বাংলা নিউজ > বায়োস্কোপ > মাথা মুড়িয়ে 'খলনায়ক' হয়ে ছোটপর্দায় ফিরছেন ভাস্বর চট্টোপাধ্যায়
রাজপুরোহিত ভৈরবনাথের চরিত্রে ভাস্বর। (ছবি সৌজন্যে - ফেসবুক)
রাজপুরোহিত ভৈরবনাথের চরিত্রে ভাস্বর। (ছবি সৌজন্যে - ফেসবুক)

মাথা মুড়িয়ে 'খলনায়ক' হয়ে ছোটপর্দায় ফিরছেন ভাস্বর চট্টোপাধ্যায়

  • আর 'ভালোমানুষ' নন। পুরোপুরি 'খলনায়ক' চরিত্রে পর্দায় ফিরছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। এই রাজপুরোহিত ভৈরবনাথের চরিত্রে দর্শকদের সামনে হাজির হওয়ার জন্য রীতিমতো চমকে দেওয়ার মতো লুকে হাজির হয়েছেন তিনি।

বাংলা টেলিভিশনের দর্শকদের কাছে শুধুই পরিচিত নয় বরং অন্যতম জনপ্রিয় নাম ভাস্বর চট্টোপাধ্যায়। বহু বছর ধরে অসংখ্য মেগা সিরিয়ালের অবিচ্ছেদ্য অংশ হিসেবে দেখা গেছে তাঁকে। পর্দায় সবধরনের ভূমিকায় অভিনয়ে পারদর্শী হলেও মূলত 'পজিটিভ' সব চরিত্রে অভিনয় করার জন্য দর্শকদের কাছে সুপরিচিত তিনি। তবে এবার আর 'ভালো মানুষ' নন, একেবারে খলনায়ক হয়ে টেলিভিশনের পর্দায় ফিরছেন এই অভিনেতা। তাঁর অভিনীত এই চরিত্রটি যাকে বলে ' আউট অ্যান্ড আউট নেগেটিভ'।

স্টার জলসার নতুন ধারাবাহিক ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’-তে অভিনেতাকে দেখা যাবে রাজপুরোহিত ভৈরবনাথের চরিত্রে।এই পৌরাণিক খলচরিত্র ফুটিয়ে তোলার জন্য যে লুক রেখেছেন তিনি তার সঙ্গে অনেকেই অর্থশাস্ত্রবিদ কৌটিল্যের সাদৃশ্য খুঁজে পেয়েছেন। মুন্ডিত মস্তক, লম্বা শিখা, কপালে তিলক কাটা এবং হাতে রুদ্রাক্ষ। ঠোঁটের কোণায় ধরা পড়েছে এক চিলতে হাসিও। সোশ্যাল মিডিয়ায় নিজের এই লুক শেয়ার করেছেন ভাস্বর স্বয়ং। তবে জানিয়ে রাখা ভালো, 'রিয়েল লাইফ'-এ মোটেই কিন্তু ন্যাড়া হননি ইনি। যদিও চুলে একেবারেই 'ক্রু কাট' দিতে হয়েছে তাঁকে। নতুন লুক পাওয়ার জন্য অনেকটা সময়ই যে তাঁকে সেটের মেক আপ রুমে কাটাতে হচ্ছে সেকথা বলাই বাহুল্য।

 

 

তা রাজপুরোহিত ভৈরবনাথের চরিত্রটি ঠিক কেমন? জানা গেছে তিনি চিতোর রাজ্যের বাসিন্দা। শাক্ত এবং অবিবাহিত। ন্যায়শাস্ত্রে তুখোড়। এবং অবশ্যই সহ্য করতে পারেন না কৃষ্ণ নাম। তাই 'কৃষ্ণভক্ত মীরা'-র বিরুদ্ধে নানারকম ষড়যন্ত্রে লিপ্ত হন তিনি। প্রসঙ্গত, রাজীব কুমার পরিচালিত এই ধারাবাহিকে ' মীরাবাঈ'-এর ছেলেবেলার ভূমিকায় দেখা যাবে 'ভুতু' ধারাবাহিক খ্যাত অভিনেত্রী আর্শিয়া মুখোপাধ্যায়কে এবং পূর্ণবয়স্ক মীরাবাঈ-এর চরিত্রে দেখা যাবে দেবাদৃতা বসুকে। এর আগে 'জয়ী' ধারাবাহিকে মুখ্যভুমিকায় দেখা গেছিল দেবাদৃতাকে।

 

বন্ধ করুন