বাংলা নিউজ > বায়োস্কোপ > Bharti Singh: ছেলে গোলার বয়স সবে ১ বছর! করিনার শোতে দ্বিতীয়বার মা হওয়া নিয়ে কী জানালেন ভারতী?

Bharti Singh: ছেলে গোলার বয়স সবে ১ বছর! করিনার শোতে দ্বিতীয়বার মা হওয়া নিয়ে কী জানালেন ভারতী?

করিনার শোতে হোয়াট উইমেন ওয়ান্ট-এ এসেছিলেন ভারতী সিং। 

করিনা কাপুরের শো হোয়াট উইমেন ওয়ান্টে এসেছিলেন কমেডি কুইন ভারতী সিং। দেখুন সেখানে মা হওয়া নিয়ে কোন তথ্য ফাঁস করলেন গোলা-র মা! 

কৌতূক শিল্পী ভারতী সিং এসেছিলেন করিনা কাপুর খানের পডকাস্ট শো ‘হোয়াট উইমেন ওয়ান্ট’ (What Women Want)-এ সম্প্রতি। শুধু টিভি নয়, সিনে তারকাদের মধ্যেও খুব জনপ্রিয় ভারতীয়। ভালোবাসাও পায় সবার থেকে। সোমবারই ছিল তাঁর এবং হর্ষের ছেলে গোলার প্রথম জন্মদিন। আর এই বিশেষ দিন খুদেকে ভালোবাসায় ভরিয়ে দেন ভারতীর অনুরাগীরা। 

করিনার (kareena Kapoor) শো-তে এসেই ভারতী (Bharti Singh)-কে বলতে শোনা যায় যে তিনি আবার গর্ভবতী হতে চান। সঙ্গে করিনার সামনে এসে বসতে হবে বলে সকাল থেকেই কীভাবে সচেতন ছিলেন তা নিয়েও কথা বলেন। 

প্রোমোয় ভারতীকে বলতে শোনা যায়, নিজের ত্বক আর লুক নিয়ে বেশি সচেতন ছিলেন ভারতী কারণ করিনার লুক তিনি আগেই দেখেছেন এই শো-র জন্য। ভারতীর কথায়, ‘আজ সকাল থেকে শুধু আমি আয়নার নিজের ত্বকই দেখছি। কারণ সকালে উঠে আমি আজ সবার আগে আপনার ছবিই দেখেছি।’

করিনার নানা ধরনের হাই প্রোফাইল পার্টিতে যাওয়া নিয়েও কথা বলেন ভারতী। বলেন, আপনি তো সেই সব পার্টিতে যান যেখানে বড় বড় লোকরা টুথপিকে চেরি নিয়ে দাঁড়িয়ে অ্যাটিচিউডের সঙ্গে নিজেদের মধ্যে গল্প করে। যার জবাবে করিনা বলেন, ‘হ্যাঁ, হাতে গ্লাস নিয়ে পার্টিতে গল্প করে এরা’।

ভারতী এরপর যোগ করেন, ‘আর আমরা পঞ্জাবিরা ৩-৪ গ্লাস পান করার পর তবে সন্তুষ্ট হই।’ নিজের ওজন নিয়ে মস্করা করে ভারতী এরপর বলেন, ‘ছোট থেকেই আমি মোটা বাচ্চা। আমিই সেই বাচ্চা যাকে বলা যায় ‘মেরে করণ অর্জুন আয়েঙ্গে ধরতিকে সিনা ফারকে আয়েঙ্গে’, আমিও ওরকমই মায়ের পেট ফাটিয়ে বেরিয়ে এসেছি।’

করিনা অবাক হন যখন ভারতী বলেন, ‘আপনি যদি আমাকে প্রশ্ন করেন আমাকে আমার বরের থেকে ১৫ দিন দূরে থাকতে হবে বা খাবারের থেকে। তাহলে আমি বরকেই বেছে নেব।’ একদম শেষের দিকে ভারতীকে বলতে শোনা যায় তিনি আবার গর্ভবতী হতে চান, ‘আমি আবার মা হতে চাই। কারণ আমি এটা খুব উপভোগ করছি।’

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

শেষ ২ ওভারে DC হাফসেঞ্চুরি করল,পন্ত-স্টাবস ঝড়ে স্কোর পৌঁছে গেল ২২৪-এ, হল রেকর্ড বিড়ি বাঁধছে কন্যাশ্রীরা, লক্ষ্য স্বপ্নপূরণ, ভোটমুখী মুর্শিদাবাদে এ কোন ছবি! ‘‌তারকাটা মহিলা’‌, অগ্নিমিত্রা পালের আক্রমণের পাল্টা জবাব দিলেন দেবাংশু সুজয়কৃষ্ণের কণ্ঠস্বরের নমুনা মিলে গিয়েছে, রিপোর্ট দিয়ে আদালতে জানাল ED আর্মিতে যোগ দিতে চায় এদিকে ভুঁড়ি! খুদেকে বুদ্ধি দিয়ে সৌরভ বললেন, ‘সবার আগে…’ চায়না মোবাইলকে টেক্কা দিয়ে বিশ্বের বৃহত্তম মোবাইল অপরেটর রিলায়েন্স জিও 'বাল্য বিবাহ' করেছেন জয়িতা-পার্থিব! দিদির মঞ্চে রামপ্রসাদের বৌদি বললেন, ‘কেউ…’ রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান তাপপ্রবাহে সাধারণ কামরার যাত্রীরা এসি কোচ দখল করছেন, কড়া পদক্ষেপ করল রেল 'ভোট ফর নির্ভয়া দি', শ্রীরূপার জায়গায় এ কার নামে প্রচার BJP-র? জানালেন প্রার্থীই

Latest IPL News

রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.