বাংলা নিউজ > বায়োস্কোপ > Bhediya box office collection: অজয়ের ‘দৃশ্যম ২’-এর কাছে হার বরুণের, প্রথম দিন কত কোটি এল ‘ভেড়িয়া’র ঝুলিতে?

Bhediya box office collection: অজয়ের ‘দৃশ্যম ২’-এর কাছে হার বরুণের, প্রথম দিন কত কোটি এল ‘ভেড়িয়া’র ঝুলিতে?

পিছিয়ে বরুণ

Bhediya vs Drishyam 2: দৃশ্যম ২-ই এক নম্বর চয়েস হিন্দি সিনেপ্রেমীদের। অষ্টম দিনেও ‘ভেড়িয়া’র থেকে এগিয়ে থাকল অজয় দেবগণের এই সাসপেন্স থ্রিলার। 

‘ভেড়িয়া’ বরুণে মজল না হিন্দি সিনেপ্রেমীরা,বরং বিজয় সারগাঁওকর ওরফে অজয় দেবগণের উপরই বেশি আস্থা দর্শকদের। তাই তো দ্বিতীয় শুক্রবারও অঙ্কের হিসাবে সদ্য মুক্তি পাওয়া ‘ভেড়িয়া’কে হারিয়ে দিল ‘দৃশ্যম ২’। বরুণ ধাওয়ান ও কৃতী শ্যাননের ছবি প্রথম দিন আয় করল মাত্র ৭.৪৮ কোটি টাকা। অন্যদিকে ৮ নম্বর দিনেও দৃশ্যম ২-এর টিকিট বিক্রি হল ৭.৮৭ কোটির। 

প্রযোজনা সংস্থা ম্যাডক ফিল্মস এবং জিও স্টুডিওর তরফে জানানো হয়েছে প্রথম দিন বিশ্বব্যাপী বক্স অফিসে ‘ভেড়িয়া’র গ্রস কালেকশন ছিল ১২.০৬ কোটি টাকা। আনুষ্ঠানিক প্রেস বিবৃতিতে জানানো হয়, শুক্রবার সন্ধ্যার শো থেকে এই ছবির টিকিট বিক্রির হার বেড়েছে। এমনকী শনিবার সকালেও অ্যাডভান্স বুকিং-এর পরিমাণ শুক্রবারের চেয়ে ৪৫% বেশি। 

টুইটারে ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ জানান দেশের বক্স অফিসে ‘ভেড়িয়া’র নেট কালেকশন কত। অর্থাৎ প্রথমদিন আদতে কত কোটি টাকা প্রযোজকের অ্যাকাউন্টে ঢুকল। তিনি স্পষ্ট জানিয়েছেন দেশের বক্স অফিসে প্রথম দিন এই ছবির আয় ছিল মাত্র ৭.৪৮ কোটি টাকা, যা প্রত্যাশার তুলনায় অনেকখানি কম। এমনকী দৃশ্যম ২ মুক্তির দ্বিতীয় শুক্রবারেও ‘ভেড়িয়া’র কালেকশনকে পার করতে সক্ষম হয়েছে। আট নম্বর দিনে অঙ্কের নিরিখে বরুণ ধাওয়ানের ভেড়িয়ার চেয়ে ৩৯ লাখ টাকা বেশি কামাই করেছে অজয় দেবগণের দৃশ্যম ২ (৭.৮৭ কোটি)। দর্শকদের ভালো প্রতিক্রিয়া এবং সমালোচকদের পজিটিভ রিভিউ সত্ত্বেও ‘ভেড়িয়া’ প্রত্যাশা পূরণে ব্যর্থ প্রথমদিন। সপ্তাহান্তে ছবির কালেকশন চড়চড়িয়ে না বাড়লে বরুণের কপাল পুড়বে। 

‘ভেড়িয়া’তে উঠে এসেছে ভাস্করের গল্প। প্রত্যেক পূর্ণিমার রাতে ‘ভেড়িয়া’র রূপ ধারণ করে সে। জঙ্গলের মধ্যে এক ‘ভেড়িয়া’র কামড় খেয়ে এই দশা হয় তাঁর। মানুষ থেকে মানুষ খেকো নেকড়ে হয়ে ওঠবার জেরে ভাস্করের জীবনে কী কী বিপদ ঘনিয়ে আসে তা এই ছবিতে ধরা পড়েছে। বরুণ-কৃতী ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন দীপক ডোবরিয়াল এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

 

বন্ধ করুন