বাংলা নিউজ > বায়োস্কোপ > Bhaswar Chatterjee: প্ল্যানচেটে সিদ্ধহস্ত ভাস্বর! জানালেন গা ছমছমে অলৌকিক অভিজ্ঞতার কথা
নিজের অভিজ্ঞতার বললেন ভাস্বর।

Bhaswar Chatterjee: প্ল্যানচেটে সিদ্ধহস্ত ভাস্বর! জানালেন গা ছমছমে অলৌকিক অভিজ্ঞতার কথা

  • যাঁরা ইহজগত ছেড়ে চলে গিয়েছেন, তাঁদের সঙ্গে যোগস্থাপন করতে পারেন অভিনেতা। অতীতে 'দিদি নম্বর ওয়ান'-এর মঞ্চে এ কথা ফাঁস করেছিলেন ভাস্বর স্বয়ং। বলেছিলেন, প্ল্যানচেট করতে তিনি সিদ্ধহস্ত।

টলিউডে দু'দশক পার। ছবি, ধারাবাহিক, ওয়েব সিরিজ- সব ক্ষেত্রেই তাঁর অবাধ বিচরণ। কিন্তু জানেন কি, অভিনয় ছাড়াও একটি কাজে সিদ্ধহস্ত অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়?

যাঁরা ইহজগত ছেড়ে চলে গিয়েছেন, তাঁদের সঙ্গে যোগস্থাপন করতে পারেন অভিনেতা। অতীতে 'দিদি নম্বর ওয়ান'-এর মঞ্চে এ কথা ফাঁস করেছিলেন ভাস্বর স্বয়ং। বলেছিলেন, প্ল্যানচেট করতে তিনি সিদ্ধহস্ত।

প্ল্যানচেট করতে নাকি ভাস্বরের জুড়ি মেলা ভার। এই প্রক্রিয়ায় নিজের দিদার (মায়ের মা) সঙ্গে যোগস্থাপন করেছিলেন অভিনেতা। তিনি বলেন, 'আমি অনেক বার ডেকেছি। আসলে ওই জগৎটা নিয়ে আমার খুব আগ্রহ আছে। মৃত্যুর পর কী হয়, জানতে খুব ইচ্ছে করে।'

ভবিষ্যতে অভিনয়কেই যে পেশা হিসেবে বেছে নেবেন, সে কথা দিদার কাছেই জানতে পেরেছিলেন ভাস্বর। তাঁর কথায়, 'তখন আমি স্কুলে পড়ি। বড় হয়ে কী হব, কেউ জানে না। জিজ্ঞাসা করেছিলাম, কী হব বলো তো বড় হয়ে? দিদা লিখে দিয়েছিলেন, 'অ্যাক্টর'।'

আগাগোড়াই দিদার খুব কাছের ছিলেন ভাস্বর। সপ্তম শ্রেণিতে পড়ার সময় তাঁকে হারান অভিনেতা। এ ভাবেই ভালোবাসার মানুষের সঙ্গে জুড়ে থাকতে চেয়েছিলেন তিনি।

বর্তমানে স্টার জলসার 'গোধূলি আলাপ'-এ দেখা যাচ্ছে ভাস্বরকে। এ ছাড়াও অভিনেতার হাতে রয়েছে একগাদা কাজ।

বন্ধ করুন