বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা পজিডিভ বিগ বস ১৪-র বিজেতা রুবিনা দিলায়েক, জানালেন সেরে উঠেই প্লাজমা দেবেন
রুবিনা দিলায়েক (ছবি-ইনস্টাগ্রাম)
রুবিনা দিলায়েক (ছবি-ইনস্টাগ্রাম)

করোনা পজিডিভ বিগ বস ১৪-র বিজেতা রুবিনা দিলায়েক, জানালেন সেরে উঠেই প্লাজমা দেবেন

  • এবার করোনা পজিটিভ রুবিনা দিলায়েক। যদিও অভিনব শুক্লা কেমন আছেন তা এখনও আজানা। 

বলিউড ইন্ডাস্ট্রি থেকে একের পর এক তারকার কোভিড পজিটিভ হওয়ার খবর সামনে আসছে। আবার করোনা আক্রান্ত ‘বিগ বস ১৪’-র ফাইনালিস্ট ও বিজেতা রুবিনা দিলায়েক। অভিনেত্রী নিজেই সেকথা জানালেন ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারদের। আলি গোনি, নিকি তাম্বোলি, রহুল বৈদ্য-সহ অনেকেই তাঁর দ্রুত সুস্থ হয়ে ওঠার কামনা করেছেন। 

শনিবার ইনস্টাগ্রাম পোস্টে নিজের করোনা সংক্রমণের কথা জানিয়ে রুবিনা লেখেন, ‘কোনও কিছুর ভালো দিকটা সবার আগে দেখি আমি। এবার, এক মাস বাদে আমিও প্লাজমা দিতে পারব। ১৭ দিনের হোম কোয়ারেন্টাইন! যাঁরা বিগত ৫-৭ দিনে আমার সংস্পর্শে এসেছে, সবাইকে টেস্ট করিয়ে নেওয়ার অনুরোধ করছি।’

‘বিগ বস ১৪’ ঘরের অন্য বাসিন্দা ও রুবিনার পাতানো ভাই আলি গোনি কমেন্ট করেছেন, ‘ইয়া আল্লাহ রহেম প্লিজ! নিজের খেয়াল রেখো রুবি’। বিগ বসে তাঁর বেস্ট ফ্রেন্ড নিকি তম্বোলিও কমেন্ট করেছেন রুবিনার এই পোস্টে। লিখেছেন, ‘ওএমজি বেবি! টেক কেয়ার’। কমেন্ট করেছেন রাহুল বৈদ্যও, ‘জলদি সুস্থ হয়ে ওঠো বন্ধু। ভগবান তোমাকে খুব তাড়াতাড়ি ঠিক করে দিক।’

আলি গোনিও অসুস্থ বেশ কিছুদিন ধরে। কোভিড টেস্ট করিয়েছিলেন অভিনেতা। যদিও আলির করোনা রিপোর্ট নেগেটিভ। অন্য দিকে, করোনা সংক্রমণের কারণে স্বাস্থ্যে অবনতি হয়েছে নিকি তাম্বোলির ভাইয়ের। হাসপাতালে ভর্তি আছেন তিনি। কিছুদিন আগে ইনস্টায় একটি ভিডিয়ো শেয়ার করে ভাইয়ের ব্যাপারে জানিয়ে সকলকে মাস্ক পরতে ও সাবধানে থাকতে অনুরোধ করেছিলেন নিকি। 

প্রসঙ্গত, ‘শক্তি: এক অস্তিত্ব এহেসাস কি’-র শ্যুটে ব্যস্ত ছিলেন রুবিনা। যদিও সেটে আর কারও করোনা সংক্রমিত হওয়ার খবর এখনও সামনে আসেনি।

বন্ধ করুন