বাংলা নিউজ > বায়োস্কোপ > আসতে চলেছে 'বিবাহ অভিযান ২', অভিনয়ে প্রথম কিস্তির তারকারা
তৈরি হয়েছে 'বিবাহ অভিযান ২'।

আসতে চলেছে 'বিবাহ অভিযান ২', অভিনয়ে প্রথম কিস্তির তারকারা

  • ২০১৯ সালের জুন মাসে মুক্তি পেয়েছিল 'বিবাহ অভিযান'। বক্স অফিসে মোটামুটি ব্যবসা করেছিল ছবিটি। দর্শকমহলেও ছিল মিশ্র প্রতিক্রিয়া।

আপনি কি মজার ছবি দেখতে ভালোবসেন? বিষয়ভিত্তিক ছবির ভিড়ে হালকা চালের গল্প চাইছে মন? তা হলে আপনার জন্য রয়েছে সুখবর। সৌজন্যে শ্রীভেঙ্কটেশ ফিল্মস।

তৈরি হচ্ছে 'বিবাহ অভিযান ২'। আপাতত চলছে চিত্রনাট্য লেখার কাজ। তা শেষ হলেই শুরু হয়ে যাবে ছবির শ্যুট।

অভিনয় করছেন কারা?

ছবির প্রথম কিস্তি অর্থাৎ 'বিবাহ অভিযান'-এ যাঁদের দেখা গিয়েছিল, এ বারও থাকছেন তাঁরা। অর্থাৎ বিরসা দাশগুপ্ত পরিচালিত এই কমেডি ঘরানার ছবিতে দেখা যাবে অঙ্কুশ হাজরা, অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, প্রিয়ঙ্কা সরকার এবং নুসরত ফারিয়াকে।

২০১৯ সালের জুন মাসে মুক্তি পেয়েছিল 'বিবাহ অভিযান'। বক্স অফিসে মোটামুটি ব্যবসা করেছিল ছবিটি। দর্শকমহলেও ছিল মিশ্র প্রতিক্রিয়া। অনেকের অভিনেতাদের কাজ পছন্দ হলেও মনে ধরেনি ছবির গল্প। কেউ কেউ আবার সূক্ষাতিসূক্ষ বিচারে না গিয়ে ভালো নম্বর দিয়েছিলেন বিরসার ছবিকে।

'বিবাহ অভিযান'-এর বিশেষ আকর্ষণ ছিল অনির্বাণের অভিনয়। বিষয়ভিত্তিক ছবির পাশাপাশি বাণিজ্যিক ছবিতেও তাক লাগিয়েছিলেন অভিনেতা। প্রশংসিতও হয়েছিলেন।

বিরসা পরিচালিত শেষ ছবি 'মুখোশ'। মুক্তি পেয়েছিল গত বছরের আগস্ট মাসে। আপাতত তিনি ব্যস্ত নতুন সব কাজ নিয়ে। 

কিন্তু নতুন কী চমক থাকবে 'বিবাহ অভিযান'-এর দ্বিতীয় কিস্তিতে? কেমন হবে গল্প? আপাতত এমনই সব প্রশ্ন ঘুরপাক খেতে চলেছে সিনেপ্রেমীদের মধ্যে।

বন্ধ করুন