বাংলা নিউজ > বায়োস্কোপ > Big Boss 15: শমিতাকে ‘আন্টি’ বলে কটাক্ষ, নেটিজেনের রোষের মুখে পড়ে ক্ষমা চাইলেন করণ

Big Boss 15: শমিতাকে ‘আন্টি’ বলে কটাক্ষ, নেটিজেনের রোষের মুখে পড়ে ক্ষমা চাইলেন করণ

শমিতা-করণ

শমিতার বয়স নিয়ে করণের কটাক্ষ মোটেই ভালো নজরে দেখেনি একাংশ নেটিজেন।

টেলিভিশনের সবথেকে চর্চিত শো বিগ বস। ইতিমধ্যে শো-এ প্রতিযোগীদের মধ্যে জোরদার টক্কর শুরু হয়েছে। একে অপরকে ছাপিয়ে যাওয়ার প্রতিযোগিতা, ঝগড়া, অশান্তি। এরই মধ্যে জয় ও প্রতীকের ঝগড়া আগের পর্ব থেকেই আরও বিস্তৃত হয়েছে এবং তা আরও বেড়ে গিয়েছে তাঁদের আশেপাশে অন্যান্য সদস্যদের হস্তক্ষেপের ফলে।

এদিকে জয়-প্রতীকের ঝামেলার সময় করণ কুন্দ্রা জানান, এ ধরনের বড় লড়াইকে শমিতা শেট্টি '‌ক্লাসলেস’‌ বলে অ্যাখা দিয়েছেন। এরপর করণ যখন এই লড়াই নিয়ে নিশান্তের সঙ্গে কথা বলছিলেন তখন করণ শমিতাকে বয়স নিয়ে কটাক্ষ করেন। শমিতাকে '‌আন্টি’‌ বলে ডাকেন তিনি। করণের যুক্তি শমিতা ঝগড়ার মাঝখানে চলে এসেছিল। শমিতাকে বয়স নিয়ে কটাক্ষ এবং এই ধরণের মন্তব্য করার জন্য নেটিজেনের ট্রোলের মুখে পড়তে হয় করণ কুন্দ্রাকে।

শমিতার বয়স নিয়ে করণের কটাক্ষ মোটেই ভালো নজরে দেখেনি একাংশ নেটিজেন। শমিতা ভক্তরা করণের এই আচরনে ক্ষুব্ধ হয়। অনেক টুইটার ব্যবহারকারী ট্রোল করেছেন করণকে। করণ বুঝতে পেরেছিলেন, মুহুর্তের উত্তাপে তিনি যা বলেছেন তা সঠিক নয়, তাই তিনি শমিতার কাছে ক্ষমা চেয়েছেন।

করণ শমিতার কাছে ক্ষমা চেয়েছিলেন এবং সবকিছু ঠিক করে নিয়েছিলেন। তাদের কথোপকথনের একটি ক্লিপ একটি ফ্যান পেজ শেয়ার হয়েছে। 

ক্ষমা চাওয়ার সময়, করণ প্রকাশ করেছিলেন যে তার লক্ষ্য শমিতা ছিল, কারণ তিনি নিশান্ত এবং প্রতীকের বন্ধন ভাঙতে চেয়েছিল। অন্যদিকে, শমিতা করণের ক্ষমা গ্রহণ করেছিলেন এবং দুজন তাদের মধ্যে সমঝোতা করেন। তাদের আড্ডার সময়, অভিনেত্রী স্বীকার করেছিলেন যে প্রতীক লড়াইয়ের সময় 'বোকা'র মতো আচরণ করেছিলেন। 

এর ফলে শো দেখে কোন সন্দেহ নেই যে, করণ এবং আরও কয়েকজন জঙ্গলবাসী, যেমন জয় ভানুশালী, তেজস্বী প্রকাশ, উমর রিয়াজ, এবং বিশাল কোটিয়ান- বিগ বস ওটিটি ফাইনালিস্টদের উপরে রয়েছেন।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

গুগলকে টেক্কা দিতে ‘দেশি’ ইন্দাস প্লে স্টোর আনল PhonePe, সার্চ ১২ ভারতীয় ভাষায় IND vs ENG: বুমরাহের কোন টিপস কাজে লাগিয়ে বাজিমাত?সফল অভিষেকের পর বললেন আকাশ দীপ ফুলকির কাছে লাগাতার হার, সন্ধ্যাতারার জায়গা নিচ্ছে ‘বঁধুয়া’, ৮ মাসেই বন্ধ মেগা? কেন্দ্রীয় এজেন্সির অভিযানের পর ৩০ সংস্থা BJPকে দিয়েছে অনুদান! অভিযোগ কংগ্রেসের কী হবে কে জানে? সকাল থেকে আধার সংশোধনের জন্য লাইন, 'বাতিল' নিয়ে বিভ্রান্তি চরমে… ‘খুব ডিস্টার্বড হয়ে…’ কপিলের সঙ্গে ঝামেলার পর কী কী সহ্য করেছিলেন সুনীল? ঘুমানোর আগে এক গ্লাস দুধেই কামাল! শরীরে অসাধারণ প্রভাব পড়ে এতে TMC নেতাদের সম্পত্তি বাঁচাতে গ্রেফতারির হুমকি দিয়ে গেছেন DG, দাবি গ্রামবাসীদের কেমন কাটবে আগামিকাল? মাঘী পূর্ণিমায় কোন কোন রাশি লাকি? রইল ২৪ ফেব্রুয়ারির রাশিফল একই রাতে চলে গেলেন দুই ভাই, আলাদা জঙ্গলে ঝুলছিল জোড়া দেহ, কীসের এত অভিমান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.