বাংলা নিউজ > বায়োস্কোপ > Feel Saif With Vibhooti: ‘ভূত পুলিশ’-এর নতুন পোস্টারে চমক সইফ, অর্জুনের!
আসছে ‘ভূত পুলিশ’।
আসছে ‘ভূত পুলিশ’।

Feel Saif With Vibhooti: ‘ভূত পুলিশ’-এর নতুন পোস্টারে চমক সইফ, অর্জুনের!

  • প্রথমে পেক্ষাগৃহে ছবির মুক্তির কথা জানানো হয়েছিল। পরে করোনার কথা মাথায় রেখে ওটিটি প্ল্যাটফর্মকেই বেছে নেওয়া হয়।

ভূতকে আপনিও বুঝি ভয় পান? তবে আপনার ভয় ভাঙাতে শীঘ্রই আসছেন সইফ আলি খান। বিভূতির কাণ্ডকারখানা আর যাই হোক অপনাকে ভয় দেখাবে না! সে ব্যাপারে নিশ্চিত করলেন খোদ অভিনেতাই। কনফিউজড হয়ে পড়ছেন, চলুন গোটা ব্যাপারটা বুঝিয়ে দেই চট করে। 

পরিচালক পবন কিরপালানির ছবি 'ভূত পুলিশ' মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে। সোমবার ছবির প্রথম পোস্টার শেয়ার করেন নির্মাতারা। হরর-কমেডি ঘরানার এই ছবিতে সইফ আলি খানের চরিত্রের নামই বিভূতি। ছবিতে নবাব-পুত্র সইফ ছাড়াও রয়েছেন অর্জুন কাপুর, ইয়ামি গৌতম, জ্যাকলিন ফার্নান্ডেজ ও জাভেদ জাভরি। আপাতত নির্মাতাদের তরফে সইফ ও অর্জুন কাপুরের চরিত্রের প্রথম লুক প্রকাশ্যে আনা হয়েছে।

প্রথমে পেক্ষাগৃহে ছবির মুক্তির কথা জানানো হয়েছিল। পরে করোনার কথা মাথায় রেখে ওটিটি প্ল্যাটফর্মকেই বেছে নেওয়া হয়। ছবির প্রযোজনা সংস্থা Tips Films & Music-র তরফে ট্যুইট করা হয়েছে ফার্স্ট লুক পোস্টার। আর ক্যাপশনে মজা করে লেখা হয়, ‘ভয় পাবেন না, সেইফ অনুভব করুন বিভূতির সঙ্গে’।

অর্জুন কাপুরের চরিত্রের নাম চিরৌঞ্জি। সইফের মুখে হাসি থাকলেও অর্জুন কাপুরের মুখে কিন্তু বেশ একটা রাগ রাগ ভাব। যেন ভূত বিনাশ করতে তিনি তৈরি। অরিজুনের ফার্স্ট লুক শেয়ার করে টুইটে লেখা হয়েছে, ‘অলৌকিক দুনিয়ার অজানা দরজা খুলুন হাসির সঙ্গে। ভূত পুলিশের চিরৌঞ্জি-র সঙ্গে চলুন পরিচয় করে নেবেন।’

কয়েকদিন আগে ছবির প্রযোজক রমেশ তৌরানি জানিয়েছিলেন, ২০২১-এর নভেম্বরের আগেই সম্ভবত হলগুলি খুলে যাবে। সেই হিসেবে বড় পর্দাতেই মুক্তি পাবে 'ভূত পুলিশ'। তবে শোনা যাচ্ছে, করোনার তৃতীয় ঢেউয়ের আসার সম্ভাবনা রয়েছে তখনই। তাই কোনও রকম ঝুঁকি নিতে রাজি নন তাঁরা। আপাতত করোনার কথা মাথায় রেখে ডিজিটাল প্ল্যাটফর্মে ছবি মুক্তির কথা ঘোষণা করেছে সংস্থা। যদিও শোনা যাচ্ছে, পরে হল খুললে ফের একবার পেক্ষাগৃহেও মুক্তি পাবে ছবিটি।

বন্ধ করুন