বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আম-দুধ’ দেবলীনা-তথাগতর মাঝে কি নিজেকে ‘আঁটি’ ভাবছেন বিবৃতি? নতুন ইঙ্গিত ফেসবুকে
নিজেকেই কি ‘আঁটি’ বলল বিবৃতি?

‘আম-দুধ’ দেবলীনা-তথাগতর মাঝে কি নিজেকে ‘আঁটি’ ভাবছেন বিবৃতি? নতুন ইঙ্গিত ফেসবুকে

  • বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন ‘ভটভটি’ নায়িকা! যা ফের একবার এই ত্রিকোণ প্রেমের আগুনে ধুনো দিয়েছে।

বিগত কয়েকমাস ধরে টলিউডে একটা ত্রিকোণ প্রেমের সমীকরণ বেশ নজর কেড়েছে। যেখানে বহুদিনের স্বামী-স্ত্রী দেবলীনা দত্ত আর তথাগত মুখোপাধ্যায়ের মধ্যে দূরত্ব এসেছেন। একে-অপরের থেকে বেশ কিছুমাস ধরে আলাদাও থাকছেন তাঁরা। আর এই সম্পর্কের মাঝে তৃতীয় ব্যক্তি হিসেবে প্রথম থেকেই নাম উঠে এসেছে বিবৃতি চট্টোপাধ্যায়ের। 

তবে, বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন ‘ভটভটি’ নায়িকা! যা ফের একবার এই ত্রিকোণ প্রেমের আগুনে ধুনো দিয়েছে। বিবৃতি লিখেছেন, ‘আমে দুধে মিশে যাবে, আঁটি গড়াগড়ি যাবে। In My Language: MYOFB।’ 

এবার চলুন প্রথমেই জেনে নেই এই ‘MYOFB’-র মানেটা ঠিক কী? ‘Mind Your Own F**** Buisness’  আর ‘Mind Your Own Freaking Business’ দুটো বোঝাতেই নেটপাড়া ব্যবহার করে থাকে কথাটা। তাহলে কার দিকে একথা ছুঁড়ে দিলেন বিবৃতি? তিনি কি দেবলীনা-তথাগতর মাঝে নিজেকেই আঁটি বললেন? আর কাকেই বা বললেন নিজের কাছে মন দিতে?

বিবৃতির ভাইরাল ফেসবুক পোস্ট। 
বিবৃতির ভাইরাল ফেসবুক পোস্ট। 

প্রসঙ্গত, টিভি নাইন বাংলার কাছে ব্যাপারটা হাসির ছলে উড়িয়ে দিয়েছেন দেবলীনা তথাগত দু'জনেই। তথাগতর দাবি ‘ওর যেটা মনে হয়েছে সেটা লিখেছে। একজন স্বাধীন মানুষ যা ইচ্ছে বলতে পারে। আর ও যদি আমার উদ্দেশে কিছু বলত তাহলে ফেসবুক পোস্ট না দিয়ে ও আমাকেই সরাসরি বলত, ফেসবুক পোস্টের মাধ্যমে কেন বলত?’ 

আর বিবৃতি জানালেন, তিনি সকালে এক ধারাবাহিকে এটা দেখতে পান মানে শোনেন আর কী! ভালো লেগে যায় বলে পোস্ট দিয়ে দেন সোশ্যাল মিডিয়ায়! আসল সত্যিটা কী, তা মনে হয় স্বয়ং ব্রহ্মাই জানেন!

বন্ধ করুন