বাড়ি > বায়োস্কোপ > স্বস্তি! হিমাংশী খুরানার করোনা রিপোর্ট নেগেটিভ
হিমাংশী খুরানার করোনা রিপোর্ট নেগেটিভ
হিমাংশী খুরানার করোনা রিপোর্ট নেগেটিভ

স্বস্তি! হিমাংশী খুরানার করোনা রিপোর্ট নেগেটিভ

  • হিমাংশীর কোভিড-১৯ এর টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে। দিন কয়েক ধরে অসুস্থ হিমাংশী। করোনা উপসর্গ থাকায় পরীক্ষা করিয়েছিলেন বি বস ১৩-র এই প্রতিযোগী। 

দিনকয়েক ধরেই অসুস্থ বিগ বস ১৩ অন্যতম প্রতিযোগী হিমাংশী খুরানা। করোনার উপসর্গও দেখা দিয়েছিল,সেই কারণেই কোভিড-১৯ এর পরীক্ষা করিয়েছিলেন এই পঞ্জাবি সুন্দরী। টেস্ট রিপোর্টের ফল জানার অপেক্ষায় ছিলেন হিমাংশী ও তাঁর ভক্তরা। চলছিল প্রার্থনার পর্বও। অবশেষে খুশির খবর দিলেন আসিম রিয়াজের বান্ধবী। শুক্রবার রাতে টুইট বার্তায় হিমাংশী জানালেন নিজের করোনা নেগেটিভ হওয়ার খবর। হিমাংশীর ম্যানেজার টুইটারে লেখেন, ‘সকলকে ধন্যবাদ প্রার্থনা করবার জন্য এবং হিমাংশীকে এতটা ভালোবাসবার জন্য। তোমরা  সকলে ওঁর স্বাস্থ্য নিয়ে চিন্তিত ছিলে ধন্যবাদ,তবে স্বস্তির খবর ভগবানের কৃপায় ওর রিপোর্ট নেগেটিভ এসেছে'। এই টুইটের সঙ্গে রিপোর্টের প্রতিলিপিও শেয়ার করে নেন হিমাংশীর ম্যানেজার।

পঞ্জাবের ঐশ্বর্য রাই হিসাবে পরিচিত হিমাংশী খুরানা। বেশ কয়েকটি মিউজিক ভিডিয়ো এবং পঞ্জাবি ছবিতে কাজ করেছেন হিমাংশী। অভিনয়ের পাশাপাশি গায়িকা হিসাবে সুপরিচিত তিনি। বিগ বস ১৩-র সুবাদে গোটা দেশে ব্যাপক জনপ্রিয়তা পান এই সুন্দরী। এই শোয়ে আসিম রিয়াজের জন্য তাঁর রসায়নের জেরে সবসময়ই চর্চায় থেকেছেন তিনি। শোয়ের অংশ থাকাকালীন ‘এনগেজড’ থাকলেও বিগ বসের ঘরের বাইরে এসে নিজের নয় বছর দীর্ঘ প্রেম সম্পর্কে ইতি টানেন হিমাংশী। এরপর গেস্ট হিসাবে বিগ বসের ঘরে হাজির হন নায়িকা। সেখানে ন্যাশান্যাল টেলিভিশনে আসিম হিমাংশীর সামনে প্রেম প্রস্তাব রেখেছিলেন। তারপর থেকেই গ্ল্যামার দুনিয়ার অন্যতম চর্চিত কপল হিমাংশী খুরানা ও আসিম রিয়াজ।

সম্প্রতি বয়ফ্রেন্ড আসিম রিয়াজের সঙ্গে একটি মিউজিক ভিডিয়োর শ্যুটিং সেরেছেন হিমাংশী। অরিজিত্ সিংয়ের গাওয়া একটি গানে তৃতীয়বারের জন্য একসঙ্গে দেখা যাবে আসিম-হিমাংশীকে। এর আগে কল্লা সোহনা নেই এবং খ্যায়াল রাখ্খা কর- এই দুটি মিউজিক ভিডিয়োয় একসঙ্গে দেখা গিয়েছে আসিম ও হিমাংশীকে।

বন্ধ করুন