বাংলা নিউজ > বায়োস্কোপ > ভূমি পেদনেকর সমকামী? রাখঢাক না করে প্রকাশ্যেই জবাব দিলেন বলি-অভিনেত্রী!

ভূমি পেদনেকর সমকামী? রাখঢাক না করে প্রকাশ্যেই জবাব দিলেন বলি-অভিনেত্রী!

বাধাই দো' ছবির একটি দৃশ্যে ভূমি এবং চুম দারাঙ।

মুক্তির দোরগোড়ায় ভূমি পেদনেকর, রাজকুমার রাও অভিনীত ছবি ‘বাধাই দো’।ছবিতে অভিনেত্রী চুম দারাঙের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে ভূমিকে।

মুক্তির দোরগোড়ায় ভূমি পেদনেকর এবং রাজকুমার রাও অভিনীত ছবি ‘বাধাই দো’। এই ছবির সৌজন্যে প্রথমবার জুটি বেঁধেছেন রাজকুমার এবং ভূমি। ছবিতে রাজকুমার রাওকে এক পুলিশের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। চরিত্রের নাম শার্দুল। অন্যদিকে, ভূমি পেদনেকরকে দেখা যাবে স্কুলের পিটি শিক্ষকের ভূমিকায়। তাঁর চরিত্রের নাম সুমি। ছবিতে অভিনেত্রী চুম দারাঙের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে ভূমিকে। ছবির চরিত্র অনুযায়ী নায়ক-নায়িকা দুজনেই সমকামী। সমাজের চোখে ধুলো দিতে, দুই সমকামী বিয়ে করতে চায় একে অপরকে। বিয়ের পর নিজেদের পার্টনারের সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখার প্ল্যান রয়েছে তাঁদের। ছবির প্রযোজনায় জঙ্গলি পিকচার্স। 

ইতিমধ্যেই এই ছবির ট্রেলার দেখে হইচই শুরু হয়েছে নেটপাড়ায়। সম্প্রতি, ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাৎকার চলাকালীন ভূমিকে সমকামী মহিলার চরিত্রে অভিনয় নিয়ে প্রশ্ন করা হলে সপাটে জবাব দিয়েছেন তিনি। জানিয়েছেন, তাঁর এই ছবিতে অভিনয় করা নিয়ে বিন্দুমাত্র কোনও সঙ্কোচ হয়নি। পরবর্তী সময়ে নিজেকে প্রশ্ন করেননি। তিনি মোটেই সমকামী নন, কিন্তু তাঁর যৌন চাহিদাই তো সব কিছু নয়। তাঁর একমাত্র পরিচয় নয়। মূলত, এই বিষয়টি ছবির প্রধান প্রতিপাদ্য। একজন অভিনেত্রী হিসেবে এই ছবিতে তিনি শুধু একটি চরিত্রকে ফুটিয়ে তুলেছেন।

এ প্রসঙ্গে ভূমি আরও বলেন, 'কেন একজন সমকামী মহিলার চরিত্রে অভিনয় করার জন্য অভিনেত্রীকেও সমকামী হতে হবে? আমি যথেষ্ট পরিশ্রমও করেছি এই ছবির জন্য, এই চরিত্রটিকে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। তাহলে কেন আমি সুযোগ পাবো না এই ধরনের চরিত্রে অভিনয় করার ব্যাপারে?'

প্রসঙ্গত, জাতীয় পুরস্কারপ্রাপ্ত ‘বাধাই হো’এর সিক্যুয়াল এই ছবি। ‘বাধাই দো’-এর গল্প একেবারেই অন্য ধরনের হতে চলেছে। ছবিতে অভিনয় করেছেন সীমা পাহোয়া, শিবা চাড্ডা, লাভলিন মিশ্রা, নিতিশ পাণ্ডে, শশী ভূষণের মতো দুঁদে অভিনেতারা। আগামী ১১ ফেব্রুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি।

বন্ধ করুন