বাংলা নিউজ > বায়োস্কোপ > Big Boss 15: শমিতাকে ‘আন্টি’ বলে কটাক্ষ, নেটিজেনের রোষের মুখে পড়ে ক্ষমা চাইলেন করণ
শমিতা-করণ
শমিতা-করণ

Big Boss 15: শমিতাকে ‘আন্টি’ বলে কটাক্ষ, নেটিজেনের রোষের মুখে পড়ে ক্ষমা চাইলেন করণ

  • শমিতার বয়স নিয়ে করণের কটাক্ষ মোটেই ভালো নজরে দেখেনি একাংশ নেটিজেন।

টেলিভিশনের সবথেকে চর্চিত শো বিগ বস। ইতিমধ্যে শো-এ প্রতিযোগীদের মধ্যে জোরদার টক্কর শুরু হয়েছে। একে অপরকে ছাপিয়ে যাওয়ার প্রতিযোগিতা, ঝগড়া, অশান্তি। এরই মধ্যে জয় ও প্রতীকের ঝগড়া আগের পর্ব থেকেই আরও বিস্তৃত হয়েছে এবং তা আরও বেড়ে গিয়েছে তাঁদের আশেপাশে অন্যান্য সদস্যদের হস্তক্ষেপের ফলে।

এদিকে জয়-প্রতীকের ঝামেলার সময় করণ কুন্দ্রা জানান, এ ধরনের বড় লড়াইকে শমিতা শেট্টি '‌ক্লাসলেস’‌ বলে অ্যাখা দিয়েছেন। এরপর করণ যখন এই লড়াই নিয়ে নিশান্তের সঙ্গে কথা বলছিলেন তখন করণ শমিতাকে বয়স নিয়ে কটাক্ষ করেন। শমিতাকে '‌আন্টি’‌ বলে ডাকেন তিনি। করণের যুক্তি শমিতা ঝগড়ার মাঝখানে চলে এসেছিল। শমিতাকে বয়স নিয়ে কটাক্ষ এবং এই ধরণের মন্তব্য করার জন্য নেটিজেনের ট্রোলের মুখে পড়তে হয় করণ কুন্দ্রাকে।

শমিতার বয়স নিয়ে করণের কটাক্ষ মোটেই ভালো নজরে দেখেনি একাংশ নেটিজেন। শমিতা ভক্তরা করণের এই আচরনে ক্ষুব্ধ হয়। অনেক টুইটার ব্যবহারকারী ট্রোল করেছেন করণকে। করণ বুঝতে পেরেছিলেন, মুহুর্তের উত্তাপে তিনি যা বলেছেন তা সঠিক নয়, তাই তিনি শমিতার কাছে ক্ষমা চেয়েছেন।

করণ শমিতার কাছে ক্ষমা চেয়েছিলেন এবং সবকিছু ঠিক করে নিয়েছিলেন। তাদের কথোপকথনের একটি ক্লিপ একটি ফ্যান পেজ শেয়ার হয়েছে। 

ক্ষমা চাওয়ার সময়, করণ প্রকাশ করেছিলেন যে তার লক্ষ্য শমিতা ছিল, কারণ তিনি নিশান্ত এবং প্রতীকের বন্ধন ভাঙতে চেয়েছিল। অন্যদিকে, শমিতা করণের ক্ষমা গ্রহণ করেছিলেন এবং দুজন তাদের মধ্যে সমঝোতা করেন। তাদের আড্ডার সময়, অভিনেত্রী স্বীকার করেছিলেন যে প্রতীক লড়াইয়ের সময় 'বোকা'র মতো আচরণ করেছিলেন। 

এর ফলে শো দেখে কোন সন্দেহ নেই যে, করণ এবং আরও কয়েকজন জঙ্গলবাসী, যেমন জয় ভানুশালী, তেজস্বী প্রকাশ, উমর রিয়াজ, এবং বিশাল কোটিয়ান- বিগ বস ওটিটি ফাইনালিস্টদের উপরে রয়েছেন।

 

বন্ধ করুন