বাংলা নিউজ > বায়োস্কোপ > OMG! জামার প্রাইস ট্যাগ খুলতে ভুলে গেলেন জসমিন, ব্যাপক ট্রোলড নায়িকা
জসমিনের কাণ্ড!
জসমিনের কাণ্ড!

OMG! জামার প্রাইস ট্যাগ খুলতে ভুলে গেলেন জসমিন, ব্যাপক ট্রোলড নায়িকা

  • জসমিনের পোশাক ‘বিভ্রাট’। জামার দাম কত সেই ট্যাগ ঝুলিয়েই প্রকাশ্যে নায়িকা। 

তাড়াহুড়োতে চোটে বড়সড় গণ্ডোগোল করে বসলেন টেলিভিশনের পরিচিত মুখ জসমিন ভসিন। সম্প্রতি বিগ বস সিজন ১৪-র মঞ্চেও দেখা গিয়েছিল জসমিনকে। ঘরের বাইরে বেরোলেও বেজায় ব্যস্ত অভিনেত্রী। শুক্রবার মুম্বইয়ে পাপারাত্জিদের ক্যামেরায় লেন্সবন্দি হন তারকা। সবই ঠিক ছিল, জসমিন পিছন ঘুরে এগিয়ে যাওয়ার জন্য প্রস্তুত হতেই বিপত্তি! দেখা গেল জসমিনের পোশাকের পিছনে ঝুলছে ‘প্রাইস ট্যাগ’। হ্যাঁ, জামা থেকে সেটি ছিঁড়ে ফেলতে বেমালুম ভুলেই গিয়েছেন দিল সে দিল তক-এর টেনি। 

জনপ্রিয় পাপারতজি ভাইরাল ভায়ানি নিজের ইনস্টা প্রোফাইলে এই ভিডিয়ো শেয়ার করেন। এরপর থেকেই নেটদুনিয়ায় ট্রোলিংয়ের মুখে অভিনেত্রী। এদিন বেগুনি রঙের রাফেলড ড্রেসে পাওয়া গেল জমসিনকে, সঙ্গে অলিভ রঙের টেক্সচার্ড টপ পরেছিলেন জসমিন। ফটোগ্রাফারদের আবদার মেনে ছবির জন্য হাসিমুখে পোজও দিলেন নায়িকা। কিন্তু পিছন ফিরতেই পালটে গেল সবকিছু…

কীভাবে এত বড় ভুল করলেন জমসিন, অন্যদের নজরও বা পড়ল না এই প্রাইস ট্যাগে? হয়রান নেটিজেনরা।  নায়িকাকে ব্যাপক ট্রোলিংয়ের শিকার হতে হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একজন লেখেন, ‘প্রাইস ট্যাগ লাগিয়ে বাইরে বেরিয়ে পড়েছে, বিগ বসের ঘরে থেকে বোধহয় পাগল হয়ে গেছে’। অন্য একজন লেখেন, ‘এটা দেখেই বোঝা যায় ও নিজেকে যতটা স্মার্ট দেখাতে চায়, আদতে নয়’। অপর একজন কমেন্ট বক্সে লেখেন, ‘নাগিন এবার জোকার হয়ে গেছে’। 

বিগ বসের ট্রফি কার হাতে উঠবে? সাংবাদিকদের এই প্রশ্নের জবাবে জসমিন বলেন, ‘সকলেই প্রচুর পরিশ্রম করেছে। তাই অবশিষ্ট সকল সদস্যরাই যোগ্যা দাবিদার, তবে আমি ব্যক্তিগতভাবে চাই আলি জিতুক’।

নিজের মনের মানুষকেই বিগ বস সিজন ১৪-র বিজয়ী হিসাবে দেখতে চান জমসিন। অভিনেত্রীর সমর্থনেই বিগ বসরে ঘরে পৌঁছেছিলেন আলি। দুজনের রোম্যান্সের চর্চা দীর্ঘদিন থেকেছে সংবাদ শিরোনামে। 

বন্ধ করুন