বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্ত বিগ বস ১৪ খ্যাত নিকি তম্বোলি
কোভিড-১৯ আক্রান্ত নিকি
কোভিড-১৯ আক্রান্ত নিকি

করোনা আক্রান্ত বিগ বস ১৪ খ্যাত নিকি তম্বোলি

  • শুক্রবার নিকির করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আপতত বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন বিগ বস ১৪-র এই প্রতিযোগী। 

নতুন করে করোনায় কাবু বলিউড। একের পর এক বলিউড তারকার কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর আসছে। তালিকায় নতুন সংযোজন বিগ বস ১৪-র চর্চিত প্রতিযোগী তথা মডেল নিকি তম্বোলি। শুক্রবার করোনা নিকির করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আপতত হোম কোয়ারে্ন্টাইনে আছেন নিকি, বিএমসির সমস্ত নির্দেশিকা পালন করছেন অভিনেত্রী বলে জানিয়েছে তাঁর টিম। 

নিজের আসন্ন মিউজিক ভিডিয়োর শ্যুটিং নিয়ে ব্যস্ত ছিলেন নিকি। এদিন ইনস্টাগ্রাম পোস্টে করোনা আক্রান্ত হওয়ার খবর ভক্তদের সঙ্গে ভাগ করে নেন তিনি। নিকি লেখেন, ‘আমার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে আজ (শুক্রবার) সকালে। আমি কোয়ারেন্টাইনে আছি এবং চিকিত্সকের সমস্ত পরামর্শ মেনে চলছি। আমি অনুরোধ করছি গত কয়েক দিনে আমার সংস্পর্শে আসা সকলে দয়া করে নিজেদের করোনা পরীক্ষা করান। আপনাদের ভালোবাসা এবং সমর্থনের জন্য আমি আজীবন কৃতজ্ঞ। দয়া করে সুরক্ষিত থাকুন, মাস্ক পরুন, স্যানিটাইজ করুন নিজের হাত এবং অবশ্যই সামাজিক দূরত্ববিধি বজায় রাখুন। অনের ভালোবাসা’। 

দিন কয়েক আগেই রণবীর কাপুর, মনোজ বাজপেয়ী, সিদ্ধান্ত চতুর্বেদীর মতো বলিউড অভিনেতাদের করোনা আক্রান্ত হওয়ার খবর এসেছে। করোনা আক্রান্ত হওয়া সত্ত্বেও শ্যুটিং করে শাস্তির মুখে পড়েছেন গওহর খান। ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ অ্যাশোসিয়েশনের তরফে দু-মাসের জন্য নিষিদ্ধ করা হয়েছে প্রাক্তন বিগ বস প্রতিযোগী তথা অভিনেত্রী গওহর খানকে। পাশাপাশি বিএমসির তরফে পুলিশে এফআইআর দায়ের করা হয়েছে গওহর খানের বিরুদ্ধে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন গহওর। 

বন্ধ করুন