বাংলা নিউজ > বায়োস্কোপ > Bhumi Pednekar: কী ছিলেন, কী হয়েছেন! ওজন কমিয়ে স্টাইল আইকন ভূমি! ‘সাহসী’ শাড়ি দেখে সকলে হাঁ

Bhumi Pednekar: কী ছিলেন, কী হয়েছেন! ওজন কমিয়ে স্টাইল আইকন ভূমি! ‘সাহসী’ শাড়ি দেখে সকলে হাঁ

আলোচনায় ভূমির সাজ

Bhumi Pednekar Diwali Party Dress: দিওয়ালি পার্টিতে ভূমি পেডনেকরের পোশাক দেখে চক্ষু চড়ক গাছ সোশ্যাল মিডিয়ার। অনেকেরই বক্তব্য, ভূমির জন্য কোনও প্রশংসাই যথেষ্ট নয়। 

একা উর্ফিই শুধু পারেন নাকি? একাই পারেন, ‘সাহসী’ পোশাক পরে সবাইকে চমকে দিতে? মোটেই না। তাঁরও প্রতিদ্বন্দ্বী আছেন। এমন কথাই সোমবার রাত থেকে সোশ্যাল মিডিয়ায় চলছে। কে সেই প্রতিদ্বন্দ্বী? তিনি ভূমি পেডনেকর। দিওয়ালি পার্টিতে ভূমির পোশাক দেখে রীতিমতো উত্তেজিত সোশ্যাল মিডিয়া।

ঘটনাটা কী ঘটেছে? বলিউডে এখন চলছে দিওয়ালি পার্টির মরশুম। আজ এর বাড়িতে, তো কাল ওর বাড়িতে। প্রতি দিনই কোথাও না কোথাও ওয়ার্ডরোবের সেরা পোশাকে হাজির হচ্ছেন সেলিব্রিটিরা। তার মধ্যেই এক পার্টিতে দেখা গেল ভূমি পেডনেকরকে। ঘটনাচক্রে সেই পার্টি ছিল ভূমির বাড়িতেই। আর সেখানেই তাঁর পোশাক দেখে চক্ষু চড়ক গাছ সকলের।

কেন, কী হয়েছে সেই পার্টিতে? সেই পার্টির থিম ছিল সাবেক পোশাক। বলিউডের মস্ত সেলিব্রিটিরা সকলেই হাজির হয়েছিলেন এথনিক পোশাকে। ভূমি নিজেও সেই রকম পোশাকে সেজেছিলেন।

গোড়া থেকেই তাঁকে নিয়ে একচোট বিতর্ক তৈরি হয়। কারণ কেউ কেউ তাঁকে প্রথমে জাহ্নবী কাপুর বলে ভুল করেন। কিন্তু তার পরে বোঝা যায়, তিনি ভূমি। তার পরেই আলোচনা শুরু হয় তাঁর পোশাক নিয়ে। অনেকেই বলেন, সাবেক পোশাক হলেও, এই পোশাক পরার জন্য যে সাহসের দরকার, তা সকলের থাকে না।

সোমবার রাতের পর থেকে এই কারণেই আলোচনায় ভূমি। সোশ্যাল মিডিয়ায় কেউ কেউ লিখেছেন, ভূমি যেভাবে নিজেকে পালটে বলিউডের স্টাইল আইকন হয়ে উঠেছেন, তা যে কোনও অর্থেই প্রশংসার্হ।

সোশ্যাল মিডিয়ায় কেউ কেউ লিখেছেন, ‘ভূমি নিজেকে অনেক খানি বদলে ফেলেছেন। যখন ইন্ডাস্ট্রিতে এসেছিলেন, তখন তিনি সুন্দর দেখতে ছিলেন নিঃসন্দেহে। কিন্তু স্টাইল আইকন বলতে যা বোঝায়, যা ছিলেন না। কিন্তু ক্রমে সেটিই হয়ে উঠেছেন।’ কেউ কেউ আবার লিখেছেন, ‘এই পার্টিতে যেভাবে তিনি বিশেষ ধরনের শাড়ি পরেছেন, তা পরতে সাহস লাগে। আমরা সারা ক্ষণ উর্ফির সাহস নিয়ে কথা বলি। ভূমি কোনও অংশে তার চেয়ে কম নন।’ কেউ আবার লিখেছেন, ‘এই পোশাকের মধ্যে শুধুমাত্র সাহস নয়, আছে ভাবনাও। সেই হিসাবে পোশাক শিল্পীরও প্রশংসা করা দরকার। আর এই পোশাক বেছে নেওয়ার জন্য ভূমিরও প্রশংসা পাওয়া উচিত।’

সব মিলিয়ে আপাতত বলিউড সেলিব্রিটিদের মধ্যে পোশাকের জন্য সবচেয়ে বেশি আলোচনা ভূমি পেডনেকর। কেউ কেউ বলছেন, প্রথাগত স্টাইল আইকনদের পাশে তিনি একেবারে অন্য রকম। আর সেখানেই তাঁর সাফল্য।

বন্ধ করুন