বাংলা নিউজ > বায়োস্কোপ > 'পে-কাটে ধাক্কা লেগেছিল, তবে চ্যানেলের দিকটাও ভাবতে হবে', মুখ খুললেন ভারতী সিং
ভারতী সিং
ভারতী সিং

'পে-কাটে ধাক্কা লেগেছিল, তবে চ্যানেলের দিকটাও ভাবতে হবে', মুখ খুললেন ভারতী সিং

  • ভারতী জানিয়েছেন, গত বছর তুলনামূলক কম পারিশ্রমিকে কাজ করেছেন তিনি। ‘ডান্স দিওয়ানে’-তে আনুমানিক ৭০ শতাংশ এবং ‘দ্য কপিল শর্মা শো’-তে আনুমানিক ৫০ শতাংশ কম বেতনে কাজ করতে বাধ্য হয়েছেন।

করোনাকালে ধুঁকছে বিনোদন জগত। কর্মহারা হয়েছেন বহু মানুষ। অতিমারীতে ধাক্কা খেয়েছে স্বাভাবিক জীবন। তেমনি বিনো-দুনিয়ায় পে-কাটের বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী-কমেডিয়ান ভারতী সিং। গত বছর তুলনামূলক কম পারিশ্রমিকে কাজ করেছেন ভারতী। ‘ডান্স দিওয়ানে’-তে আনুমানিক ৭০ শতাংশ এবং ‘দ্য কপিল শর্মা শো’-তে আনুমানিক ৫০ শতাংশ কম বেতনে কাজ করতে বাধ্য হয়েছেন বলে জানিয়েছেন।

ভারতী জানিয়েছেন, তিনি নতুন শর্তাবলীগুলো নিয়ে প্রথমে আলোচনা করেছেন। আলোচনার পরে চুক্তিতে রাজ হয়েছিলেন। দৈনিক এক সাংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ভারতী বলেন, ‘আমার মনে হয়, পারিশ্রমিক কমানোর কথা শুনলে সবারই ধাক্কা লাগে। আমিও ব্যতিক্রম নই। আমাকেও অনেক দরদাম করতে হয়েছে। করোনার আগের পরিস্থিতির তুলনায় এখন অনেক কাজ বন্ধও হয়ে গেছে। শো-এর স্পনসর পাওয়া যাচ্ছে না। তা হলে চ্যানেল কোথা থেকে টাকা দেবে? প্রত্যেকেই নিজের পায়ে দাঁড়ানোর চেষ্টা করছে। আমরা ভাল রেটিং দিতে পারলে স্পনসরও ফিরবে, আর আমাদের পারিশ্রমিক বাড়বে’।

তিনি আরও বলেন, ‘বছরের পর বছর কোনও একটা চ্যানেলের সঙ্গে কাজ করি আমরা। তারা আমাদের সব দাবি মেনে নেয়। এখন চ্যানেল আমাদের কাছে অনুরোধ করছে। আমার তো মনে হয় না কোনও শিল্পীই মানা করবে। যখন তাঁরা আমাদের অনুরোধ শুনে আমাদের সব দাবি পূরণ করেছিল, তখন সব ঠিকই ছিল। আমার মনে হয় সেটে যাঁরা টেকনিশিয়ান তাঁদের পারিশ্রমিক কাট না করাই ভাল। আমরা একসঙ্গে কাজ করছি। একসঙ্গে থাকার চেষ্টা করা উচিত। সুতরাং, আমি মনে করি না বেতন কাটাতে কারও সমস্যা ছিল’।

‘দ্য কপিল শর্মা শো’ থেকে প্রচুর জনপ্রিয়তা পেয়েছেন কমেডিয়ান ভারতী সিং। এখন তিনি প্রায়শই রিয়েলিটি শো-তে অতিথি হিসেবে উপস্থিত হন। সম্প্রতি লিগ বস ১৪ এবং খতরো কে খিলাড়ি ১০-এ হাজির হয়েছিলেন তিনি।

 

বন্ধ করুন