বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বসের ঘর থেকেই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিলেন রাহুল বৈদ্য, দেখুন ভিডিয়ো
রাহুলের প্রেম নিবেদন 
রাহুলের প্রেম নিবেদন 

বিগ বসের ঘর থেকেই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিলেন রাহুল বৈদ্য, দেখুন ভিডিয়ো

  • ইটস অফিসিয়্যাল! হ্যাঁ, দিশা পারমারকে বিয়ের প্রস্তাব দিয়ে নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দিয়েদিলেন রাহুল বৈদ্য।

বিগ বসের ঘরে এখন ভালোবাসার জোয়ার। হ্যাঁ, বিগ বস সিজন ১৪-য় একদম অভিনব এক দৃশ্যের সাক্ষী হতে চলেছেন দর্শকরা। পিডিএ থেকে প্রেম, এমনকি বিয়ে- সব কিছুরই সাক্ষী থেকেছে বিগ বস, আগে বহু প্রতিযোগিই নিজেদের মনের কথা বলেছেন একে অপরকে। তবে এবার একটু হটকে কিছু ঘটতে চলেছে। বিগ বস সিজন ১৪-র অন্যতম চর্চিত প্রতিযোগী রাহুল বৈদ্য নিজের লেডি লাভ দিশা পারমারকে বিয়ের জন্য প্রপোজ করতে চলেছেন আজকের এপিসোডে। সেই ঝলক সামনে এসেছে ইতিমধ্যেই। রাহুল ঘরের ভিতরে থাকলেও,দিশা কিন্তু এই শোয়ের অংশ নন- তাই টেলিভিশনকেই নিজের মাধ্যম হিসাবে বেছে নিয়ে রাহুল শুধু নিজের প্রেম সম্পর্কে সিলমোহর দিলেন না, বরং আরও একধাপ এগিয়ে সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে ফেললেন। 

ভিডিয়োয় দেখা গেল ড্রয়িং রুমে অন্য সকল সদস্যরা বসে রয়েছেন, এবং রাহুল বলছেন- 'আমার জীবনে এমন একজন মানুষ আছে, যাকে আমি গত দু বছর ধরে চিনি। সেই মেয়েটি হল দিশা পারমার, কোনওদিনও নিজেকে এতটা নার্ভাস মনে হয়নি। দিশা আমার মনে হয় তুমি এই পৃথিবীতে সবচেয়ে সুন্দরী। (এরপর হাঁটু গেড়ে বসে, আংটি হাতে নিয়ে) দিশা, তুমি কি আমায় বিয়ে করবে'?

নিজের এই প্রস্তাবকে আরও রোম্যান্টিক করতে তুলতে রাহুল পরেছিলেন একটি সাদা টি-শার্ট। যার  পিছনে ‘ম্যারি মি?’ এবং সামনে ‘দিশা পারমার’ লেখা ছিল। স্বভাবতই সব ঝগড়া-ঝামেলা ভুলে বাকি প্রতিযোগিরাও রাহুলের প্রেমের উদযাপনে শামিল হয়ে পড়েন। 

টেলিভিশনের দুনিয়ার পরিচিত নাম দিশা পারমার। স্টার প্লাসের ধারাবাহিক ‘প্যায়ার কা দরদ হ্যায়,মিঠা মিঠা প্যায়ারা প্যায়ারা’তে পংখুরি চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা কুড়িয়েছিলেন দিশা। রাহুল বৈদ্যর সঙ্গে 'ইয়াদ তেরি' নামের এক মিউজিক ভিডিয়োতে দেখা মিলেছে দিশার। 

View this post on Instagram

Shut up, I think you are gorgeous! 💞

A post shared by Rahul Vaidya 🇮🇳🎤 (@rahulvaidyarkv) on

বিগ বসের ঘরে প্রবেশের আগে টাইমস অফ ইন্ডিয়াকে রাহুল বৈদ্য জানান, সত্যি বলতে দিশা আর আমি খুব ভালো বন্ধু। আমারা কোনওদিনই প্রেম সম্পর্কে নেই। আমি অনেক বান্ধবীর সঙ্গেই ডিনার খেতে যাই, তবে যেহেতু দিশা নিজে একজন জনপ্রিয় তারকা তাই মানুষ আমাদের প্রেম সম্পর্কের কথা বলেন। আমি তো অন্য মেয়ে বন্ধুদের সঙ্গেও সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে থাকি। হয়ত আমরা একসঙ্গে একটা মিউজিক ভিডিয়ো করেছি সেটাও কারণ হতে পারে'। 

বন্ধ করুন