বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সলমন না অক্ষয় কে প্রযোজক কপিলের শোয়ের?', প্রকাশ্যে প্রশ্ন তুললেন ভারতী সিং
শোয়ের আসল প্রযোজক কি অক্ষয়? প্রশ্ন তুললেন ভারতী সিং। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
শোয়ের আসল প্রযোজক কি অক্ষয়? প্রশ্ন তুললেন ভারতী সিং। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

'সলমন না অক্ষয় কে প্রযোজক কপিলের শোয়ের?', প্রকাশ্যে প্রশ্ন তুললেন ভারতী সিং

  • 'দ্য কপিল শর্মা শো'-এর নতুন সিজনের প্রথম পর্বে হাজির হয়েছিলেন অক্ষয় কুমার। সেখানেই ভারতী সিং সরাসরি 'খিলাড়ি '-র নাম তুলে জিজ্ঞেস করেন যে তাঁর মাঝেমধ্যেই মনে হয় এই শোয়ের প্রযোজক আসলে কে সলমন খান না কি অক্ষয় কুমার?

চলতি সপ্তাহেই ফের একবার টেলিভিশনে পর্দায় হাজির হচ্ছে জনপ্রিয় অনুষ্ঠান 'দ্য কপিল শর্মা শো'-এর নতুন সিজন। প্রথম পর্বের প্রোমো ইতিমধ্যেই মুক্তি পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। লেখাই বাহুল্য ভাইরাল হয়েছে শোয়ের সেই ভিডিও। সেখানেই দেখা যাচ্ছে শোয়ের নতুন সিজনের প্রথম পর্বে হাজির হয়েছেন অক্ষয় কুমার। আসলে নিজের নতুন ছবি 'বেল বটম' এর প্রচার সারতেই কপিলের শোয়ে ফের একবার হাজির হয়েছেন অক্ষয়। এবারে তাঁর সঙ্গে রয়েছেন 'বেল বটম' এর দুই নায়িকা হুম কুরেশি এবং বাণী কাপুরও।

ইনস্টাগ্রামের দেওয়ালে সোনি চ্যানেলের কর্তৃপক্ষের তরফে সেই পোস্ট করা ভিডিওয় দেখা যাচ্ছে শোয়ের অভিনেতা, অভিনেত্রীদের সঙ্গে নানান কথা শেয়ার করছেন অক্ষয় এবং তাঁর ছবির নায়িকারা।আবার খুনসুটি করার সুযোগ পেলেই তা মোটেই ছাড়ছেন না এই বলি-তারকা। এরকমই এক মুহূর্তে শোয়ের অন্যতম জনপ্রিয় মুখ ভারতী সিং সরাসরি 'খিলাড়ি '-র নাম তুলে জিজ্ঞেস করে বসেন যে তাঁর মনে মাঝেমধ্যেই প্রশ্ন ওঠে এই শোয়ের প্রযোজক আসলে কে সলমন খান না কি অক্ষয় কুমার? এই প্রশ্ন তোলার পিছনে অকাট্য যুক্তিও দিয়েছেন কমেডিয়ান তারকা। আসলে কপিলের এই শোয়ে সবথেকে বেশি আসা অতিথিদের মধ্যে একদম মগডালে রয়েছে অক্ষয়ের নাম। বছরে একাধিক ছবি মুক্তির কারণে তার প্রচারের জন্য এই শোয়ে আস্তে হয় 'খিলাড়ি'-কে। অতএব...

জানিয়ে রাখা ভালো 'দ্য কপিল শর্মা শো'-এর অন্যতম প্রযোজকের দায়িত্বে রয়েছেন সলমন। ফেরা যাক ভারতীর কথায়,' শোয়ের এই নতুন সিজন শুরু হয়েছে।আর হতে না হতেই প্রথম পর্বেই হাজির অক্কি স্যার। আরে এতবার শোয়ের হালচাল দেখতে তো একমাত্র হাজির হয় প্রযোজক মশাই। তাই মাঝে মাঝেই আমার মনে হয় এই শোয়ের আসল প্রযোজকটা ঠিক কে? সলমন না কি অক্ষয় কুমার?' ভারতীর কথা শেষ হতে না হতেই অক্ষয় থেকে শুরু করে কপিল এবং শোয়ের উপস্থিত দর্শকরা ততক্ষণে হেসে কুটিপাটি।

অবশ্য শুরুটা কপিলই করেছিলেন। মঞ্চে 'খিলাড়ি'-র পাশে দাঁড়িয়ে শোয়ে উপস্থিত থাকা দর্শকদের কপিল বলেন আজকাল সবকিছুতেই দেখা যাচ্ছে অক্ষয়কে। মানে সবকিছুতেই। 'মিশন মঙ্গল'-এ মঙ্গলে উড়ে যাচ্ছেন, 'বেল বটম'-এ মানুষের প্রাণ বাঁচাচ্ছে আবার বাস্তবে প্রধানমন্ত্রীরও সাক্ষাৎকারও নিচ্ছেন। জবাব শুনে হাতে হাসতে ওই জবাব দেন বলি-তারকা। তবে এসব শুনে কি আর চুপ করে থাকার পাত্র কপিল? বলি-অভিনেতার কটাক্ষ শেষ হতে না হতেই মুখ কাঁচুমাঁচু করে কপিল বলে ওঠেন, ' কী আর করা যাবে? চলো ঠিক আছে। কাউকে যেইজ্জত করে যদি কারও পকেটে মোটা অঙ্কের টাকার চেক ঢোকে, তাহলে ক্ষতি কী! ভালোই তো।' কপিলের বলার ভঙ্গিতে ততক্ষণে হেসে গড়াগড়ি দর্শকদের পাশাপাশি অক্ষয়ও।

বন্ধ করুন