বাংলা নিউজ > বায়োস্কোপ > Bhumi Pednekar on Akshay Kumar: করোনার সময় বন্ধু হয়ে পাশে ছিলেন অক্ষয়, অজানা কথা ফাঁস করলেন ভূমি

Bhumi Pednekar on Akshay Kumar: করোনার সময় বন্ধু হয়ে পাশে ছিলেন অক্ষয়, অজানা কথা ফাঁস করলেন ভূমি

করোনার সময় বন্ধু হয়ে পাশে ছিলেন অক্ষয়, অজানা কথা ফাঁস ভূমির

Bhumi Pednekar on Akshay Kumar: করোনা মহামারির সময় ভূমিকে ভীষণ রকম সাহায্য করেছিলেন অক্ষয়! এতদিন পর কোন অজানা সত্য বাইরে আনলেন অভিনেত্রী?

করোনা যখন পৃথিবীতে থাবা বসিয়েছিল তখন সবাইকে কোন পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হয়েছিল আজও তার স্মৃতি টাটকা, কম বেশি সবার মনে থেকে গিয়েছে সেই ভয়াবহ দিনের কথা। কাউকে বেশি দুর্ভোগ পোহাতে হয়েছে, কাউকে কম। এতদিন পর অবশেষে মহামারির সেই ভয়ঙ্কর স্মৃতি নিয়ে মুখ খুললেন টয়লেট এক প্রেম কথা খ্যাত অভিনেত্রী ভূমি পেডনেকর। তিনি জানালেন করোনার সময় যখন তাঁর মা ভীষণ অসুস্থ হয়ে পড়েছিলেন তখন তাঁর ইন্ডাস্ট্রির বন্ধুরা, সহ অভিনেতারা কীভাবে তাঁকে সাহায্য করেছিলেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ভূমিকে জিজ্ঞেস করা হয় এমন কোনও সহ অভিনেতার নাম করতে যিনি তাঁকে মহামারির সময় সাহায্য করেছিলেন। উত্তরে তিনি বলেন, এমন একজন কারও নাম তিনি করতেন পারবেন যিনি তাঁকে করোনার সময় সাহায্য করেছিলেন। রাজকুমার, কার্তিক আরিয়ান সহ অনেকেই তাঁকে সাহায্য করেছিলেন বলে জানান অভিনেত্রী। ফলে একজনের নাম নেওয়া ঠিক নয়।

এই বিষয়ে আরও বলতে গিয়ে তিনি বলেন তবে গোটা বিষয়ে তিনি একজনের নাম বিশেষ করে বলতে চান আর তিনি হলেন অক্ষয় কুমার। ভূমির মতে, তাঁর মা যখন গুরুতর অসুস্থ অবস্থায় ছিলেন তখন অক্ষয় তাঁকে ভীষণই সাহায্য করেছিলেন। এই কারণে তিনি অভিনেতার কাছে ভীষণই কৃতজ্ঞ বলে জানান বলিউড হাঙ্গামাকে জানান অভিনেত্রী।

ভূমি আর অক্ষয়কে একাধিক ছবিতে জুটি বাঁধতে দেখা গিয়েছে। এর মধ্যে তাঁদের কিছু ছবি হিট করেছে, কিছু নয়। টয়লেট এক প্রেম কথা থেকে রক্ষা বন্ধন ছবিতে তাঁরা জুটি বেঁধেছিলেন। অনস্ক্রিনে তাঁদের রসায়ন অনেকেরই মনে ধরেছে।

বর্তমানে ভূমি তার আগামী ছবি ভিড় নিয়ে ব্যস্ত আছেন। এখন তিনি এই ছবির প্রচার সারছেন। রাজকুমার রাওকে এই ছবিতে দেখা যাবে তাঁর সঙ্গে। এই ছবিতে উঠে আসবে করোনার সময় পরিযায়ী শ্রমিকদের উপর দিয়ে কী গিয়েছিল, কোন কোন পরিস্থিতির মধ্যে দিয়ে তাঁরা গিয়েছিলেন। এই ছবিতে আরও একবার উঠে আসবে কোভিডের ফার্স্ট ফেজের সেই ভয়ানক ছবিটি। এই ছবিটি আগামী ২৪ মার্চ মুক্তি পেতে চলেছে।

বায়োস্কোপ খবর

Latest News

'ন্যায়বিচার নয়…', বাবার খুনির মৃত্যু নিয়ে মনের কথা বললেন সরবজিৎ কন্যা ‘কিছু সিনেমা…’,মিস্টার অ্যান্ড মিসেস মাহির মুক্তির দিন ঘোষণা করণের, কবে আসছে ছবি MI-এর হয়ে ওপেনে সব থেকে বেশি রান, সচিনের রেকর্ড ভাঙলেন রোহিত মোহনবাগানের বিপদ বাড়াল গোয়া! ISL-এ ডুবতে পারে দু'কূলই, কীভাবে চাপ কাটাতে হবে? ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা LAC ঘেঁষে বিমানঘাঁটি তৈরি করছে BRO, চিনকে চোখ রাঙাচ্ছেন ভারতের এক মহিলা অফিসার ময়দানকে টেক্কা বড়ে মিয়াঁর, ৪ দিনে ৪০ কোটি আয় অক্ষয়ের ছবির, কী হাল অজয়ের? ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল প্রথম ভারতীয় হিসেবে T20 ক্রিকেটে ৫০০ ছক্কার মাইলস্টোনে রোহিত- চোখ রাখুন সেরা ৭-এ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল

Latest IPL News

১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.