বাংলা নিউজ > বায়োস্কোপ > Bhuj The Pride of India trailer: দেশাত্মবোধের গল্প বলবেন অজয়, সঞ্জয়, সোনাক্ষীরা!
‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’র ট্রেলার
‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’র ট্রেলার

Bhuj The Pride of India trailer: দেশাত্মবোধের গল্প বলবেন অজয়, সঞ্জয়, সোনাক্ষীরা!

  • অভিষেক দুধাইয়া পরিচালিত ছবিতে অজয় দেবগণ ছাড়াও অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, সোনাক্ষি সিনহা, নোরা ফাতেহি এবং শরদ কেলকর।

মুক্তি পেল অজয় দেবগণ অভিনীত 'ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া'র ট্রেলার। সোমবার ট্রেলার মুক্তি পেতেই টুইটারে শেয়ার করে অজয় লেখেন, ‘যখন সাহসিকতাই বর্ম হলে ওঠে, প্রতিটি পদক্ষেপই আপনাকে বিজয়ের দিকে নিয়ে যায়! সর্বকালের সর্বশ্রেষ্ঠ লড়াইয়ের গল্পটি উপভোগ করুন #BhujThePrideOfIndia'.

দেশপ্রেম আবেগকে উসকে এই ছবি এক বায়ুসেনা কর্মীর কর্মনিষ্ঠা, সংকল্পকে তুলে ধরেছে। আইএএফ স্কোয়াড্রন বিজয় কার্নিকের জীবনী নিয়ে এই ছবি। বিজয় কার্নিকের চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগণ। পরিচালনায় অভিষেক দুধাইয়া। প্রযোজনা সংস্থা টি-সিরিজ এবং অজয় দেবগণ ফিল্মস। ছবিটি একাত্তরের ভারত-পাক যুদ্ধের পটভূমি উঠে এসেছে। বিমানবন্দরকে কীভাবে স্থানীয় মাধোপুর গ্রামের ৩০০ মহিলার সাহায্য নতুন ভাবে গড়ে তুলবেন এই বায়ুসেনা আধিকারিক। সেই নিয়ে গল্পের জান বোনা হয়েছে ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়াতে।

ট্রেলারের ভুজ বিমাননবন্দরে এয়ার স্ট্রাইক দেখানো হয়েছে। ভারত কীভাবে পাকিস্তান সেনাবাহিনীকে থামিয়েছে সেই দিকটি তুলে ধরা হয়েছে। অজয় দেবগণ, সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা, নোরা ফাতেহি এবং শরদের চরিত্রগুলো দেশপ্রেমিক হিসেবে তুলে ধরা হয়েছে। মিসাইল লঞ্চ থেকে শুরু করে যুদ্ধজাহাজে আক্রমণ পর্যন্ত প্রচুর অ্যাকশন সিকোয়েন্স রয়েছে।

ট্রেলারের শেষে অজয় দেবগণকে বলতে শোনা যায়, তাঁর মৃত্যুর জন্য সকলকে শোক প্রকাশ করতে মানা করেছেন তিনি। এই মৃত্যু তিনি নিজেই বেছে নিয়েছেন। তাঁর নাম ‘সিপাহী’।

ছবিতে অজয় দেবগণ ছাড়াও রয়েছেন সঞ্জয় দত্ত, সোনাক্ষি সিনহা, নোরা ফাতেহি এবং শরদ কেলকর। চলতি বছর ১৩ অগাস্ট ডিজনি+ হটস্টারে মুক্তি পাবে এই ছবি। এবছর ৭৫তম স্বাধীনতা দিবস উদযাপনের সূচনা অনুষ্ঠান। সেই উদযাপনকে উপলক্ষ্য করেই ১৩ অগাস্ট ছবি মুক্তির দিনক্ষণ নির্ধারিত হয়েছে।

 

ট্রেলারের শেষে অজয় দেবগণকে বলতে শোনা যায় তাঁর মৃত্যুর জন্য সকলকে শোক প্রকাশ করতে মানা করেছেন তিনি। এই মৃত্যু তিনি নিজেই বেছে নিয়েছেন। তাঁর নাম ‘সিপাহী’।

ছবিতে অজয় দেবগণ ছাড়াও রয়েছেন সঞ্জয় দত্ত, সোনাক্ষি সিনহা, নোরা ফাতেহি এবং শরদ কেলকর। চলতি বছর ১৩ অগাস্ট ডিজনি+ হটস্টারে মুক্তি পাবে এই ছবি। এবছর ৭৫তম স্বাধীনতা দিবস উদযাপনের সূচনা অনুষ্ঠান। সেই উদযাপনকে উপলক্ষ্য করেই ১৩ অগাস্ট ছবি মুক্তির দিনক্ষণ নির্ধারিত হয়েছে।|#+|

 

বন্ধ করুন