বাড়ি > বায়োস্কোপ > করোনার জেরে সন্তানের পরিকল্পনা বাতিল করলেন হর্ষ-ভারতী!
হর্ষ ও ভারতী (ছবি-ইনস্টাগ্রাম)
হর্ষ ও ভারতী (ছবি-ইনস্টাগ্রাম)

করোনার জেরে সন্তানের পরিকল্পনা বাতিল করলেন হর্ষ-ভারতী!

  • ভারতীয় মা হওয়ার পরিকল্পনা ভেস্তে দিল করোনা। ‘এই রকম টেনশনের একটা আবহে নয় আমি চাই আমার সন্তান সুস্থ-স্বাভাবিক পরিবেশে জন্মাক’,বললেন ভারতী।

হর্ষ-ভারতীর দাম্পত্য জীবনেও থাবা বসিয়েছে করোনা! কমেডিয়ান ভারতী সিং এবং তাঁর স্বামী হর্ষ লিম্বোচিয়া টেলিভিশনের জনপ্রিয় মুখ। এই দম্পতি সন্তান পরিকল্পনা করেছিলেন ২০২০-তে কিন্তু আপাতত সেই পরিকল্পনা স্থগিত রাখতে হয়েছে। মহামারী করোনার জেরে সন্তানের প্ল্যানিং এখন বেশ রিস্কি হতে পারে,তাই সেই পরিকল্পনা পরের বছরের জন্যই তুলে রেখেছেন ভারতী। টেলিচক্করকে দেওয়া এক সাক্ষাত্কারে লাফটার কুইন ভারতী বললেন, ‘আমি মা হতে চাই। আসলে আমি আর হর্ষ তো প্ল্যান করে ফেলেছিলাম আমাদের পরিবার এই বছরেই। ভাবনা তো ছিল ২০২০ তেই টি-টোয়েন্টি খেলে নেব’। এরপর তিন যোগ করেন করোনার জেরে সেই প্ল্যান বাতিল করেছি।

'আমি কোনও চান্স নিতে চাই না। এইরকম টেনশনের একটা আবহে সন্তানের পরিকল্পনা করাটা খুব কঠিন।আমি চাই আমার সন্তান সুস্থ-স্বাভাবিক পরিবেশে জন্মাক।এখন, হাসপাতালে যাওয়াটাও খুব রিস্কের বিষয় হয়ে দাঁড়িয়েছে। প্রেগন্যান্ট অবস্থায় তো নিয়মিত চেক-আপের জন্য হাসপাতাল যেতে হয়। একটা নতুন জীবনকে বিপদে ফেলার কোনও মানে হয় না,তার চেয়ে বরং অপেক্ষা করাটাই ভালো’।

কমেডি সাকার্সের সেটে লেখক হর্ষের সঙ্গে পরিচয় ভারতীর। এরপর শুরু তাঁদের বহুচর্চিত প্রেমকাহিনি। সাত বছর চুটিয়ে প্রেম করবার পর, ২০১৭ সালের ৩-রা ডিসেম্বর গোয়ায় সাত পাকে বাঁধা পড়েন এই জুটি।

একসঙ্গে একাধিক শোয়ে অংশ নিয়েছেন এই জুটি। ‘খতরো কে খিলাড়ি’ থেকে ‘খতরা খতরা খতরা’- সবতেই সুপারহিট হর্ষ-ভারতী জুটি। লকডাউনের সময়ও দর্শকদের ভরপুর মনোরঞ্জন করছেন হর্ষ এবং ভারতী। বাড়ি বসেই তাঁরা তৈরি করে ফেলেছেন মজাদার লকডাউন নতুন শো- ‘হাম,তুম অ্যান্ড কোয়ারেন্টাইন’।

বন্ধ করুন