বাংলা নিউজ > বায়োস্কোপ > Udayshankar Pal Death: না ফেরার দেশে ‘আত্মারাম’, ক্যানসারের সঙ্গে লড়াইয়ের পর চলে গেলেন উদয়শঙ্কর পাল

Udayshankar Pal Death: না ফেরার দেশে ‘আত্মারাম’, ক্যানসারের সঙ্গে লড়াইয়ের পর চলে গেলেন উদয়শঙ্কর পাল

ক্যানসারের সঙ্গে দীর্ঘ লড়াইকে থামিয়ে চলে গেলেন উদয়শঙ্কর পাল

Udayshankar Pal: চলে গেলেন উদয়শঙ্কর পাল। দীর্ঘদিন তিনি ক্যানসারে আক্রান্ত ছিলেন। সপ্তাহ তিনেক আগে তাঁর অবস্থার বাড়াবাড়ি হয়। এদিন সন্ধ্যায় তিনি অমৃতলোকে পাড়ি দেন।

চলে গেলেন উদয় শঙ্কর পাল। দীর্ঘদিন তিনি ক্যানসারে আক্রান্ত ছিলেন। সপ্তাহ তিনেক আগে তাঁর অবস্থার বাড়াবাড়ি হয়। এদিন সন্ধ্যায় তিনি অমৃতলোকে পাড়ি দেন। সন্ধ্যা ৬.১৫ নাগাদ চলে যান তিনি।

আরও পড়ুন: সেই এক সাজ, একই ধরনের পোশাক, অভিব্যক্তি... 'আম্মা' সুচিত্রাকে বিশেষ শ্রদ্ধা রাইমার, কী বলছে নেটপাড়া

চলে গেলেন উদয় শঙ্কর পাল

এদিন রাতে অনীক দত্ত তাঁর মৃত্যুর খবর জানান সোশ্যাল মিডিয়ায়। ভূতের ভবিষ্যতের পরিচালক লেখেন, 'আমার প্রথম ছবি থেকে শুরু করে প্রায় সব ছবিতেই উনি ছিলেন। কেবল শেষ ছবি ছাড়া যেটা এখনও ডাব করা হয়নি। আমরা অনেক চেষ্টা করেছিলাম, কিন্তু ক্যানসারের সঙ্গে এই লড়াই হেরে গেলাম আমরা।'

আরও পড়ুন: লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নয়া আন্দাজে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা, সঙ্গী রাসেল - রিঙ্কুরা

আরও পড়ুন: তন্ময় - রথিজিৎ - ইন্দ্রদীপদের কঠিন নজরদারিতে চলছে গ্র্যান্ড অডিশন, কবে থেকে আসছে সা রে গা মা পা?

পরিচালক অভিজিৎ পালও নিশ্চিত করেছেন উদয় শঙ্কর পালের মৃত্যুর খবর। তিনি এদিন সাক্ষাৎকারে জানান, 'আজ ৬.১৫ নাগাদ উনি চলে গেলেন। চিকিৎসা চলছিল। দীর্ঘদিনের একটা লড়াই আমরা লড়েছি। সন্দীপ রায়, অনীক দত্ত, লগ্নজিতা, দেবলীনা দত্ত, সহ অনেকেই পাশে ছিলেন। এছাড়াও বহু মানুষ আমাদের ফেসবুক থেকে পোস্ট দেখে যে যেমন পেরেছেন সাহায্য করেছেন।' তিনি আরও জানান ২০ মে রাতেই তাঁর শেষকৃত্য হবে।

উদয় শঙ্কর অবিবাহিত ছিলেন। তাঁর শেষকৃত্যে থাকবেন তাঁর দাদা এবং ভাই। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর।

ভূতের ভবিষ্যৎ ছাড়াও ফেলুদা ফেরত, অপরাজিত, শজারুর কাঁটা, ইত্যাদি ছবিতে অভিনয় করেছেন উদয় শঙ্কর পাল। তবে তিনি সকলের মনে ভূতের ভবিষ্যতের আত্মারাম হিসেবেই থেকে গিয়েছেন।

আরও পড়ুন: 'বিজেপির কালচার...' প্রথম ভোট-পরীক্ষায় রেগে অগ্নিশর্মা রচনা, কেন? গোটা দিন কাটালেন কীভাবে?

আরও পড়ুন: রীতিমত চেন স্মোকার ছিলেন শাহরুখ! স্মৃতি হাতড়ে 'বন্ধু' প্রদীপ বললেন, 'একটা সিগারেট দিয়ে আরেকটা ধরাত'

কী হয়েছিল উদয় শঙ্কর পালের?

ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন উদয় শঙ্কর পাল। শেষ পর্যায়ে ছিলেন। চিকিৎসা চলছিল তাঁর। কিন্তু শেষ রক্ষা হল না।

বায়োস্কোপ খবর

Latest News

হুড়মুড়িয়ে ওজন কমাবে রসুন! সরকারি কর্মীদের জন্য বড় খবর, GPF-এ সুদের হার নিয়ে করা হল নয়া ঘোষণা ভাবি ২ তৃপ্তির রাজকীয় ছুটি কাটানো, ১৪ কোটির বাড়ি কিনেই তৃপ্তি ঘুরতে গেলেন কোথায় আর ৪% নয়, এবারে বাংলার সরকারি কর্মীদের ডিএ বাড়ল ১০ শতাংশ, জারি নয়া বিজ্ঞপ্তি তরতরিয়ে কমবে কোলেস্টেরল! জেনে নিন বিশেষ টোটকা ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল 16 ওভার শেষে Papua New Guinea-র স্কোর 79/7 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা?

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.