বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস ১৪ : রাখির বিছানা পরিষ্কার করলেন সলমন! লজ্জায় মাথানত প্রতিযোগিদের
সলমনের নয়া চমক
সলমনের নয়া চমক

বিগ বস ১৪ : রাখির বিছানা পরিষ্কার করলেন সলমন! লজ্জায় মাথানত প্রতিযোগিদের

  • প্রতিযোগিদের ‘নখড়া’য় বীতশ্রদ্ধ সলমন। গত সিজনে বাসন মেজেছিলেন এবার বিছানা গুছানোর দায়িত্বে ভাইজান। 

ক্রমশ পারদ চড়ছে বিগ বসের ঘরে।  ঘরের মধ্যে বাড়ছে হিংসা, ঘৃণা এবং ঝগড়া। ঘরে অতিরিক্ত সমস্যার সৃষ্টি হয় বিগ বসের পুরোনো খিলাড়ি- বিকাশ গুপ্তা, আরশি খান, রাখি সাওয়ান্ত, রাহুল মহাজনদের প্রবেশের পর। 

বিগ বসের ঘরে থাকতে হলে নিজেদের প্রতিদিনের কাজ প্রতিযোগিদের নিজেদেরই করতে হয়। ঘর পরিষ্কার করা, বাসনমাজা থেকে রান্নাবান্না- ক্যাপ্টেনের নির্দেশে সেই কাজ ভাগ করা হয় প্রতিযোগিদের মধ্যে।আপতত ঘরের বিছানা পরিষ্কারের দায়িত্বে রয়েছেন নিকি তম্বোলি ও এজাজ খান। তবে রাখি সাওয়ান্তের সঙ্গে তাঁদের সম্পর্ক আদায়-কাঁচকলায়। তাই রাখির বিছানা বাদে সকলের বিছানা পরিষ্কার করা হয়। এই নিয়ে সলমন খান নিকিকে প্রশ্ন করেন, সে সকলের বিছানা পরিষ্কার করেছে কিন্তু রাখিরটা করেনি কেন? উত্তরে নিকি জানান তিনি রাখির বিছানা সাফ করবেন না। তিনি রাখিকে এড়িয়ে চলতে চান। দু'জনের মধ্যে সমস্যার জেরে একে অপরের সঙ্গে মিশে থাকতে একটু সমস্যা হচ্ছে তাঁদের।

সলমন খান পালটা বলেন, কাউকে এড়িয়ে চলতে হলে নিকি চলতেই পারেন কিন্তু নিজের উপর থাকা দায়িত্ব পালনে অনীহা কেন? এরপরই বাড়তি কথা না বলে দেখা যায় সলমন খান নিজেই মুখে মাস্ক, হাতে গ্লাভস পরে হাউসে প্রবেশ করেন। এরপর রাখির বিছানা তিনি পরিষ্কার করে দেন সলমন। যা দেখে বিগ বসের সমস্ত প্রতিযোগি হতবাক ও লজ্জায় পরে যান। রাখি বার বারই বলতে থাকেন, ‘আপনি করবেন না স্যার’। বিছানা পরিষ্কার করার পর প্রতিযোগিদের উদ্দেশ্য করে সলমন বলেন, ‘এটা সিরিয়াল বা অন্য কোথাও করার হলে পুরোদমে তোমরা করতে’। এরপরই বিগ বসের ঘর থেকে বেরিয়ে যেতে দেখা যায় সলমনকে। প্রসঙ্গত, গত বারের সিজেনেও বাসন মাজতে দেখা গিয়েছিল সলমনকে। এবার বিছানা সাফ করলেন তিনি। 

প্রতিযোগিরা সঠিকভাবে হাইজিন মেনে চলেন না, এই অভিযোগ বারবার উঠেছে। গত সিজনেও এই নিয়ে বহুবার ভাইজানের রোষের মুখে পড়েছিলেন প্রতিযোগিরা। এবার করোনা আবহে সাফাই বজায় রাখাটা আরও বেশি করে জরুরি, তা সন্ত্বেও ঘরের বাসিন্দাদের এই উদাসীনতায় হতবাক সলমন সহ দর্শকরা!

বন্ধ করুন