বাংলা নিউজ > বায়োস্কোপ > Bharti Singh: ‘হাতি হয়ে পিঁপড়েকে বিয়ে করেছে’, মোটা বলে কম কথা শুনতে হয়নি, মালাইকার শো-তে কাঁদলেন ভারতী!

Bharti Singh: ‘হাতি হয়ে পিঁপড়েকে বিয়ে করেছে’, মোটা বলে কম কথা শুনতে হয়নি, মালাইকার শো-তে কাঁদলেন ভারতী!

বডিং শেমিং নিয়ে সরব ভারতী

Bharti Singh: ছোট থেকেই বডি শেমিং-এর শিকার ভারতী সিং। বিয়ের পর কটূক্তিতে ভরে গিয়েছিল ইনস্টাগ্রাম, মালাইকার শো-তে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন ভারতী। 

হিন্দি টেলিভিশনের অন্যতম পরিচিত মুখ ভারতী সিং। একাধিক রিয়ালিটি শো-তে দেখা মেলে ‘লাফটার কুইন’-এর। জীবনটা নিজের শর্তেই বাঁচেন ভারতী। ‘মোটা তাতে কী?’ এই ভেবেই কাটিয়েছেন লম্বা একটা সময়। গত বছরই প্রায় ১৬ কেজি ওজন কমিয়ে ছিলেন ভারতী। এখন তিনি আগের চেয়ে খানিকটা হলেও কম স্থূলকায়, তবুও বডি শেমিং পিছু ছাড়েনি ভারতীর। 

সম্প্রতি মালাইকার শো ‘মুভিং ইন উইথ মালমাইকা’য় বডি শেমিং নিয়ে মুখলেন ভারতী। মানুষের মুখে হাসি ফোটাতে রীতিমতো পরিশ্রম করতে হয় কমেডিয়ানদের। অথচ জীবনে বহুবার হাসির খোরাক হয়েছেন ভারতী, নিজের বাড়তি ওজনের জন্য। এমনকী ব্যক্তিগত আক্রমণও করা হয়েছে ভারতীকে। 

ছোট থেকেই মোটা ছিলেন ভারতী। ‘মুভিং ইন উইথ মালমাইকা’য় কমেডিয়ান জানান, ব্যাঙ্গ-বিদ্রুপের শিকার হওয়ার জেরেই তাঁর মধ্যে এত হাস্যরস রয়েছে। তিনি কমেডিকে পেশা হিসাবে বেছেই নিয়েছেন ট্রোল হতে হতে। ভারতীর কথায়, ‘আমি প্রচুর ট্রোল হয়েছি। শুধু বাইরের লোকজন নয়, আমার ঘরের লোকও বলত আর কত খাবি? জীবনে কিছু করতে পারবি না এমন ওজন নিয়ে। তোর বিয়েই হবে না তো'।

একটি কমেডি শো-এর সেটে আলাপ ভারতী এবং তাঁর স্বামী হর্ষ লিম্বোচিয়ার। ওই কমেডি শো-এ ভারতীয় চিত্রনাট্য লিখতেন হর্ষ। সেই থেকেই দুজনের বন্ধুত্ব আর সেই বন্ধুত্বতা গড়ায় প্রেমে। ২০১৭ সালে গোয়ায় বিয়ের পর্ব সেরেছিলেন এই জুটি। এরপর কম কটাক্ষের মুখে পড়তে হয়নি কমেডিয়ানকে। ভারতী বলেন, ‘আমার বিয়ের পর প্রচুর ট্রোলিংয়ের মুখোমুখি হয়েছি। আমাদের রোকা (এনগেজমেন্ট) সেরেমানির ছবি পোস্ট করেছিলাম। সেখানে আমাকে কেউ ‘বিন ব্যাগ’ বলেছিল। কেউ লিখেছিল, হাতির সঙ্গে পিঁপড়ের বিয়ে। আবার কেউ বলেছিল আমি বাচ্চা ছেলেকে বিয়ে করছি, আর কত্ত কী!'

বিয়ের পর বেশ কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে এই জুটিকে জানান ভারতী। বলেন, অনেকেই হর্ষের দিকে আঙুল তুলে বলেছিল, ভারতীর জনপ্রিয়তা আর টাকা দেখে তাঁকে বিয়ে করেছে হর্ষ, যা মনে ভেঙেছিল দুজনের। বডি শেমিং নিয়ে তিক্ত অভিজ্ঞতার কথা বলতে গিয়ে মালাইকার সামনে কেঁদেও ফেলেন ভারতী। যদিও তাঁকে সান্ত্বনা দিয়ে মাল্লা জানান, ‘ট্রোলারদের পাত্তা না দেওয়াই শ্রেয়’। 

চলতি বছর এপ্রিলে পুত্র সন্তানের মা হয়েছেন ভারতী। ছেলেকে আদর করে ‘গোলা’ বলে ডাকেন কমেডিয়ান, যদিও তাঁর আসল নাম লক্ষ্য। স্বামী, সন্তান নিয়ে এখন ভরা সংসার ভারতীর। 

 

বায়োস্কোপ খবর

Latest News

অক্ষয়ের বড়ে মিঁয়া ছোটে মিঁয়ার কাছে ২-০ পিছিয়ে অজয়! ২য় দিনে ২.৭২ কোটি আয় ময়দানের ৪০, ৫০ বা ১০০ কোটি নয়, বাংলায় শিক্ষক নিয়োগ দুর্নীতির ৩৬৫ কোটি বাজেয়াপ্ত করল ইডি! ভিসা বিতর্ক নয়, কীসের জন্য ভারতের সফর মনে রাখবেন, জানালেন শোয়েব বশির মাথায় পাগড়ি, মুখভর্তি চাপদাড়ি! দেবী চৌধুরানির ‘মজনু শাহ’র ভূমিকায় ইনি কে? হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু সিংহ, কন্য়া, তুলা, বৃশ্চিকের চৈত্র সংক্রান্তি কেমন কাটবে? রইল ১৩ এপ্রিলের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের বাংলা বছরের শেষ দিন কেমন কাটবে? ১৩ এপ্রিলের রাশিফল রইল আফগানিস্তানে হিন্দুদের সম্পত্তির অধিকার মানছে তালিবান, মুখ খুলল ভারত 'ইতিবাচক উন্নতি', ভারতের সঙ্গে সীমান্ত সম্পর্ক নিয়ে মুখ খুলল চিন তুষ্টিকরণের জন্য় রাজস্থানে মন্দির ভেঙেছে কংগ্রেস, অভিযোগ মোদীর

Latest IPL News

হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান! IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.