বাংলা নিউজ > বায়োস্কোপ > Bhoot Police: ঘন অন্ধকার জঙ্গলে ভূত ধরতে বেরালেন সইফ-অর্জুন! টিজারেই বাজিমাত
‘ভূত পুলিশ’এর টিজার
‘ভূত পুলিশ’এর টিজার

Bhoot Police: ঘন অন্ধকার জঙ্গলে ভূত ধরতে বেরালেন সইফ-অর্জুন! টিজারেই বাজিমাত

  • সইফের জন্মদিনে প্রকাশ্যে এল ‘ভূত পুলিশ’-এর টিজার।

অভিনেতা সইফ আলি খানের জন্মদিনেই মুক্তি পেল আসন্ন ছবি ‘ভূত পুলিশ’এর টিজার। ইনস্টাগ্রামে টিজার শেয়ার করলেন অভিনেত্রী করিনা কাপুর খান। পরিচালক পবন কিরপালানির ছবি 'ভূত পুলিশ'। 

হরর-কমেডি ঘরানার এই ছবিতে সইফ আলি খানের চরিত্রের নামই বিভূতি। ছবিতে নবাব-পুত্র সইফ ছাড়াও রয়েছেন অর্জুন কাপুর, ইয়ামি গৌতম, জ্যাকলিন ফার্নান্ডেজ ও জাভেদ জাভরি। অর্জুন কাপুরের চরিত্রের নাম চিরৌঞ্জি। টিজারে সইফ-অর্জুন দুজনে তাঁদের বিশেষ ভ্যানে ভূত ধরার কাজে নেমে পড়েছেন। জঙ্গলে ভয়ঙ্কর অন্ধকার পরিবেশের মধ্যে দিয়ে দুজনকে যেতে দেখা যায়। সাইফ শিংযুক্ত টুপি পরে গাড়ি চালাচ্ছিলেন, অর্জুন তার পাশে বসেছিলেন, এক হাতে ক্রস এবং অন্য হাতে একটি ধূলোমাখা বই নিয়ে। 

ছবির টিজার পোস্ট করে করিনা লেখেন, ‘ভূতদের বাজনা বেজে যাবে, যখন বিভূতি এবং চিরৌঞ্জি আসবে। মুক্তি পেয়েছে ভূত পুলিশ-এর টিজার। ১৮ অগস্ট ট্রেলারও মুক্তি পাবে ডিজনি প্লাস ইটস্টারে দেখতে থাকুন!'

করিনা জানিয়েছেন বুধবার মুক্তি পাবে ছবির ট্রেলারও। আপাতত করোনার কথা মাথায় রেখে ডিজিটাল প্ল্যাটফর্মে ছবি মুক্তির কথা ঘোষণা করেছে সংস্থা। ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে ছবি মুক্তির কথা রয়েছে। ইতিমধ্যে নির্মাতাদের তরফে সইফ ও অর্জুন কাপুরের চরিত্রের প্রথম লুক প্রকাশ্যে আনা হয়েছে। ছবি প্রযোজনায় রয়েছেন রমেশ তৌরানি এবং অক্ষানি পুরী।

 

 

বন্ধ করুন