বাড়ি > বায়োস্কোপ > ফের আত্মহত্যা অভিনেত্রীর, মুম্বইয়ের ফ্ল্যাটে উদ্ধার অনুপমা পাঠকের দেহ
ফের আত্মহত্যা অভিনেত্রীর
ফের আত্মহত্যা অভিনেত্রীর

ফের আত্মহত্যা অভিনেত্রীর, মুম্বইয়ের ফ্ল্যাটে উদ্ধার অনুপমা পাঠকের দেহ

  • ৪০ বছর বয়সী এই অভিনেত্রী কাজ করেছেন বেশ কিছু টিভি সিরিয়াল ও ভোজপুরী ছবিতে। 

একই দিনে মুম্বইয়ে বিনোদন জগত থেকে উঠে এল জোড়া আত্মহত্যার ঘটনার খবর। বৃহস্পতিবার সকালে টেলিভিশন অভিনেতা সমীর শর্মার আত্মহত্যার খবর সামনে আসে, এদিন রাতে জানা গেল আত্মহত্যা করেছেন আরও এক অভিনেত্রী। জানা গিয়েছে অনুপমা পাঠক নামের এই অভিনেত্রীর মরদেহ উদ্ধার করা হয় তাঁর মুম্বইয়ের দহিসারের বাড়ি থেকে। মিডিয়া রিপোর্টে বলা হয়েছে,২ অগস্ট অর্থাত্ গত রবিবার মৃত্যু হয়েছে অনুপমার। এদিন ফেসবুক অ্যাকাউন্ট (ভ্যারিফায়েড নয়) থেকে একটি লাইভ করেন অনুপমা এবং সেখানে তিনি কেউ কেন আত্মহত্যার পথ বেছে নেয় সেই  নিয়ে কথা বলে ছিলেন। হিন্দি টেলিভিশন সিরিয়ালের পাশাপাশি বেশকিছু ভোজপুরী ছবিতে অভিনয় করেছেন অনুমপা পাঠক। 

ভিডিয়োয় অনুপমাকে বলতে শোনা গিয়েছিল, তুমি যাঁকে নিজের বন্ধু ভেবে কিছু একটা বলবে, বোঝাবে তুমি এটা কেন করছো, সেটাকে সে ভুলভাবে বুঝবে। বলবে আমাকে কেন এই সব বলছো?  আমাকে কেন শোনাচ্ছো? আমি ফেঁসে যাব কিছু হলে। আমাকে কেন টানাটানি করছো এইসবের মধ্যে?  তাঁরা একবার ভাবে না যদি মানুষটা মরে যায় তাহলে তারাই গোটা দুনিয়ায় ঢাক পিটিয়ে পিটিয়ে সেই মানুষটার কথা বলে বেড়াবে'। 

খলিজ টাইমসের রিপোর্ট অনুযায়ী, বিহারের পূর্ণিয়ার বাসিন্দা অনুপমা, কাজের সূত্রেই মুম্বইয়ে থাকছিলেন তিনি। ইতিমধ্যেই এই মামলার তদন্ত শুরু করেছে পুলিশ। জানা গিয়েছে, সুইসাইড নোটও উদ্ধার করেছে পুলিশ। খবর, সুইসাইড নোটে অনুপমা লিখেছেন মালাদের এক কোম্পানিতে দশ হাজার টাকা বিনিয়োগ করেছিলেন অনুপমা।কিন্তু নির্ধারিত সময় পরেও টাকা ফেরত দিচ্ছিল না তাঁরা। গত সাত মাস ধরে উইসডম প্রোডিউসার কোম্পানিটি তাঁকে টাকার জন্য ঘোরাচ্ছিল। এছা়ড়াও সেই চিঠিতে মনীশ ঝা নামের এক ব্যক্তির নামও নাকি উল্লেখ করেছেন অনুপমা, লকডাউনের শুরুতে সে অনুপমার কাছ থেকে তাঁর দু-চাকার গাড়ি নিয়ে গেলেও ফেরত দেননি। 

বন্ধ করুন