বাংলা নিউজ > বায়োস্কোপ > পা ধরে টানছে, কেউ গলা টিপতে আসছে শ্রাবন্তীর! প্রকাশ্যে ‘ভয় পেও না’-এর ট্রেলার
প্রকাশ্যে ‘ভয় পেও না’ সিনেমার ট্রেলার
প্রকাশ্যে ‘ভয় পেও না’ সিনেমার ট্রেলার

পা ধরে টানছে, কেউ গলা টিপতে আসছে শ্রাবন্তীর! প্রকাশ্যে ‘ভয় পেও না’-এর ট্রেলার

  • বিয়ের পরই  শ্বশুরবাড়িতে ভৌতিক কাণ্ডের মুখোমুখি শ্রাবন্তী। 

প্রথমবার জুটিতে অভিনেত্রী শ্রাবন্তী এবং ওম সাহানি। এবার ওম ঘরণী হয়ে হয়ে রূপোলি পর্দায় ধরা দেবেন অভিনেত্রী। ছবির নাম ‘ভয় পেও না’। আগামী ২৭ মে বক্স অফিসে মুক্তি পাবে এই হরর-থ্রিলার। পরিচালনার দায়িত্বে রয়েছেন অয়ন দে। গা ছমছমে রহস্য-রোমাঞ্চ থেকে রোম্যান্সে ভরপুর এই ছবি। প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলারও।

ছবিতে স্বামী-স্ত্রীর চরিত্রে রয়েছেন ওম এবং শ্রাবন্তী। ছবিতে শ্রাবন্তীর চরিত্রের নাম অনন্যা। ওমের নাম আকাশ চট্টোপাধ্যায়। বিয়ের পর সদ্য নতুন বাড়িতে পা রেখেছেন অনন্যা। তারপর থেকেই নানা রকম ভৌতিক কাণ্ডের মুখোমুখি হচ্ছে সে। কখন ঘরের মধ্যে কাউকে দেখতে পাচ্ছে, আবাক কেউ ঘুমের ঘোরে পা টানছে অথবা কখনও গলা টিপে ধরছে।

নববধূ রোজ স্বামীকে বোঝানোর চেষ্টা করছে তাঁর সঙ্গে নানা রকমের অদ্ভূত কাণ্ড ঘটছে। তবে শাশুড়ি কিংবা স্বামীর কেউই তাঁর কথা শুনতে নারাজ। এ দিকে ওমের চরিত্র মা-ভক্ত। বাড়িতে পুলিশ, গার্হস্থ্য হিংসার মতো অভিযোগের শাসানি, সম্পর্কের চিঁড় দেখা গিয়েছে। কিন্তু আকাশের মায়ের মুখের বুলি, ‘ডাইনিটা যতোই চেষ্টা করুক, আমার ছেলেকে কিছুতেই আটকে রাখতে পারবে না।’

বিপাকে পড়েছে ওম। সে কিছুতেই বুঝে উঠতে পারছে না, কে ঠিক কে ভুল? 'ট্রেলারের পরতে পরতে রয়েছে ভয় এবং গা ছমছমে আমেজ। পর্দায় ওম-শ্রাবন্তীর রসায়ন কেমন, ট্রেলার মুক্তির পর আরও মুখিয়ে দর্শক। আগামী ২৭ মে সিনেমাহলে আসছে ‘ভয় পেও না’।

বন্ধ করুন