বাড়ি > বায়োস্কোপ > সিদ্ধার্থ-শেহনাজ জুটির সিঙ্গলস 'ভুলা দুঙ্গা' মুক্তির তারিখ সামনে এল
অপেক্ষার অবসান ঠিক কবে? জানালেন সিধ-নাজ (ছবি-ইনস্টাগ্রাম)
অপেক্ষার অবসান ঠিক কবে? জানালেন সিধ-নাজ (ছবি-ইনস্টাগ্রাম)

সিদ্ধার্থ-শেহনাজ জুটির সিঙ্গলস 'ভুলা দুঙ্গা' মুক্তির তারিখ সামনে এল

প্রথমবার অন-স্ক্রিনে জমে উঠবে সিধনাজের রসায়ন। এই জুটির প্রথম মিউজিক ভিডিয়ো ভুলা দুঙ্গা মুক্তি পেতে চলেছে শীঘ্রই। প্রকাশ্যে এল সেই বহু প্রতীক্ষিত তারিখ।

বিগ বস সিজ ১৩-র চর্চিত জুটি ‘সিধনাজ’কে শীঘ্রই দেখা যাবে একটি মিউজিক ভিডিয়োয়। গানের নাম ‘ভুলা দুঙ্গা’। গানের ফার্স্ট লুক পোস্টার আগেই সামনে এসেছে। এবার প্রকাশ্যে এল এই সিঙ্গলস মুক্তির তারিখ। অপেক্ষা আর মাত্র কয়েকদিনের। ২৪ মার্চ মুক্তি পাবে বিগ বস ১৩-র বিজয়ী সিদ্ধার্থ শুক্লা ও পঞ্জাবের ক্যাটরিনা কাইফ শেহনাজ গিলের এই ভিডিয়ো। শুক্রবার ইনস্টাগ্রাম পোস্টে এই সুখবর দেন শেহনাজ। সঙ্গে মিউজিক ভিডিয়োর দ্বিতীয় লুকও সামনে আনেন এই পঞ্জাবি নায়িকা তথা গায়িকা।


গানটি কম্পোজ করার পাশাপাশি গয়েছেন দর্শন রাওয়াল। আর এই ভিডিয়োওটি পরিচালনা করেছেন পুনিত পাঠক। সিদ্ধার্থ-শেহনাজকে একসঙ্গে দেখতে মুখিয়ে রয়েছে ফ্যানেরা। এই গানের ফার্স্ট লুক প্রকাশ্যে আসার পর থেকেই ভুলা-দুঙ্গা ভাইরাল নেটদুনিয়ায়।

বিগ বস শেষ হওয়ার পর এখনও কোনও নতুন প্রোজেক্ট হাতে নেননি সিদ্ধার্থ। তবে শেহনাজকে দেখা গিয়েছে কালার্সের অপর রিয়ালিটি শো মুঝসে শাদি করোগিতে। যদিও এই রিয়ালিটি শোতে পছন্দের পার্টনার খুঁজে পেলেন না শেহনাজ। তাঁর সাফ বক্তব্য সিদ্ধার্থের প্রতি তাঁর মনে যে জায়গা রয়েছে সেটা অন্য কেউ নিতে পারবে না! রিয়েল লাইফে সিধনাজের রসায়নের ঝলক বিগ বসের ঘরে দর্শকরা আগেই দেখেছে, পর্দায় কতটা সিজলিং হবে সেই কেমিস্ট্রি তার জন্য অপেক্ষা ২৪ মার্চের।


বন্ধ করুন