অনিল অজিতাভ (ছবি-ইনস্টাগ্রাম)
অনিল অজিতাভ (ছবি-ইনস্টাগ্রাম)

ক্যানসার কেড়ে নিল এই জনপ্রিয় চলচ্চিত্র পরিচালকের প্রাণ

  • প্রকাশ ঝা'র জয় গঙ্গাজল ছবির সঙ্গে যুক্ত ছিলেন অনিল অজিতাভ। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দীনেশ লাল যাদব, নিহুয়ার মতো ভোজপুরীর ছবির জনপ্রিয় তারকারা।

গত সপ্তাহেই ক্যানসারের সঙ্গে লড়াইয়ে হেরে গিয়েছিলেন দুই বলিউড তারকা। ইরফান খান ও ঋষি কাপুরের মৃত্যুর শোক এখন কাটিয়ে উঠতে পারেনি গোটা দেশ। এর মাঝেই ফের স্বজন হারানোর দুঃসংবাদ চলচ্চিত্র জগতে।  প্রয়াত ভোজপুরী ছবির জনপ্রিয় পরিচালক অনিল অজিতাভ। সোমবার ক্যানসারের সঙ্গে লড়াইয়ে হেরে গেলেন চলচ্চিত্র নির্দেশক। লকডাউনের আগেই মুম্বইয়ের হাসপাতাল থেকে ছাড়া পেয়ে নিজের জন্মভূমি পাটনায় ফিরে গিয়েছেন অজিতাভ। 

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দীনেশ লাল যাদব, নিহুয়ার মতো ভোজপুরীর ছবির জনপ্রিয় তারকারা। বলিউডি ছবির সঙ্গেও যুক্ত ছিলেন অনিল অজিতাভ।  ২০১৬ সালে প্রকাশ ঝা’র জয় গঙ্গাজল ছবিতে সহকারি পরিচালক হিসাবে কাজ করেছিলেন তিনি। 

হিন্দুস্তান টাইমসকে ভোজপুরী ছবির পরিচালক তথা অনিলের বন্ধু বাবলু সোনি জানান,ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি একটা রত্নকে আজ হারিয়ে ফেলল। শুধু একজন দুর্দান্ত পরিচালকই নয় একজন সেরা টেকনিশিয়ানও ছিল অনিল।দুর্ভাগ্যের বিষয় হল লকডাউনের জন্য শেষবারের মতো ওকে দেখতেও পাবও না’।

দীনেশ লাল যাদবের সঙ্গে নতুন প্রোজেক্টে ঘোষণা সেরেছিলেন অনিল অজিতাভ। ছবির নাম ছিল রাজপথ। অসম্পূর্নই থেকে গেল সেই প্রোজেক্ট। 

 

বন্ধ করুন