বাংলা নিউজ > বায়োস্কোপ > হোটেলের ঘর থেকে উদ্ধার ভোজপুরি পরিচালকের দেহ, তদন্তে পুলিশ

হোটেলের ঘর থেকে উদ্ধার ভোজপুরি পরিচালকের দেহ, তদন্তে পুলিশ

হোটেলের ঘর থেকে উদ্ধার ভোজপুরি পরিচালকের দেহ

Bhojpuri Director's Death: ভোজপুরি পরিচালক সুভাষ চন্দ্র তিওয়ারিকে মৃত অবস্থায় উত্তর প্রদেশের একটি হোটেল থেকে উদ্ধার করা হল। এমনটাই পুলিশ সূত্রে জানা গিয়েছে।

ভোজপুরি সিনেমা পরিচালক সুভাষ চন্দ্র তিওয়ারিকে মৃত অবস্থায় হোটেলের ঘর থেকে উদ্ধার করা হয়েছে। উত্তর প্রদেশের সোনভদ্রের একটি হোটেলের ঘর থেকে তাঁকে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে। এমনটাই পুলিশ সূত্রে জানা গিয়েছে।

সোনভদ্রের এসপি যশবীর সিং জানিয়েছেন এই পরিচালক তাঁর গোটা দল নিয়ে এই হোটেলে উঠে ছিলেন। একটি ছবির শ্যুটিংয়ের জন্য তাঁরা এখানে এসেছিলেন। বুধবার দিনই তাঁর মৃত্যু হয়েছে বলে জানান এই পুলিশ কর্তা।

যশবীর সিং তাঁর বক্তব্যে জানিয়েছেন, ' তাঁর শরীরে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। আপাতত মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।' মৃত্যুর কারণ জানার জন্য ময়নাতদন্তে পাঠানো হয়েছে সুভাষ চন্দ্র তিওয়ারির দেহ। সেই রিপোর্ট আসার পর এই কেসের পরবর্তী তদন্ত হবে বলেও জানান তিনি।

গতকাল, ২৪ মে বলিউডের একটি কালো দিন। একসঙ্গে জোড়া অভিনেতার। মৃত্যুর খবর আসে। অনুপমা খ্যাত অভিনেতা নীতিশ পাণ্ডেকে মহারাষ্ট্রের লগাতপুরির একটি হোটেলে মৃত অবস্থায় পাওয়া যায়। অন্যদিকে বৈভবী উপাধায়ের মৃত্যু হয় পাহাড়ের খাদে পড়ে গিয়ে। এই দুই অভিনেতার মৃত্যুর খবর আসার পরই এই ভোজপুরি পরিচালকের মৃত্যুর খবর সামনে আসে।

প্রসঙ্গত মাত্র ৫১ বছর বয়সে মারা গেলেন নীতিশ পাণ্ডে। তাঁরা তেজস, মঞ্জিলে, সায়া, দূর্গেশ নন্দিনী, ইত্যাদি। তাঁকে বাধাই দো, ওম শান্তি ওম, ইত্যাদি ছবিতেও দেখা গিয়েছে। অনুপমা সিরিয়ালের তাঁকে শেষবার দেখা যায়।

অন্যদিকে গত ২২শে মে হিমাচল প্রদেশে ভয়ঙ্কর সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয় ‘সারাভাই ভার্সেস সারাভাই’-এর জেসমিনের। হবু স্বামীর সঙ্গে ১৫ দিনের ছুটিতে হিমাচল প্রদেশে গিয়েছিলেন বৈভবী। ছুটি কাটাতে গিয়ে ফেরা হল না তাঁর। কয়েকদিন আগেই বাগদান সেরেছিলেন তিনি। জানা গিয়েছে সামনে থেকে আসা একটি ট্রাককে পাস দিতে খাদের একদম কিনারায় দাঁড়িয়ে ছিল বৈভবীর গাড়িটি। চালকের আসনে ছিলেন তাঁর হবু স্বামী। ট্রাকটি বাঁক নেওয়ার সময় বৈভবীদের গাড়িতে হালকা ধাক্কা লাগে। কিন্তু সেই ধাক্কা সামলাতে না পেরে গাড়িটি খাদে উলটে যায়। সেইদিকেই ছিলেন বৈভবী। দুর্ভাগ্যবশত সিট বেল্ট লাগানো ছিল না অভিনেত্রীর। ছিটকে পড়ে যান বৈভবী, মাথায় গুরুতর চোট পান তিনি, রক্তক্ষরণের সঙ্গে সঙ্গেই কার্ডিয়াক অ্যারেস্ট হয় তাঁর।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

IPL 2024 Schedule: প্রথম ১৫ দিনে ২১টি ম্যাচের সূচি ঘোষণা করার সিদ্ধান্ত BCCI-এর মনীষার জোড়া গোল, এস্তোনিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক জয় পেল ভারতের মহিলা ফুটবল দল 'কাঞ্চনের জীবন থেকে ২টো জিনিস চলে যাক'! কী চাইছেন শ্রীময়ী? উচ্চমাধ্যমিকের কমপিউটার অ্যাপ্লিকেশন প্রশ্ন কেমন হল? নম্বর কেমন উঠতে পারে প্যারিসে ইকুয়েস্ট্রিয়ানে ভারতের একমাত্র প্রতিনিধি কলকাতার ছেলেই! টেলিপর্দার ‘ফুলকি’র সঙ্গে রোম্যান্স, ঘনিষ্ঠ দৃশ্য! চটে যান অভিষেকের প্রেমিকা? একদিন আগেই বাংলা সফরে প্রধানমন্ত্রী, মুখ ঢেকে কি আসবেন সন্দেশখালির নির্যাতিতারা? আহত হওয়ার ৮ দিনের মাথায় সন্দেশখালিতে সুকান্ত মজুমদার গতবারের থেকেও কম স্যালারি বাড়বে ২০২৪ সালে! ‘খারাপ’ খবর উঠে এল সমীক্ষায় চাই অটোগ্রাফ! গায়ের ট্যাঙ্ক টপ অরিজিতের দিকে ছুঁড়ে দিল মহিলা, লজ্জায় লাল গায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.