বাংলা নিউজ > বায়োস্কোপ > Big Boss 14: ১৪ দিন থাকার জন্য ৩৫-৪০ লাখ হাঁকলেন গতবারের বিজয়ী সিদ্ধার্থ!
সিদ্ধার্থ শুক্লা (ছবি সৌজন্য টুইটার @sidharth_shukla)
সিদ্ধার্থ শুক্লা (ছবি সৌজন্য টুইটার @sidharth_shukla)

Big Boss 14: ১৪ দিন থাকার জন্য ৩৫-৪০ লাখ হাঁকলেন গতবারের বিজয়ী সিদ্ধার্থ!

  • গতবার পুরো সিজনে প্রায় আড়াই কোটি টাকা রোজগার করেছিলেন সিদ্ধার্থ।

যাবতীয় অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে শনিবার দর্শকের দরবারে সিজন ১৪-র প্রিমিয়ার নিয়ে হাজির হয়েছে বিগ বস। ইতিমধ্যেই জানা গিয়েছে, এবার দু'সপ্তাহের জন্য প্রতিযোগীদের সঙ্গে বিগ বসের বাড়িতে কাটাতে চলেছেন সিজন ১৩-র বিজয়ী সিদ্ধার্থ শুক্লা। 

কিন্তু সেজন্য কত টাকা নিতে চলেছেন তিনি, সেই তথ্য সামনে আসতেই চোখ কপালে উঠেছে সকলের। জানা গিয়েছে, ১৪ দিন বিগ বসের বাড়িতে কাটানোর জন্য প্রায় ৩৫ থেকে ৪০ লাখ টাকা দাবি করেছেন সিদ্ধার্থ। উল্লেখ্য, গত সিজনের প্রতিযোগীদের মধ্যে রশমি দেশাইয়ের পরেই সবথেকে বেশি অর্থ পেতেন সিদ্ধার্থ।

বলিউড লাইফের প্রতিবেদন অনুযায়ী, গত সিজনে প্রতি সপ্তাহে প্রায় ৯ লাখ টাকা রোজগার করতেন সিদ্ধার্থ। পরবর্তীকালে সিজনের মেয়াদ বেড়ে যাওয়ায় সেই অঙ্ক বেড়ে দাঁড়ায় ১৮ লাখ টাকা। পুরো সিজনে প্রায় আড়াই কোটি টাকা রোজগার করেছিলেন সিদ্ধার্থ।

তবে শুধু সিদ্ধার্থ একা নন, গওহর খান, হিনা খান এবং প্রিন্স নারুলাকেও দেখা যাচ্ছে এবারের প্রতিযোগিতার মঞ্চে। বিগ বসের প্রোমোতেই দেখা গিয়েছে গওহরকে। তাঁকে বলতে শোনা গিয়েছে ,'গতবার নিয়ম মানতে এসেছিলাম, এবার নিয়ম বানাতে আসছি।' ভিডিয়োতে বেশ গ্ল্যামারাস লুকে দেখা গিয়েছে এই সুন্দরীকে।

গতমাসেই এক ভার্চুয়াল প্রেস কনফারেন্সের আয়োজন করে 'বিগ বস' সিজন ১৪-র ঘোষণা করা হয়েছিল। নারুলা , গওহর , সিদ্ধার্থ সকলেই সেখানে উপস্থিত ছিলেন | সেদিন শোয়ের সঞ্চালক তথা বলিউডের ফরএভার ব্যাচেলর তারকা সলমন খান জানিয়েছিলেন , গত সিজনের আকর্ষণ এবং উন্মাদনা এতটাই বেড়ে গিয়েছিল যে এপিসোড বাড়াতে বাধ্য হয়েছিলেন তাঁরা।

বন্ধ করুন