বাংলা নিউজ > বায়োস্কোপ > দুটো টিকা নিয়েও করোনা পজিটিভ গোলন্দাজ’র সুরকার বিক্রম ঘোষ; রয়েছে জ্বর-মাথা ব্যথা
করোনা পজিটিভ বিক্রম ঘোষ।
করোনা পজিটিভ বিক্রম ঘোষ।

দুটো টিকা নিয়েও করোনা পজিটিভ গোলন্দাজ’র সুরকার বিক্রম ঘোষ; রয়েছে জ্বর-মাথা ব্যথা

  • আপাতত বাড়িতেই হোমিওপ্যাথি ট্রিটমেন্ট করাচ্ছেন তিনি।

পুজোর পর করোনা সংক্রমণের সংখ্যা বাড়ার খবর আসছে এদিক ওদিক থেকে। এবার নিজের করোনা সংক্রমণের কথা সোশ্যাল মিডিয়ায় জানালেন পণ্ডিত বিক্রম ঘোষ। বিখ্যাত এই সুরকারের পোস্ট চোখে পড়ার পর থেকেই তাঁর স্বাস্থ্য নিয়ে চিন্তায় রয়েছেন অনুরাগীরা। 

এর আগেও একবার বিক্রম করোনায় আক্রান্ত হয়েছিলেন। এমনকী করোনার দুটো টিকাও নেওয়া আছে তাঁর। জানা গিয়েছে ১০১-র মতো জ্বর আছে তাঁর। সঙ্গে গা-হাত-পায়ে ব্যথা। তবে স্বাদ-গন্ধ চলে যায়নি। বাড়িতে হোম কোয়ারেন্টাইনে থেকেই চিকিৎসা হচ্ছে বিক্রমের। এর আগেরবার হোমিওপ্যাথির চিকিৎসা করেই তিনি ভালো হয়েছিলেন। এবারও হোমিওপ্যাথি ওষুধই খাচ্ছেন। তবে সঙ্গে গার্গেল করছেন। খাচ্ছেন কারা, ফলের রস, স্যুপ। আনন্দবাজার ডিজিটালের কাছে বিক্রম-পত্নী জয়া শীল জানিয়েছেন সেই কথা। 

জয়ার মতে, বিভিন্ন জায়গায় শো-র জন্য যেতে হত বিক্রমকে। সবসময় মাস্ক পরাও সম্ভব হত না। সম্ভবত সেই থেকেই সংক্রমিত হয়েছেন তিনি। তবে রিপোর্ট পাওয়ার পরই নিজেকে বাড়ির সবার থেকে আলাদা করে নিয়েছেন তিনি। আপাতত রয়েছেন সম্পূর্ণ বিশ্রামে। 

দ্বিতীয়বার করোনা আক্রান্ত হওয়া বা করোনা টিকার দুটো ডোজ নেওয়ার পরেও করোনা সংক্রমণের খবর সামনে আসছে। যদিও ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে রাজ্য। বিধিনিষেধও কমানো হচ্ছে সরকারের পক্ষ থেকে। তবে মাস্ক পরা, স্যানেটাইজেশন, দূরত্ববিধি মেনে চলার ওপর জোর দিচ্ছে সরকার থেকে শুরু করে বড় বড় চিকিৎসকরাও।

বন্ধ করুন