বাংলা নিউজ > বায়োস্কোপ > পরিবারের সঙ্গে কোনরকম যোগাযোগই রাখে না মেয়ে, আক্ষেপ শেহনাজের বাবার
কঠিন শপথ নিলেন শেহনাজের বাবা
কঠিন শপথ নিলেন শেহনাজের বাবা

পরিবারের সঙ্গে কোনরকম যোগাযোগই রাখে না মেয়ে, আক্ষেপ শেহনাজের বাবার

  • শেহনাজ গিলের সঙ্গে জীবনে আর কোনওদিন কথা না বলবার শপথ নিয়েছেন তাঁর বাবা সন্তোষ সিং সুখ। 

খ্যাতির সঙ্গে মানুষের জীবনের অনেকরকম পরিবর্তন আসে। তবে কাছের মানুষের সঙ্গে আনন্দের মুহূর্ত ভাগ করে নেওয়ার যে জরুরি বোধহয় আর কিছুই হয় না। বিগ বস ১৩-র সুবাদে গোটা দেশের নয়নের মণি হয়ে উঠেছেন শেহনাজ গিল। ওজন ঝরিয়ে নিজেকে পালটে ফেলে এখন স্থায়ীভাবে মুম্বইয়ের বাসিন্দা ‘পঞ্জাবের ক্যাটরিনা কাইফ’। তবে শেহনাজের বাবা শপথ নিয়েছেন মেয়ের সঙ্গে জীবনে কোনওদিন কথা বলবেন না। টেলিচক্করকে দেওয়া এক বিস্ফোরক সাক্ষাত্কারে এ কথা জানিয়েছেন সন্তোষ সিং সুখ। মেয়ে পালটে গেছে এমনই অভিযোগ তাঁর।

সম্প্রতি এক মিউজিক ভিডিয়োর শ্যুটে চণ্ডীগড় পৌঁছেছিলেন শেহনাজ, সঙ্গে ছিলেন সিদ্ধার্থ শুক্লাও। তবে চণ্ডীগড় গেলেও পরিবারের সঙ্গে যোগাযোগ করেননি শেহনাজ, অভিযোগ বাবার। শ্যুটিং লোকেশন থেকে দু-ঘন্টার দূরত্বেই শেহনাজের বাড়ি তবে মা-বাবার সঙ্গে দেখা করবার প্রয়োজন বোধ করেননি তিনি, আক্ষেপ ঝরে পড়েছে সন্তোষ সিংয়ের গলায়।

View this post on Instagram

#punjab #sidharthshukla 🔥

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

সংবাদমাধ্যমের কাছ থেকেই নাকি শেহনাজের পরিবার জানতে পারে মেয়ে চণ্ডীগড়ে এসেছে শ্যুটিং করতে। সন্তোষ সিং আরও জানান, শেহনাজের ম্যানেজারের নম্বর পর্যন্ত নেই যে মেয়ের খোঁজ খবর নেবেন তিনি। ‘শেহনাজের ঠাকুরদার সম্প্রতি অস্ত্রোপচার হয়েছে, তা সত্ত্বেও তাঁর খোঁজ নেওয়া বা দেখা করবার প্রয়োজন বোধ করেনি ও। আমি সত্যি জানি না আমরা কবে ওকে কবে দেখতে পাব কিংবা কবে ওর মুখোমুখি হব। এখন তো আর ও পঞ্জাবে খুব বেশি আসে না। তবে আমি শপথ নিয়েছি যে জীবনে কোনওদিনও ওর সঙ্গে কথা বলব না’, ক্ষোভ ঝরে পড়ে শেহনাজ গিলের বাবার কন্ঠে। 

যদিও শ্যুটিং লোকেশনে এসে মেয়ের সঙ্গে দেখা করেছেন শেহনাজের মা। সেই ছবি নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করেছেন শেহনাজ। 

View this post on Instagram

❤️❤️❤️mom

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill) on

বিগ বস সিজন ১৩-র অন্যতম চর্চিত প্রতিযোগী শেহনাজ। সিদ্ধার্থ শুক্লার সঙ্গে তাঁর কেমিস্ট্রি নিয়ে কমচর্চা হয়নি। এই জুটিকে ভালোবেসে ভক্তরা ‘সিধনাজ’ বলে ডাকে। সম্প্রতি এক মিউজিক ভিডিয়োর শ্যুটে পঞ্জাবে হাজির হয়েছিল এই জুটি। যেখানে টনি কক্করের সঙ্গে দেখা মিলেছে তাঁদের। 

সম্প্রতি শেহনাজ বিগ বস সিজন ১৪-র মঞ্চে বিশেষ অতিথি হিসাবে হাজির হয়েছিলেন। প্রতিযোগিদের সঙ্গে মজার গেম খেলতে দেখা গেছে শেহনাজকে। অন্যদিকে সিদ্ধার্থ শুক্লা ‘সিনয়র’ হিসাবে দু-সপ্তাহ বিগ বসের ঘরে কাটিয়েছেন। 

বন্ধ করুন