বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মাস্ক পরুন' পরামর্শ দিলেও ভারতীর মুখেই নেই মাস্ক! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো
ভারতী সিং
ভারতী সিং

'মাস্ক পরুন' পরামর্শ দিলেও ভারতীর মুখেই নেই মাস্ক! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো

  • স্ব-মেজাজে ভারতী.. মজা তিনি করবেনই।

করোনার জেরে নাজেহাল অবস্থা মহারাষ্ট্রবাসীর। এরই মধ্যে করোনার নিয়ম বিধি অনেকেই অবজ্ঞা করছেন। করোনা নিয়ে এখনো অনেকের মনে সচেতনতা বোধ নেই। যদিও অভিনেত্রী তথা কমেডিয়ান ভারতী সিং কিন্তু করোনা নিয়ে বেজায় সচেতন। 

প্রসঙ্গত, বুধবার মুম্বইয়ে শ্যুটিং করতে গিয়ে নিজের ভ্যানিটি ভ্যান থেকে মেকআপ করে বেরিয়েই এক ব্যক্তিকে উদ্দেশ করে ভারতী বলেন, ‘মাস্ক পরুন’। যদিও সেই ব্যক্তি আচমকা একথা শুনে, চমকে যান। সঙ্গে সঙ্গে নিজের মুখে হাত দিতেই সেই ব্যক্তি দেখেন, তিনি মাস্ক পরে আছেন। পাশাপাশি ভারতী বলেন, ‘ওহ ক্ষমা করো, আমারই তো নেই’। ক্যামেরার পিছন থেকে এক ব্যক্তি হাসতে হাসতে বলেন, ‘ভারতী জী আপনি কাকাকে ভয় পাইয়ে দিয়েছেন’। 

এরপরই ভিডিয়োতে দেখা যায়, অভিনেত্রী তাঁর পরনের কাপড় দিয়ে মুখ ঢেকে, সেটাকেই মাস্ক হিসেবে ব্যবহার করার চেষ্টা করছেন। পুরো বিষয়টা অবশ্য মজার ছলে করেছেন ভারতী, তা স্পষ্ট। 

উল্লেখ্য, ইতিমধ্যে বড় সিদ্ধান্ত নিয়েছে মহারাষ্ট্র প্রশাসন। রাজ্যজুড়ে ১৫ দিনের জন্য জারি করা হয় কার্ফু। করোনা সংক্রমণ রুখতে গত বুধবার রাত ৮টা থেকে ১৪৪ ধারা জারি করা হয়েছে গোটা মহারাষ্ট্রে। লকডাউন না হলেও এমনই কড়া পদক্ষেপের কথা ঘোষণা করেছেন সেই রাজ্যের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে।

 

 

বন্ধ করুন