বাংলা নিউজ > বায়োস্কোপ > Bholaa Teaser: ত্রিশূল হাতে রুদ্রমূর্তি ধারণ অজয়ের, খাকি উর্দিতে ফের 'ভোলা'য় আগুন ঝরালেন টাবু

Bholaa Teaser: ত্রিশূল হাতে রুদ্রমূর্তি ধারণ অজয়ের, খাকি উর্দিতে ফের 'ভোলা'য় আগুন ঝরালেন টাবু

ভোলার টিজার প্রকাশ্যে এল

Bholaa Teaser: অজয় দেবগনের আগামী ছবি ভোলার টিজার প্রকাশ্যে এল। অভিনেতা নিজেই এই টিজার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এই ছবিতে হিন্দু পৌরাণিক কাহিনির সঙ্গে ভরপুর অ্যাকশন দৃশ্য দেখা যাবে।

অ্যাকশনের সঙ্গে পৌরাণিক কাহিনির মিশেল নিয়ে মুক্তি পেল বহু অপেক্ষিত ছবি ভোলা-র টিজার। এই ছবিতে ফের একসঙ্গে অজয় দেবগন এবং টাবুকে দেখা যেতে চলেছে। অভিনেতা নিজেই তাঁর সোশ্যাল মিডিয়ায় এই ছবির টিজার ভিডিয়ো পোস্ট করেন। মঙ্গলবার, ২৪ জানুয়ারি অজয় এই ছবির টিজার ভিডিয়ো পোস্ট করেন। টাবু, অজয় ছাড়াও এখানে একদম প্রায় অচেনা লুকে ধরা দিয়েছেন দীপক দোব্রিয়াল। এই ছবিতে দেখা যাবে এক শিব ভক্তের গল্প। এই ছবিতে শিব ভক্ত ব্যক্তিটির তাঁর মেয়ের প্রতি যে ভালোবাসা এবং মেয়ের জন্যই ভিলেনদের সঙ্গে তাঁর যে লড়াই সেটাই এই ছবিতে ফুটে উঠবে বলেই মনে করা হচ্ছে।

এই টিজারে বাইক স্টান্ট থেকে ট্রাক কিংবা নৌকোয় চড়ে নানা কসরত করতে দেখা যায় অভিনেতাকে। দেখা যায় দুর্দান্ত অ্যাকশন দৃশ্যও। ফলে সবটা মিলিয়েই বেশ ধামাকেদার টিজার দেখা গেল এই ছবির। অভিনেতাকে এখানে একটি ব্যাপক সাইজের ত্রিশূল ঘোরাতে দেখা যায়। সেটাকে নিয়ে রীতিমত আস্ফালন করেন তিনি। শত্রুদের উপর দারুণভাবে আঘাত হানতেও দেখা যায় তাঁকে। প্রথম টিজারে তাঁর মেয়েকে দেখা গিয়েছিল। এবং অভিনেতাকে জেলে বন্দি অবস্থায় ধরা দিয়েছিলেন। এবার তিনি তাতে কিছুটা চমক এবং মশলা মেশালেন।

টাবুকে এই ছবিতে পুলিশের ভূমিকায় দেখা গেল। আসলে খাকি উর্দিতে অভিনেত্রীকে বেশ ভালোই মানাচ্ছে, ফলে পরিচালকরা বারংবার তাঁকে সেই বেশেই দেখতে চাইছেন। টিজার ভিডিয়োতে দেখা যায় কিছু দুষ্কৃতীরা এক হাত ভেঙে তাঁকে নোংরা রাস্তার মধ্যে দিয়ে টানতে টানতে নিয়ে যাচ্ছেন। রক্তের সমুদ্রে ভাসার আগে তিনি তাঁর লক্ষ্যে দিকে বন্দুক তাক করেন। টিজারের নেপথ্য শব্দে তাঁর গমগমে কণ্ঠস্বরে শোনা যায়, তিনি বলে ওঠেন 'মানুষ ভুলে যায় যে এই উর্দির পিছনেও একজন মানুষ আছেন।' এছাড়াও নেপথ্য সঙ্গীতে ১৯৬৫ সালে মুক্তি পাওয়া ছবি গাইড থেকে আজ ফির জিনে কী তামান্না হ্যায় গানটিও বাজতে শোনা যায় এখানে।

দীপক দোব্রিয়ালকে এখানে চেনা দায়! লম্বা চুল, চোখে কাজল পরে তাঁকে একদম অন্যরকম দেখাচ্ছে। অনেকেই তাঁর এই লুকের সঙ্গে ২০১০ সালে মুক্তি পাওয়া ভ্যাম্পায়ার ডায়রিজের ভ্যাম্পায়ারদের সঙ্গে মিল খুঁজে পাবেন।

এই ছবিটি আদতে তামিল ছবি কাইথির অফিসিয়াল হিন্দি রিমেক। আসল ছবিটি ২০১৯ সালে মুক্তি পেয়েছিল। এটা বেসিক্যালি ওয়ান ম্যান আর্মি ভাবনার উপর তৈরি করা হয়েছে। আগামী ৩০ মার্চ ছবিটি বড়পর্দায় মুক্তি পেতে চলেছে। এখানে গজরাজ রাও, সঞ্জয় মিশ্র, রাই লক্ষ্মীকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে।

পরিচালক হিসেবে এটি অজয়ের চতুর্থ ছবি। এর আগে তাঁর পরিচালনায় ইউ মি অর হাম, শিবায়, রানওয়ে ৩৪ মুক্তি পেয়েছে।

বন্ধ করুন