্বরে প্রেগন্যান্সি টেস্টের ভিডিয়ো শেয়ার করেই সুখবর দিয়েছিলেন ভারতী। এর আগে বহুবার মা হওয়ার ইচ্ছের কথা জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। অবশেষে এল সেই সুখের দিন। তবে, প্রেগন্যান্সির মধ্যেও কাজ করে যাচ্ছেন এই কমেডি কুইন। আর সামনে পেলেই পাপারাৎজি থেকে সাংবাদিকরা প্রশ্নবাণে জর্জরিত করছেন তাঁকে। 

‘কত মাস বাকি আছে’, এক পাপারাৎজি প্রশ্ন করেন ভারতীকে। আর তাতে মজা করে তিনি উত্তর দেন, ‘আরে দাই মা এখানেই আছে’! তারপরেই ভারতী জানান, এপ্রিলেই আসছে খুদে। সঙ্গে সেখানে উপস্থিত থাকা সকলকে উদ্দেশ্য করে ভারতীকে বলতে শোনা যায়, ‘মামারা সব পৌঁছে যাবে তো’? তারপর সকলকে এটাও প্রশ্ন করেন, তাঁরা কি চায় ছেলে হোক না মেয়ে। সেখানে উপস্থিত বেশিরভাগেরই উত্তর ছিল, ‘লক্ষ্মী আসুক ঘরে’! তবে, ভারতী জানান, ছেলে বা মেয়ে যাই হোক, সুস্থ হলেই তিনি খুশি।

২০১৭ সালে গোয়াতে ভারতী আর হর্ষ বিয়ে করেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে ভারতী স্পষ্ট করে জানিয়েছেন, ‘প্রেগন্যান্সির টানা ৯ মাস কাজ করতে চান তিনি।’ ভারতীর মা হওয়ার খবরে শুভেচ্ছা আর অফুরাণ ভালোবাসা উপহার দিয়েছে সকলে।

বন্ধ করুন