বাংলা নিউজ > বায়োস্কোপ > ৬ বছরের সম্পর্কে শিলমোহর, জন্মদিনে বাগদান সারলেন মিম, চিনে নিন নায়িকার হবু বরকে
বাগদান সারলেন মিম
বাগদান সারলেন মিম

৬ বছরের সম্পর্কে শিলমোহর, জন্মদিনে বাগদান সারলেন মিম, চিনে নিন নায়িকার হবু বরকে

  • জন্মদিনে পুরুষ ভক্তদের মন ভাঙলেন মিম। প্রেমিক সনির সঙ্গে এনগেজমেন্ট সারলেন মিম। 

জন্মদিনে সারপ্রাইজ দেবেন এমনটা আগেভাগেই ঘোষণা করেছিলেন অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম। তবে চমকটা যে এইরকম হবে তা কেউই ভাবতে পারেননি! বুধবার রাতে সকলকে অবাক করে বাগদানের ঘোষণা সেরে ফেললেন অভিনেত্রী। যে সুন্দরীর প্রেমে হাবুডুবু খান লক্ষ বাঙালি পুরুষ, সেই বিদ্যা সিনহা সাহা মিমের পছন্দের পুরুষ সনি পোদ্দার। 

মনের মানুষ সনির সঙ্গে একটি আদুরে ছবি পোস্ট করে ফেসবুকের দেওয়ালে মিম লেখেন, 'আমার সব হাসি তোমার সাথে শুরু হয়েছিল ছয় বছর আগে। আজ খুব বিশেষ দিন, আজ চিরকালের শুরু। এক নতুন অধ্যায়ের সূচনা। অবশেষে এনগেজড।'

ছবিতে দেখা গেল হবু স্ত্রীকে বাহুডোরে আগলে রয়েছেন সনি, পরস্পরের হাত শক্ত করে ধরে রয়েছেন তাঁরা। নায়িকার হাতে জ্বলজ্বল করছে হীরের আংটি। বাগদান শেষে তোলা মিম-সনির এই রোমান্টিক ছবিতে মন হারাচ্ছে নেটপাড়া। এনগেজমেন্টের সময় অলিভ গ্রিন সালোয়ারে পাওয়া গেল মিমকে। সঙ্গে হীরে আর রুবির ভারী নেকপিস আর ঝোলা দুল। অন্যদিকে মিমের হবু বরের পরনে ছিল কালো রঙা টাক্সিডো। 

মিমের হাতে আংটি পরাচ্ছেন সনি (ছবি সৌজন্যে-ফেসবুক,Reminiscence Photography)
মিমের হাতে আংটি পরাচ্ছেন সনি (ছবি সৌজন্যে-ফেসবুক,Reminiscence Photography)

ওপার বাংলার চলচ্চিত্রের জনপ্রিয় নাম বিদ্যা সিনহা মিম। প্রথম ছবি 'আমার আছে জল' দিয়ে দর্শকদের মন জয় করেন তিনি। আর পিছন ফিরে তাকাতে হয়নি। বর্তমানে মিমের হতে রয়েছে 'ইত্তেফাক' ও 'অন্তর্জাল' ছবির কাজ। এ ছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে, মিম অভিনীত 'দামাল' ও 'পরাণ' সিনেমা দুটি।

বন্ধ করুন