বাংলা নিউজ > বায়োস্কোপ > কাদের জন্য মা হতে পারছেন না ভারতী? খোলাখুলি জবাব দিলেন কমেডিয়ান

 হিন্দি টেলিভিশন জুড়ে এখন সুখবরের বন্যা। সদ্যই মা হয়েছেন কিশওয়ার, কিছুদিন আগেই মাতৃত্বকে স্বাগত জানিয়েছেন অনিতা হাসনন্দানি। সম্প্রতি কমেডিয়ান ভারতী সিংয়ের কাছে প্রশ্ন রাখা হয়েছিল প্রেগন্যান্সি নিয়ে, তার যা জবাব দিয়েছেন এই কমেডিয়ান তা শুনলে চমকে যাবেন। আপতত ডান্স দিওয়ানে ৩-এর সঞ্চালক হিসাবে দেখা মিলছে ভারতী ও হর্ষ লিম্বোচিয়ার। স্বামীর সঙ্গে জুটি বেঁধে এই ডান্স রিয়ালিটি শো সঞ্চালনার পাশাপাশি ‘দ্য কপিল শর্মা শো’তেও অংশ নিচ্ছেন ভারতী। 

সম্প্রতি ডান্স দিওয়ানের সেটে পাপারাত্জিদের মুখোমুখি হন ভারতী। সেখানেই এক ফটোগ্রাফার ভারতীকে সটান প্রশ্ন করে বসেন, ‘মামা কবে হচ্ছি?’, এই প্রশ্ন শুনে কিছুক্ষণ চুপ থাকেন ভারতী। তারপর স্বমহিমায় জবাব দেন এই প্রশ্নের। ভারতী সোজাসুজি বলে বসেন, ‘আরে ভাই, সবাই বাচ্চার অপেক্ষা করছে। ব্যাস, আপনারা একটু একা থাকতে দিন, কিছু একটা ব্যবস্থা নেওয়া যাবে’। ভারতীর জবাব শোনা মাত্রই হাসিতে ফেটে পড়েন পাপারাত্জিরা। 

২০১৭ সালে সাত পাকে বাঁধা পড়েন ভারতী ও হর্ষ। চলতি বছরের শুরুতে ভারতী জানিয়েছিলেন, তাঁর সন্তানের পরিকল্পনা ছিল, তবে অতিমারীর জেরে আপতত সেই প্ল্যান স্থগিত রেখেছেন তাঁরা। ডান্স দিওয়ানের সেটে এক মায়ের ১৪ দিনের সন্তানের মৃত্যুর কথা শুনে কান্নায় ভেঙে পড়েন ভারতী। জানান, আমরা বেশ কিছু দিন ধরেই সন্তান নেওয়ার পরিকল্পনা করছিলাম, তবে এই ধরণের কাহিনি শুনলে সত্যি মন ভেঙে যায়। আমরা আজকাল এই বিষয়টা নিয়ে আর ভাবছি না, কারণ আমি নিজের সন্তানের জন্য এইভাবে কাঁদতে চাই না'। 

বন্ধ করুন