বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস সিজন ১৩: রশমির উপর চটলেন দেবলীনা! সিদ্ধার্থের সাপোর্টে গোপী বহু

বিগ বস সিজন ১৩: রশমির উপর চটলেন দেবলীনা! সিদ্ধার্থের সাপোর্টে গোপী বহু

বন্ধুত্বে চিড়! (ছবি-কালার্স)

'রশমির কি সমস্যা কে জানে!' সিদ্ধার্থকে টার্গেট করায় এভাবেই রশমিকে বিঁধলেন তাঁর এক সময়ের ভালো বন্ধু দেবলীনা।

সময়ের সঙ্গে সঙ্গে বিগ বস হাউসের ইকুয়েশন বদলাতে থাকে। এটা নতুন কোনও ঘটনা নয় তবে বিগ বসের ঘরের বাইরে এসে পাল্টে যাচ্ছে বেস্ট ফ্রেন্ড রশমি দেশাইয়ের সঙ্গে দেবলীনা ভট্টাচার্যের সম্পর্ক! অন্তত দেবলীনার নতুন টুইট সেই ইঙ্গিতই দিচ্ছে। রবিবারের উইকএন্ড কা বার এপিসোড ছিল টুইস্টে ভরপুর। একদিকে যেমন সলমন খানের সঙ্গে দুর্ব্যবহার করা জন্য ভাইজানের রোষের মুখে পড়লেন শেহনাজ গিল। তেমনই টিভির পর্দা এপিসোড দেখে রশমির উপর রেগে গেলেন দেবলীনা ভট্টাচার্য।

কেন রাগলেন দেবলীনা?

এদিন সলমন খান প্রতিযোগীদের একটি টাস্ক দিয়েছিলেন, তাঁদের জানাতে হবে শেহনাজ এবং মাহিরার মধ্যে কে বেশি ইর্ষাপরায়ণ? যাঁকে প্রতিযোগীরা বেশি ইর্ষাপরায়ণ ভাববে তাঁর সামনে রাখা একটি পাত্র সবুজ তরল দিয়ে ভরতে হবে। সেই টাস্কের সময়ই রশমি দেশাই শেহনাজের সামনে রাখা পাত্রয় সবুজ তরল ঢেলে জানায়, আমার মনে হয় শেহনাজ জেলাস নয়, এর জন্য দায়ি সিদ্ধার্থ শুক্লা। মাহিরা এবং শেহনাজের ব্যক্তিগত সমস্যার মাঝে সিদ্ধার্থ শুক্লার নাম জুড়ে দেওয়ায় বিগ বসের অনান্য প্রতিযোগীরা সহ সলমন খানও বেশ চমকে গিয়েছিলেন। রশমি আরও যোগ করেন, শেহনাজের প্রতি সিদ্ধার্থ যতটা মনোযোগ দেয় সেটা যথেষ্ট নয়, মাহিরার সঙ্গে কোনও সমস্যা হলে সিদ্ধার্থ মাহিরাকে বোঝানোর চেষ্টা করে কিন্তু শেহনাজের ক্ষেত্রে সেই কাজ করে না'।

রশমির এই মন্তব্যে এক্কেবারে খুশি নন দেবলীনা। টুইট বার্তায় চলতি সিজনের এই প্রাক্তন প্রতিযোগী জানিয়েছেন, 'রশমির কি সমস্যা কে জানে! সিদ্ধার্থ যদি সব থেকে বেশি করুর প্রতি মনোযোগ দিয়ে থাকে, কারুর মান ভাঙানোর চেষ্টা করে থাকে সেটা শেহনাজ। শেহনাজ ভীষণ পজেসিভ'।



অপর একটি টুইট বার্তায় দেবলীনা লেখেন, 'বিনাশকালে বিপরীত বুদ্ধি'।


তবে এই টুইটটি কার উদ্দেশে তিনি লিখেছেন তা স্পষ্ট নয়। রশমি বা শেহনাজ দুজনের উদ্দেশেই এমনটা বলে থাকতেন পারেন। এই সপ্তাহান্তের এপিসোডে সলমন খানের সামনেই নিজের মেলোড্রামা শুরু করে দেন পঞ্জাবের ক্যাটরিনা কাইফ। বাকি প্রতিযোগীরা নাকি সবসময় তাঁকে জেলাস বলে উল্লেখ করে, যা এক্কেবারে না-পসন্দ শেহনাজের কিন্তু হঠাত্ই আউট অফ কন্ট্রোল হয়ে যান শেহনাজ। এমনকি সলমন খানের সঙ্গেও খারাপ ব্যবহার করে বসেন!

প্রসঙ্গত বিগ বস সিজন ১৩-র প্রতিযোগী দেবলীনাকে মাঝপথেই শো ছাড়তে হয় পিঠের চোটের কারণে, দীর্ঘদিন ধরেই পিঠের চোটে ভোগেন ছোটপর্দার গোপী বহু। এর মাঝে শো চলাকালীন একটি টাস্ক পারফর্ম করার সময় দেবলীনার পিঠে ফের চোট লাগে, এরপরই চিকিত্সকদের পরামর্শে শো ছাড়তে বাধ্য হন দেবলীনা।




বায়োস্কোপ খবর

Latest News

দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক এবার কি সোনিয়ার জামাইও আসবেন ভোট-রাজনীতিতে? রবার্টের কোন মন্তব্যে জল্পনার ঝড়! ‘‌কেন্দ্রীয় বাহিনী রাখার বিকল্প জায়গা খুঁজতে হবে’‌, দুপক্ষকে নির্দেশ হাইকোর্টের বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা আগামিকাল কেমন কাটবে আপনার? সুখবর আসবে কি কাল? জানুন ১৯ জুন বুধবারের রাশিফল ফাঁকা মাঠে গোল দেওয়া হচ্ছে না গম্ভীরের, ভারতের কোচ হওয়ার দৌড়ে সামনে এল বড় নাম! কাঁচা মাংস খাওয়ার ভয়ঙ্কর রোগ! সংক্রমিত হলেই ৪৮ ঘণ্টায় নিশ্চিত মৃত্যু ছোট্ট ভুতুর রূপে ঘায়েল নেটপাড়া, তাঁর লজেন্স দাদা-কে এখন কেমন দেখতে হয়েছে?

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.