বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ে গোপন করে ৪ পুরুষের সঙ্গে সম্পর্ক,‘স্বামী’র দাবি নিয়ে বিস্ফোরক পবিত্র পুনিয়া
সুমিতের দাবি নিয়ে মুখ খুললেন না পবিত্র 
সুমিতের দাবি নিয়ে মুখ খুললেন না পবিত্র 

বিয়ে গোপন করে ৪ পুরুষের সঙ্গে সম্পর্ক,‘স্বামী’র দাবি নিয়ে বিস্ফোরক পবিত্র পুনিয়া

  • বিগ বস ১৪-র মঞ্চ থেকে বিদায় নিলেও এখনও এজাজের ঘোরে বিভোর পবিত্র, নিজেকে পবিত্রর স্বামী বলে দাবি করা সুমিত মহেশ্বরীকে নিয়ে কী বললেন বিগ বসের চলতি সিজনের হটেস্ট প্রতিযোগী?

বিগ বসের ঘর থেকে বেরিয়ে সুমিত মহেশ্বরীর দাবি নিয়ে মুখ খুললেন না পবিত্র পুনিয়া। দিন কয়েক আগেই সুমিত সংবাদমাধ্যমের সামনে দাবি করেন তিনি পবিত্র পুনিয়ার স্বামী এবং বিয়ের গোপন করে অপর চার পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন পবিত্র। বিগ বস ১৪- র মঞ্চ থেকে উচ্ছেদ হওয়ার পর পবিত্র জানান, ‘সঠিক সময়ে অভিযোগ নিয়ে মুখ খুলব’, এটি বর্তমানে গুরুত্বপূর্ণ বিষয় নয় জানালেন তিনি। 

এর আগে স্লিটভিলার মতো রিয়ালিটি শোয়ের প্রতিযোগী হিসাবে দেখা মিলেছে পবিত্রর। রবিবার, উইকএন্ড কা ওয়ারের এপিসোডে বিগ বস থেকে বেরিয়ে যান পবিত্র, পরের দিনই সুমিত মহেশ্বরী দাবি করেন তাঁরা বিবাহিত। পবিত্র বিগ বসের মঞ্চে জানিয়েছিলেন তাঁর এনগেজমেন্ট হয়েছিল, তবে সেটি ভেঙে যায়। এখন তিনি পুরোপুরি সিঙ্গল। 

ডিএনকে দেওয়া এক সাক্ষাত্কারে পবিত্র জানিয়েছেন- আমি খুব শীঘ্রই এর জবাব দেব। সত্যি বলতে এই বিষয়টা আমার কাছে খুব বেশি গুরুত্বপূর্ণ নয়। আমি শুধু এটাই বলব কারুর লাইমলাইটে ভর করে খ্যাতি লাভের চেষ্টাটা বেশ ভালো'। তিনি যোগ করেন- এখন আমি এই টপিকে কোনও মন্তব্য করব না। তবে খুব শিগগিরি কথা বলব। এখন তো আমি এজাজের স্মৃতিতে বিভোর। আমি তো এখন শুধু লাইভ আর আনকাট ভিডিয়ো  দেখছি, ও আমাকে কতখানি মিস করছে সেটা অনুভব করছি। আমি এই বিষয়টা দারুণ উপভোগ করছি এবং আমি এই স্মৃতিগুলো নষ্ট করতে চাই না কোনও বোকা বোকা বিষয়ের জন্য'। 

বিগ বস ১৩-র ফাইনালিস্ট পরশ ছাবড়ার সঙ্গে নিজের সম্পর্ক নিয়েও এদিন মুখ খোলেন পবিত্র। তিনি বলেন- 'কিছু মানুষ থাকে যাঁরা কারুর নাম-যশ সহ্য করতে পারে না, তাঁদের টেনে নীচে নামাতে চায়। আমি বিগ বসের ঘর থেকে নিজের বাড়ি পৌঁছানোর আগে থেকেই আমি এই দুজন মানুষ (পরশ,মাহিরা)-এর ব্যাপারে একদম তৈরি ছিলাম। আমি জানতাম আমি বিগ বসের ঘরে গেলে ওঁরা আমার পিছনে কথা বলবেই। আমার জন্য ওঁদের কোনও অস্তিত্বই নেই'।

পরশ দাবি করেছেন- পবিত্র তাঁর স্বামীকে ধোঁকা দিয়ে তাঁর সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন, এবং পবিত্রর বিবাহিত হওয়ার ব্যাপারে পরশ কিছুই জানতেন না। পরবর্তী সময়ে সুমিত ( মহেশ্বরী) পরশের কাছে সব বিষয় খোলসা করে বলেন। 

বন্ধ করুন