বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস ১৪ : ফিরলেন রাহুল বৈদ্য, শো ছেড়ে পালানোর জন্য সলমনের রোষের মুখে গায়ক
ফিরলেন রাহুল বৈদ্য 
ফিরলেন রাহুল বৈদ্য 

বিগ বস ১৪ : ফিরলেন রাহুল বৈদ্য, শো ছেড়ে পালানোর জন্য সলমনের রোষের মুখে গায়ক

  • বিগ বসের ঘরে ফিরলেন রাহুল বৈদ্য, তবে খুশি নন ভাইজান!

বিগ বসের চলতি সিজন আগের বারের মতো সাড়া জাগাতে ব্যর্থ হয়েছে। নিত্য-নতুন টুইস্ট এনে দর্শক ধরার চেষ্টায় ক্রিয়েটিভরা। এর মাঝেই শো ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন সিজন ১৪-র অন্যতম চর্চিত প্রতিযোগি রাহুল বৈদ্য। যা নিয়ে তুমুল বিতর্ক সৃষ্টি হয়।'পরিবারকে মিস করছি', এই অজুহাতে শো ছাড়েন রাহুল। তাঁকে আটকানোর চেষ্টাও করা হয়নি সলমন বা বিগ বসের তরফে, তা অবাক করেছিল অনেককেই। ফের ঘরে ফিরলেন রাহুল বৈদ্য। আর প্রত্যাবর্তন পর সলমন খানের প্রশ্নবাণের মুখে গায়ক। 

বিগ বসের নতুন প্রমো সামনে এসেছে। সেখানে দেখা যাচ্ছে সলমন খান রীতিমতো রাহুল বৈদ্যর ক্লাস নিচ্ছেন, শো ছেড়ে বেরিয়ে যাওয়ার জন্য। সলমন সাফ জানান, অনুরাগীরা কীভাবে তাঁকে ভরসা করবে, সেই সব মানুষরা রাহুলের জন্য ভোট করেছে, তাঁদের বিশ্বাসের মর্যাদা না করেই শো ছাড়েন রাহুল- দাবি সলমনের। 

যদিও রাহুল নিজের সাফাইতে জানান, নিজের ভালোবাসা এবং বাবা-মা'র কথা ভেবেই শো ছেড়েছিলেন তিনি। ‘তাঁদের হাত ধরবার দরকার ছিল’, যুক্তি রাহুলের। রেগে গিয়ে সলমন বলেন, 'তাহলে কি তুমিই একমাত্র  যে তাঁর পরিবারকে ভালোবাসে? আমরা বাসি না?  আপনি তার মানে বলছে বাকিরা তাঁদের পরিবারকে ভালোবাসে না, কিংবা মিস করে না? 

প্রসঙ্গত, গত রবিবারের এপিসোডে সলমন যখন রাহুলকে স্বেচ্ছায় বেরিয়ে যাওয়ার প্রস্তাব দেন। রাহুল তাঁর পরিবারকে মিস করছে জানিয়ে এক বাক্যে শো ছেড়ে চলে যাওযার প্রস্তাব গ্রহণ করে নেয়।

চোখে জল নিয়ে রাহুল জানায়, ‘আমি কোনো দিনও ছোটবেলা দিয়ে পরিবারে থেকে একদিনের জন্যও দূরে থাকিনি। মানসিক ভাবে শক্তিশালী, তবে পরিবারকে ছাড়া নয়। আমি কম আগ্রহ নিয়ে শো'তে পারফর্ম করেছি এটা মোটেই তেমন নয়। আমি মন থেকে বোঝাতে চাই, আমি চাই না কোনও যোগ্য প্রার্থী ছেড়ে যাক। আমি আমার ভক্তদের দুঃখ দিয়ে থাকলে তার জন্য দুঃখিত। তবে পরিবারকে ছেড়ে থাকা, আমার পক্ষে সম্ভব হচ্ছে না। অন্য আর একটা বিষয় আমার সঙ্গে কারো দৃঢ় বন্ধন নেই এখানে, যাঁর সঙ্গে আমি আমার অনুভূতি ভাগ করে নিতে পারি। এই রকম পরিস্থিতিতে থাকা আমি অকেজো মনে করি'।

বন্ধ করুন