বাংলা নিউজ > বায়োস্কোপ > Bickram Ghosh wishes Jaya Seal: জয়াকে আজই জন্মদিনের শুভেচ্ছা বিক্রমের! তবে কি দিন ভুললেন সঙ্গীত পরিচালক?

Bickram Ghosh wishes Jaya Seal: জয়াকে আজই জন্মদিনের শুভেচ্ছা বিক্রমের! তবে কি দিন ভুললেন সঙ্গীত পরিচালক?

জয়াকে আজই জন্মদিনের শুভেচ্ছা বিক্রমের!

Bickram Ghosh wishes Jaya Seal: মাঝরাতে জয়াকে নিয়ে আবেগঘন পোস্ট বিক্রমের। জন্মদিনের শুভেচ্ছা জানালেন স্ত্রীকে। কিন্তু তিনি কি দিন ভুলছেন? হিসেবে মতো জয়া শীল ঘোষের আগামী মাসে জন্মদিন। তবে?

ফেসবুকে স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা বিক্রম ঘোষের। কিন্তু এদিকে সিধু জ্যাঠা ওরফে, গুগল দাদু বলছে যে জয়া শীল ঘোষের জন্মদিন ১৯ ফেব্রুয়ারি! তবে? আদতে বিক্রম ঘোষের পোস্টটাই একটু ঘুরিয়ে দেওয়ার মতো।

আজ বিক্রম ঘোষ এবং জয়া শীল ঘোষের প্রেমের বিবাহবার্ষিকী। এটা তাঁদের প্রেমের জন্মদিন। আর প্রেমের পর নতুন পথচলা হিসেবে তাঁদেরও জন্মদিন বলা চলে। সেই কথা মাথায় রেখেই সঙ্গীত পরিচালক তথা তবলা বাদক একটু ঘুরিয়ে এই পোস্ট করেছেন।

বিক্রম ঘোষ ১০ জানুয়ারির মধ্যরাতেই স্ত্রীকে ফেসবুক পোস্টের মাধ্যমে শুভেচ্ছা জানান। তিনি লেখেন, 'এটা তোমার জন্মদিন। ১৮ বছর পর তুমি এখনও একই রকম আছ। বয়স যেন আর বাড়েনি তোমার। থমকে আছে। আগামী জীবনের জন্য অনেক শুভেচ্ছা, শুভকামনা রইল।' ২০০৪ সালে জানুয়ারি মাসে তাঁরা প্রেমে পড়েন, এরপর টানা ৬ মাস প্রেম করার পর তাঁরা সেই বছরই জুলাই মাসে একটি ঘরোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে গাঁটছড়া বাঁধেন।

এর সঙ্গে তিনি দুটি ছবি পোস্ট করেন, একটি তাঁদের অল্প বয়সের। সেই ছবিতে বিক্রম ঘোষকে একটি কালো শার্ট, জিন্স এবং খয়েরি রঙের জ্যাকেটে দেখা যাচ্ছে। অন্যদিকে জয়ার পরনে আছে কালো সোয়েটার এবং জিন্স। আরেকটি ছবি তাঁদের বর্তমান সময়ের। সেখানে জয়ার পরনে একটি লাল রঙের শাড়ি এবং ম্যাচ করা ব্লাউজ। হাসিতে তাঁর মুখ নিচু করা। বিক্রম ঘোষ তাঁকে দুই হাতে ধরে রয়েছেন। সঙ্গীত পরিচালকের পরনে রয়েছে নীল শার্ট এবং প্যান্ট, সঙ্গে নীল জহর কোর্ট।

অনেকেই এই পোস্টে শুভ কামনা জানিয়েছেন। কিন্তু অধিকাংশ মানুষই আসল টুইস্ট বুঝতে পারেননি। তাঁরা সকলেই ভেবেছেন জয়া শীলের বোধহয় আজ জন্মদিন! অধিকাংশ শুভেচ্ছাই তাঁকে ঘিরে।

বিক্রম ঘোষের পরিচালনায় ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’ ছবিটির সঙ্গীত তৈরি হয়েছে। ছবিটি পুজোর সময় মুক্তি পায়। অর্জুন চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায় এবং ইশা সাহাকে দেখা গিয়েছে মুখ্য ভূমিকায়। ছবিটি বক্স অফিসে মোটের উপর বেশ ভালোই সাড়া পেয়েছিল। অন্যদিকে জয়া শীল ঘোষকে এখন আর তেমন পর্দায় দেখা যায় না। তিনি মূলত তাঁর নাচ এবং অন্যান্য কাজ নিয়েই ব্যস্ত আছেন। তাঁর জন্মদিন ১৯ ফেব্রুয়ারি।

বন্ধ করুন