বাংলা নিউজ > বায়োস্কোপ > জসমিনকে 'টিভির ক্যাটরিনা কাইফ' বললেন ভাইজান! পালটা সলমনকে প্রেম নিবেদন নায়িকার
সলমনের কাছে এই প্রশংসা পেয়ে লাজে রাঙা জসমিন!
সলমনের কাছে এই প্রশংসা পেয়ে লাজে রাঙা জসমিন!

জসমিনকে 'টিভির ক্যাটরিনা কাইফ' বললেন ভাইজান! পালটা সলমনকে প্রেম নিবেদন নায়িকার

  • জসমিন লজ্জায় লাল হয়ে হাসি মুখে বলেন- 'আপনি এইরকম বললে কুছ কুছ হোতা হ্যায়'।

উইকএন্ড মানেই এখন টেলিভিশনের পর্দায় সলমন খানকে দেখার অপেক্ষা। শনিবার বিগ বস উইকএন্ড কা ওয়ারে একদম পরিচিত ভঙ্গিতেই বিগ বস প্রতিযোগিদের ক্লাস নিলেন ভাইজান। পাশাপাশি হালকা মেজাজে বিগ বসের ঘরের সদস্যদের মনোরঞ্জন করতেও দেখা গেল সল্লু মিঁয়াকে। এমনই একটি হালকা আলোচনার ফাঁকে জসমিন ভসিনকে 'টেলিভিশনের ক্যাটরিনা কাইফ'-এর তকমা দিলেন ভাইজান। 

আলাপচারিতার সময় সলমন জসমিনকে একটা অদ্ভূত প্রশ্ন করেন- ডাইনিং চেয়ার কি ডাইনিং চেয়ার থাকবে যদি সেগুলো ডাইনিং টেবিল থেকে সরিয়ে দেওয়া হয়? প্রশ্ন বুঝতে না পেরে জমসিন জবাব দেন-'চেয়ার তো চেয়ারই! যদি সেগুলো ডাইনিং টেবিলের সঙ্গে থাকে থাকলে ডাইনিং চেয়ার আর লিভিং রুমে থাকলে শুধু চেয়ার'। এরপর ভাইজান যোগ করেন- এবার আমি বুঝলাম তোমায় আমার এতো ভালো কেন লাগে, কেন না তুমি হলে টেলিভিশনের ক্যাটরিনা কাইফ। 

নিজের সঙ্গে ক্যাটরিনার তুলনা শুনেই বেজায় খুশি হন জসমিন। তিনি বলেন-'আপনি সত্যি বলছেন? এটা কে বলেছে?'  নাম না বললেও সলমন বলেন- আমায় সবাই বলে এই বছর শোয়ে চমত্কার হবে কারণ আমাদের শোতে টিভির ক্যাটরিনা কাইফ রয়েছে প্রতিযোগী হিসাবে। উল্লেখ্য গত বছর শেহনাজ গিল এই শোয়ে ‘পঞ্জাবের ক্যাটরিনা কাইফ’ এর তকমা পেয়েছিলেন।

আনন্দে আত্মহারা জসমিন তো  সলমনের প্রতি ভালোবাসার কথাও জাহির করে ফেলেন। দিল সে দিল তকের টেনি বলে-'আপনার উপর আমার প্রচন্ড ক্রাশ রয়েছে, আর আপনি এমন বললে কুছ কুছ হোতা হ্যায়'।

শীঘ্রই বিগ বস সিজন ১৪ ঘরে ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসাবে প্রবেশ করতে পারে দুজন। সারা গুরপাল ও শেহজাদ দেওলের পর চলতি সপ্তাহে তৃতীয় এভিকশনের অপেক্ষায় বিগ বসের ঘর। 

বন্ধ করুন