বাড়ি > বায়োস্কোপ > বিগ বস সিজন ১৩: রশমির উপর চটলেন দেবলীনা! সিদ্ধার্থের সাপোর্টে গোপী বহু
বন্ধুত্বে চিড়! (ছবি-কালার্স)
বন্ধুত্বে চিড়! (ছবি-কালার্স)

বিগ বস সিজন ১৩: রশমির উপর চটলেন দেবলীনা! সিদ্ধার্থের সাপোর্টে গোপী বহু

  • 'রশমির কি সমস্যা কে জানে!' সিদ্ধার্থকে টার্গেট করায় এভাবেই রশমিকে বিঁধলেন তাঁর এক সময়ের ভালো বন্ধু দেবলীনা।

সময়ের সঙ্গে সঙ্গে বিগ বস হাউসের ইকুয়েশন বদলাতে থাকে। এটা নতুন কোনও ঘটনা নয় তবে বিগ বসের ঘরের বাইরে এসে পাল্টে যাচ্ছে বেস্ট ফ্রেন্ড রশমি দেশাইয়ের সঙ্গে দেবলীনা ভট্টাচার্যের সম্পর্ক! অন্তত দেবলীনার নতুন টুইট সেই ইঙ্গিতই দিচ্ছে। রবিবারের উইকএন্ড কা বার এপিসোড ছিল টুইস্টে ভরপুর। একদিকে যেমন সলমন খানের সঙ্গে দুর্ব্যবহার করা জন্য ভাইজানের রোষের মুখে পড়লেন শেহনাজ গিল। তেমনই টিভির পর্দা এপিসোড দেখে রশমির উপর রেগে গেলেন দেবলীনা ভট্টাচার্য।

কেন রাগলেন দেবলীনা?

এদিন সলমন খান প্রতিযোগীদের একটি টাস্ক দিয়েছিলেন, তাঁদের জানাতে হবে শেহনাজ এবং মাহিরার মধ্যে কে বেশি ইর্ষাপরায়ণ? যাঁকে প্রতিযোগীরা বেশি ইর্ষাপরায়ণ ভাববে তাঁর সামনে রাখা একটি পাত্র সবুজ তরল দিয়ে ভরতে হবে। সেই টাস্কের সময়ই রশমি দেশাই শেহনাজের সামনে রাখা পাত্রয় সবুজ তরল ঢেলে জানায়, আমার মনে হয় শেহনাজ জেলাস নয়, এর জন্য দায়ি সিদ্ধার্থ শুক্লা। মাহিরা এবং শেহনাজের ব্যক্তিগত সমস্যার মাঝে সিদ্ধার্থ শুক্লার নাম জুড়ে দেওয়ায় বিগ বসের অনান্য প্রতিযোগীরা সহ সলমন খানও বেশ চমকে গিয়েছিলেন। রশমি আরও যোগ করেন, শেহনাজের প্রতি সিদ্ধার্থ যতটা মনোযোগ দেয় সেটা যথেষ্ট নয়, মাহিরার সঙ্গে কোনও সমস্যা হলে সিদ্ধার্থ মাহিরাকে বোঝানোর চেষ্টা করে কিন্তু শেহনাজের ক্ষেত্রে সেই কাজ করে না'।

রশমির এই মন্তব্যে এক্কেবারে খুশি নন দেবলীনা। টুইট বার্তায় চলতি সিজনের এই প্রাক্তন প্রতিযোগী জানিয়েছেন, 'রশমির কি সমস্যা কে জানে! সিদ্ধার্থ যদি সব থেকে বেশি করুর প্রতি মনোযোগ দিয়ে থাকে, কারুর মান ভাঙানোর চেষ্টা করে থাকে সেটা শেহনাজ। শেহনাজ ভীষণ পজেসিভ'।



অপর একটি টুইট বার্তায় দেবলীনা লেখেন, 'বিনাশকালে বিপরীত বুদ্ধি'।


তবে এই টুইটটি কার উদ্দেশে তিনি লিখেছেন তা স্পষ্ট নয়। রশমি বা শেহনাজ দুজনের উদ্দেশেই এমনটা বলে থাকতেন পারেন। এই সপ্তাহান্তের এপিসোডে সলমন খানের সামনেই নিজের মেলোড্রামা শুরু করে দেন পঞ্জাবের ক্যাটরিনা কাইফ। বাকি প্রতিযোগীরা নাকি সবসময় তাঁকে জেলাস বলে উল্লেখ করে, যা এক্কেবারে না-পসন্দ শেহনাজের কিন্তু হঠাত্ই আউট অফ কন্ট্রোল হয়ে যান শেহনাজ। এমনকি সলমন খানের সঙ্গেও খারাপ ব্যবহার করে বসেন!

প্রসঙ্গত বিগ বস সিজন ১৩-র প্রতিযোগী দেবলীনাকে মাঝপথেই শো ছাড়তে হয় পিঠের চোটের কারণে, দীর্ঘদিন ধরেই পিঠের চোটে ভোগেন ছোটপর্দার গোপী বহু। এর মাঝে শো চলাকালীন একটি টাস্ক পারফর্ম করার সময় দেবলীনার পিঠে ফের চোট লাগে, এরপরই চিকিত্সকদের পরামর্শে শো ছাড়তে বাধ্য হন দেবলীনা।




বন্ধ করুন