বাংলা নিউজ > বায়োস্কোপ > Bheed Trailer: পরিযায়ী শ্রমিকদের হয়ে লড়াই রাজকুমারের, লকডাউনের ভয়াবহ স্মৃতি ফেরাচ্ছে ‘ভিড়’

Bheed Trailer: পরিযায়ী শ্রমিকদের হয়ে লড়াই রাজকুমারের, লকডাউনের ভয়াবহ স্মৃতি ফেরাচ্ছে ‘ভিড়’

মুক্তি পেল ‘ভিড়’-এর ট্রেলার

Bheed Trailer: করোনা এবং লকডাউনের সেই ভয়াবহ স্মৃতি ফেরালেন রাজকুমার রাও। মুক্তি পেল ভিড়ের ট্রেলার। এই ছবিতে পঙ্কজ কাপুর, দিয়া মির্জা, ভূমি পেডনেকর প্রমুখকে দেখা যাবে।

মুক্তি পেল রাজকুমার রাওয়ের নতুন ছবি ভিড়ের ট্রেলার। এই ছবিতে উঠে আসবে কোভিড ১৯ এর ভয়ঙ্কর স্মৃতি। টি সিরিজের তরফে এই ছবির ট্রেলার ফাঁস করা হল। ইউটিউবে টি সিরিজের চ্যানেলে দুই মিনিটের একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। এখানে ২০২০ সালে পরিযায়ী শ্রমিকদের যে যন্ত্রণা কষ্টের মধ্যে দিয়ে যেতে হয়েছে সেটাই তুলে ধরা হয়েছে।

ট্রেলারে দেখা যাচ্ছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশে ফুল লকডাউন ঘোষণা করছেন। আর তার পরই লক্ষ লক্ষ পরিযায়ী শ্রমিক বাড়ি ফেরার জন্য উঠে পড়ে লাগেন। ঝড় ঝাপটা সামলে তাঁরা বাড়ির উদ্দেশে রওনা দেন। আর এরপরই তাঁদের সঙ্গে যে ঘটনাগুলো ঘটে, যে অত্যাচারের সম্মুখীন হতে হয় তাঁদের সেগুলোকেই তুলে ধরা হয়েছে। দেখানো হয়েছে তাঁদের কীভাবে মারধর করা হয়েছে, তাঁদের গায়ে জীবাণুনাশক ছড়ানো হয়েছে।

রাজকুমার রাওকে এখানে একজন পুলিশের চরিত্রে দেখা যাবে। এখানে তাঁকে দুঃস্থ, গরিবদের জন্য লড়াই করতে দেখা যাবে। ট্রেলারে দিয়া মির্জাকেও দেখা গিয়েছে তিনি ফোনে একটি বাচ্চার সঙ্গে কথা বলতে বলতে কাঁদছেন।

এখানে কৃতি কামরাকে একজন সাংবাদিকের চরিত্রে দেখা যাবে। তিনি এই লকডাউন, মহামারীর সময়টাকে দেশভাগের সঙ্গে তুলনা করেছেন। অন্যদিকে দেখা যায় পঙ্কজ কাপুর তাঁর সন্তানদের বাসে খাবার খেতে দেন না কারণ সেই খাবার একজন মুসলিম দিচ্ছিলেন। আর তখন গুজব ছড়িয়ে ছিল যে করোনা ভাইরাস নাকি তবলীগী জামাতের তরফে ছড়ানো হচ্ছে।

ভূমি পেডনেকরকে দেখা যাবে চিকিৎসকের চরিত্রে। তিনি রাজকুমারের চরিত্রে একটি বিরাট পরিবর্তন আনবেন। কীভাবে? সেটা ছবি দেখলেই বোঝা যাবে। ট্রেলার শেষ হচ্ছে একটি চমকদার দৃশ্য দিয়ে, সেখানে দেখা যাচ্ছে আশুতোষ রানা রাজকুমারকে চড় মেরে জিজ্ঞেস করছেন যে তিনি কেন হিরো হতে চাইছেন?

এই ছবিতে গোটা দেশজুড়ে যে ভয়ঙ্কর পরিস্থিতি তৈরি হয়েছিল লকডাউনের সময় সেটাই তুলে ধরা হয়েছে। ছবিটির পরিচালনা করেছেন অনুভব সিনহা। এটি ২৪ মার্চ মুক্তি পাবে।

বায়োস্কোপ খবর

Latest News

উত্তর কলকাতার মুরারিপুকুরে হেলে গিয়েছে বাড়ি, ভয়ে তটস্থ স্থানীয় বাসিন্দারা তাপপ্রবাহের মধ্যেই সন্দেশখালির এগ্রাম থেকে ওগ্রাম ছুটে বেড়াচ্ছে CBI, কী হল আবার ছেলের বিয়ের চিন্তায় ঘুম উড়েছে মায়ের, সায়ন্তন বললেন, ‘প্রেম করছি, কিন্তু…’ সোনার দাম বৈশাখে বিয়ের মরশুমে হু হু করে নামল কলকাতায়! শনিতে রুপোও সস্তা দিদাকে হাতে তৈরি উপহার দিল তৈমুর-জেহ, মা ববিতার জন্মদিনে কী করলেন করিনা ঘরে বসেই শুরু করুন সিভিল সার্ভিস পরীক্ষার প্রস্তুতি, রইল সিক্রেট টিপস ও সিলেবাস বলিউডের বিখ্যাত কমেডিয়ান অভিনেতা, আরবাজের সঙ্গে থাকা অভিনেতাকে চিনতে পারছেন? ঋণ জালিয়াতি মামলায় ৪ বছর পর জামিন, জেল থেকে মুক্তি পেলেন Yes ব্যাঙ্কের Ex- CEO রায়গঞ্জে ভোটের আগে স্লিপ বিলি করতে গিয়ে মহিলার শ্লীলতাহানি, কাঠগড়ায় TMC কর্মী সুশান্ত মৃত্যুর সাড়ে ৩ বছর, বিচার অধরা!আদালতে বড় স্বস্তি ম্যানেজার স্যামুয়েলের

Latest IPL News

কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.