বাংলা নিউজ > বায়োস্কোপ > The Kapil Sharma Show: বিপাকে কপিল! 'দ্য কপিল শর্মা শো' থেকে সরলেন ভারতী, চন্দন, কী হল হঠাৎ
কেন কপিলের সঙ্গে কাজ করছেন না তাঁর সহকর্মীরা?

The Kapil Sharma Show: বিপাকে কপিল! 'দ্য কপিল শর্মা শো' থেকে সরলেন ভারতী, চন্দন, কী হল হঠাৎ

  • কপিল বলেন, সকলের সম্মিলিত সাধনার ফল এই অনুষ্ঠান। তবে নতুন সিজন থেকে কেন সরে গেলেন একাধিক তারকা?

মাঝে আর একদিন। তার পরেই তিনি ফিরিতেছেন...

আগামী শনিবার আসছে 'দ্য কপিল শর্মা শো'-এর নতুন সিজন। কিন্তু তার আগেই বিড়ম্বনা! জনপ্রিয় এই হাসির অনুষ্ঠান থেকে সরিয়ে গিয়েছেন একাধিক তারকা। সূত্রধার হিসেবে কপিল শর্মা থাকলেও দেখা যাবে না ভারতী সিং, চন্দন প্রভাকরদের।

কপিল বলেন, সকলের সম্মিলিত সাধনার ফল এই অনুষ্ঠান। তবে নতুন সিজন থেকে কেন সরে গেলেন একাধিক তারকা? এ প্রসঙ্গে ভারতী বললেন, 'আমার অন্য একটি কাজ আছে। 'সা রে গা মা পা'কে সময় দিয়ে ফেলেছি। আমার একটি সন্তান রয়েছে। তার প্রতিও কিছু দায়িত্ব আছে আমার। হয়তো আমাকে সব অনুষ্ঠানে আর দেখতে পাবেন না। কিন্তু মাঝেমধ্যেই আমি পর্দায় আসব।'

শুধু ভারতীই নন, অনুষ্ঠানের নতুন সিজনে থাকবেন না 'চন্দু চায়েওয়ালা'ও। সাময়িক বিরতি নিচ্ছেন বলে এই অনুষ্ঠানে থাকবেন না বলে জানিয়েছেন চন্দু ওরফে চন্দন। তাঁর কথায়, 'অনুষ্ঠানের নতুন সিজনে থাকছি না। কোনও বিশেষ কারণ নেই। বিরতি নিতে চেয়েছি বলে থাকছি না।'

(আরও পড়ুন: বক্স অফিসে পরপর ফ্লপ ছবি, ব্যর্থতার দায় কপিলের ঘাড়ে চাপালেন অক্ষয়! কেন?)

'দ্য কপিল শর্মা শো'-এ কপিলের পাশাপাশি ভারতী-চন্দনদের জনপ্রিয়তাও নেহাত কম নয়। তাঁদের হুল্লোড় আগাগোড়াই মাতিয়ে রেখেছে দর্শককে।

এই অনুষ্ঠান থেকে মুখ ফিরিয়েছেন ক্রুষ্ণা অভিষেকও। গুঞ্জন, চুক্তি সংক্রান্ত সমস্যার কারণে নতুন সিজনে থাকছেন না তিনি। এ হেন শিল্পীদের অনুপস্থিতি কি নতুন সিজনে প্রভাব ফেলবে? বদলাবে টিআরপি-র হিসেব? কেনই বা নতুন সিজন থেকে সরে গেলেন তিন জন তারকা? প্রশ্ন থেকে যাচ্ছে।

(আরও পড়ুন: দীপিকার সঙ্গে অভিনয় করতে চলেছেন নাকি সৌরভ, এল পোস্টার! সিনেমার পরদাতেও দাদাগিরি)

কপিলকে সঙ্গ দেবেন সুমনা চক্রবর্তী, অর্চনা পূরণ সিং এবং সিদ্ধার্থ সাগররা।

 

 

বন্ধ করুন