বাংলা নিউজ > বায়োস্কোপ > দীপিকা পাড়ুকোনকে এভাবে টেক্কা দিলেন ভারতী সিং! ভিডিয়ো ভাইরাল হতেই হতবাক সকলে
নতুন অবতারে ভারতী কি টেক্কা দেবে দীপিকাকে?
নতুন অবতারে ভারতী কি টেক্কা দেবে দীপিকাকে?

দীপিকা পাড়ুকোনকে এভাবে টেক্কা দিলেন ভারতী সিং! ভিডিয়ো ভাইরাল হতেই হতবাক সকলে

  • দীপিকার শান্তিপ্রিয়া লুকে সকলকে চমকে দিলেন ভারতী! দেখুন তো কেমন লাগল আপনার…

লাফটার কুইন ভারতী সিং-এর ছবি বা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া মানেই নেটিজেনদের মন ভালো হয়ে যাওয়া। একরাশ মন খারাপেও সকলের মুখে হাসি ফোটাতে তিনি পিছ পা হন না। তবে এবার, ভারতী সিং টক্কর দেবেন খোদ বলিউড কুইন দীপিকা পাড়ুকোনকে। কী শুনেই অবাক হচ্ছেন তো? ভাইরাল হওয়া সেই ভিডিয়ো দেখলে আরও অবাক হবেন। আপাতত রিয়েলিটি শো ‘ডান্স দিওয়ানে’ হোস্ট করছেন স্বামী হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে। ‘দ্য কপিল শর্মা শো’-র নতুন সিজনেও খুব জলদি তাঁকে দেখা যাবে। 

যাক, এবার আসল গল্পেই নয় চলে আসা যাক। ভ্যানিটি ভ্যান থেকে বেরিয়ে ‘ডান্স দিওয়ানে’র সেটে ঢোকার সময় দীপিকা পাড়ুকোনের ফেমাস লুক ‘শান্তিপ্রিয়া’ মানে ‘ওম শান্তি ওম’-এর সেই রেট্রো গোলাপি আনারকলি চুরিদার দেখা গেল ভারতীকে। ভ্যানের বাইরে পাপারাৎজিদের দেখে ক্যামেরার উদ্দেশে হাত নাড়তেও দেখা গেল তাঁকে। ফোটোগ্রাফারদের উদ্দেশে অনুরোধ ছুঁড়ে দিলেন, ‘এটা স্লো মোশনে দেখাবেন প্লিজ’! ঠিক তাঁর পিছনেই ছিলেন হর্ষ, শাহরুখ ওরফে ওমপ্রকাশ মখিজা-র অবতারে। তাই স্বামীকে উদ্দেশ্য করে, ‘আঁখো মে তেরি…’ গাইতেও শোনা গেল তাঁকে। ভারতীর এই বেশ ও আরচণ আপনার মন জয় করবেই।

‘ডান্স দিওয়ানে ৩’-র নতুন এপিসোডের শ্যুটিংয়েই এই অবতারে দেখা দিতে চলেছেন ভারতী ও হর্ষ। মনে করা হচ্ছে, বলিউড স্পেশ্যাল এপিসোডে তাঁরা দেখা দেবেন হিট জুটি শাহরুখ-দীপিকার বেশে। ভারতী সম্প্রতি জানিয়েছেন কপিল শর্মার নতুন সিজনের জন্য শ্যুট শুরু করেছেন তিনি। প্রথম দিনের শ্যুটের ছবিও সামাজিক মাধ্যমে শেয়ার করেছিলেন টিম কপিল শর্মা। যেখানে কপিলের সঙ্গে আছেন ভারতী, ক্রুষ্ণা অভিষেক, কিকু শারদা, সুদেশ লাহিরি, চন্দন প্রভাকর এবং অর্চনা পূরণ সিং। যদিও শো-তে সুমনা চক্রবর্তীর না-থাকা নিয়ে ইতিমধ্যেই হয়ে গিয়েছে একাধিক বিতর্ক।

বন্ধ করুন