বাংলা নিউজ > বায়োস্কোপ > বাদামকাকু হানিমুনে বউকে নিয়ে কোথায় গিয়েছিলেন জানেন? ভুবনের কথা শুনে অবাক জিৎ

বাদামকাকু হানিমুনে বউকে নিয়ে কোথায় গিয়েছিলেন জানেন? ভুবনের কথা শুনে অবাক জিৎ

বাদামকাকুর হানিমুনের গল্প শুনুন।

‘হানিমুন স্পেশ্যাল এপিসোড’-এ বাদাম কাকু জানান স্ত্রী আদুরীর সাথে মধুচন্দ্রিমার গল্প।

‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে আপাতত কড়া টক্কর দিচ্ছেন ভুবন বাদ্যকর। বাঘা বাঘা তারকাদের সাথে পাল্লা দিচ্ছেন তিনি। দিনকয়েক আগে শো-তেই জিৎ তাঁদের বিয়ের ব্যবস্থা করেন। এবার কি তবে হানিমুনের পালা?

‘হানিমুন স্পেশ্যাল এপিসোড’-এ বাদাম কাকু জানান মধুচন্দ্রিমায় স্ত্রী আদুরীকে নিয়ে তিনি জিতের সিনেমা দেখতে গিয়েছিলেন। সেটাই তাঁদের হানিমুন। আর বাদাম কাকুর এই কথায় অবাক হন জিৎ! এমনকী সিনেমায় জিৎ কেমনভাবে নেচেছিলেন তাও ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে সকলকে নেচে দেখান ভুবন বাদ্যকর।

এর আগে বাদামকাকু আর কাকিমার রোম্যান্টিক মুহূর্তের সাক্ষী ছিল দর্শকরা। জিৎ প্রশ্ন করেছিলেন, বাদাম কাকু রোমান্টিক হলে কী করেন? জবাবে সুন্দরী বলেন, ‘কিস দেয়’! একথা যে একেবারেই মিথ্যে নয় তা প্রমাণও করেছিলেন বাদাম কাকু ক্যামেরার সামনেই স্ত্রীকে চুমু খেয়ে।

‘কাঁচা বাদাম’ গান দিয়ে প্রবল জনপ্রিয়তা পেয়েছেন তিনি। গোটা দেশ তাঁর কাচা বাদাম গানে কোমর দুলিয়েছে। ক্রিকেট স্টেডিয়াম থেকে শুরু করে এরোপ্লেন, সিনেমা-টিভির সেটে তারকারা-- কেউ বাদ যায়নি এই গানে রিল ভিডিয়ো বানাতে। তারপরই ভুবন চলে আসেন টিভিতে। ভাগ নেন দাদাগিরিতে। আর তারপর ‘ইস্মার্ট জোড়ি’তে। জানিয়েছেন অভাবের সংসারে সবসময় পাশে ছিল সুন্দরী। তাঁদের ভালোবাসাকে কুর্ণিশ জানিয়েছেন দর্শকরাও।

 

বন্ধ করুন