বাংলা নিউজ > বায়োস্কোপ > Bidisha Death Case: কাকে 'বৌ' সম্বোধন করতেন বিদিশা? ছিলেন কি উভকামী? ফেসবুক পোস্ট ঘিরে প্রশ্ন উঠতেই কী জানা গেল
বিদিশার মৃত্যুতে একগুচ্ছ প্রশ্ন।

Bidisha Death Case: কাকে 'বৌ' সম্বোধন করতেন বিদিশা? ছিলেন কি উভকামী? ফেসবুক পোস্ট ঘিরে প্রশ্ন উঠতেই কী জানা গেল

  • এই পোস্টটিতে বিদিশার পাশে থাকা মহিলা মডেলের সঙ্গে বিদিশার সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠছে। জানা গিয়েছে যে মডেলকে এই ছবিতে দেখা গিয়েছে তিনি সম্পূর্ণ রূপে ভেঙে পড়েছেন বিদিশার মৃত্যুর খবরে। ভেঙে পড়েছেন এই গোটা ঘটনায়।

মডেল বিদিশা দে মজুমদারের মৃত্যুতে রহস্য ক্রমাগত বাড়তে শুরু করেছে। ইতিমধ্যেই এই নামী মডেলের মৃত্যুর কারণ ঘিরে উঠে এসেছে অনুভব বেরা নামে এক যুবকের নাম। অন্যদিকে বিদিশার ফেসবুক পোস্ট ঘিরেও তুঙ্গে রয়েছে আলোচনা। ফেসবুকে বিদিশার সাম্প্রতিক পোস্টে দেখা যাচ্ছে এক ফটোশ্যুটের ছবি। সেখানে তাঁর সঙ্গে রয়েছেন এক মহিলা মডেল। ছবিটি পোস্ট করে বিদিশা ট্যাগলাইনে লিখেছেন, 'লাভ ইউ বৌ'। আর এই বাক্য ঘিরেই তুঙ্গে চর্চা।

এই পোস্টটিতে বিদিশার পাশে থাকা মহিলা মডেলের সঙ্গে বিদিশার সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠছে। জানা গিয়েছে যে মডেলকে এই ছবিতে দেখা গিয়েছে তিনি সম্পূর্ণ রূপে ভেঙে পড়েছেন বিদিশার মৃত্যুর খবরে। ভেঙে পড়েছেন এই গোটা ঘটনায়। এক নামী সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বিদিশার এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, ওই মহিলা মডেল বিদিশার বান্ধবী। আর বান্ধবীকে নিয়ে বিদিশার বিষয়ে নানান চর্চা হত। বিদিশা সকলের সামনেই ওই বান্ধবীকে 'বৌ' বলে সম্বোধন করতেন। তবে তা নিছক মজা করে নাকি এর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে? প্রশ্নের উত্তরে বিদিশার ওই বন্ধু বাংলার প্রথম সারির এক সংবাদমাধ্যমকে সাফ জানিয়েছেন, বিদিশা ও ওই মডেল খুবই ভাল বান্ধবী ছিলেন। ওই মহিলা মডেলকে বিদিশা নিজের দিদির মতো নজরে দেখতেন। তবে অনেক পোস্টেই বিদিশাকে ওই মহিলা 'বর' বলে সম্বোধন করলেও তা নিয়ে পরের দিকে ঠাট্টাই করা হয়েছে বলে জানান তিনি। 'How to Murder Your Husband'-এর লেখিকা খোদ স্বামী হত্যার দায়ে দোষী সাব্যস্ত!

যে ছবি ঘিরে এত আলোচনা সেখানে দেখা যাচ্ছে, ওই মডেল ও বিদিশা একে অপরের কাছে ঘনিষ্ঠভাবে বসে রয়েছেন। চোখের মধ্যে রয়েছে বহু সম্মোহনী ভাষা! দেহের উর্ধ্বাঙ্গের অংশ লোমশ চাদরে ঢেকে রেখেছেন দুজনে। তবে এই বিদিশার শেষ পোস্ট বলতে ফেসবুকে এটিই উঠে এসেছে। আর তা নিয়েই প্রশ্ন ওঠে যে, তাহলে কি শেষ পোস্টে বিশেষ কোনও ভালবাসার কথা 'বৌ' সম্বোধন করে ওই বান্ধবীকে জানিয়ে গেলেন বিদিশা? এদিকে বিদিশার মৃত্যুতে ওই মডেল বান্ধবী ব্যাপক ভেঙে পেড়েছেন বলে জানা যাচ্ছে। এই রকমের রসিকতা বিদিশা ছাড়া কে তাঁর সঙ্গে করবেন , ভেবে প্রয়াত বান্ধবীর স্মৃতিতে এখন শুধুই তাঁর স্বজনহারার কান্না।

বন্ধ করুন