বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বসে এন্ট্রি নিচ্ছেন রেখা! থাকবেন বিশেষ ভূমিকায়; ভাইরাল শোয়ের নতুন টিজার
বিগ বসের প্রথম প্রোমোতে সলমন খান। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
বিগ বসের প্রথম প্রোমোতে সলমন খান। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

বিগ বসে এন্ট্রি নিচ্ছেন রেখা! থাকবেন বিশেষ ভূমিকায়; ভাইরাল শোয়ের নতুন টিজার

  • ছোটপর্দার বিতর্কিত এবং জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসে এন্ট্রি নিচ্ছেন রেখা! টিভির জন্য বিগ বসের চলতি সিজনের প্রথম প্রোমোতেই জানান দেওয়া হলো সলমন খানের সঙ্গে রেখার উপস্থিতি। শোয়ে একটি বিশেষ ভূমিকায় থাকবেন তিনি।

আসছেন 'তিনি' আসছেন। ছোটপর্দার সবথেকে বিতর্কিত এবং অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসে এন্ট্রি নিচ্ছেন রেখা! প্রথমবার টিভির জন্য চলতি সিজনের বিগ বসের প্রথম প্রোমো এল প্রকাশ্যে। সেখানেই দেখা...নাহ, স্রেফ শোনা গেল এই কিংবদন্তি বলি-অভিনেত্রীকে। আজ্ঞে হ্যাঁ, বিগ বসে রেখাকে দেখা যাবে না, শুধু শোনা যাবে।

এবার বিগ বসে রেখা। (ছবি সৌজন্যে - ফেসবুক)
এবার বিগ বসে রেখা। (ছবি সৌজন্যে - ফেসবুক)

প্রোমোর ওই ভিডিওতে শোনা যাচ্ছে গভীর জঙ্গলের মধ্যে কোথাও থেকে একটি ভারি সুরেলা গলা ভেসে আসছে। মন দিয়ে শুনলে বোঝা যাবে 'উমরাও জান' ছবির সেই বিখ্যাত গান 'ইয়ে ক্যায়া জগাহ হ্যায় দোঁস্তো' গানটি শোনা যাচ্ছে রেখার গলায়। আর সেই সুরেলা গলার উৎসই খুঁজে বেড়াচ্ছেন ফরেস্ট অফিসাররুপী সলমন খান। জঙ্গলের মধ্যে হাঁটে হাঁটে আচমকাই একটি গাছের কাছে হাজির হন বিগ বসের সঞ্চালক। সেই গাছে সবুজ পাতার লেশমাত্র নেই। বদলে ডালপালা ভরে রয়েছে কমলা রঙের পাতায়। তার রকমসকমও বাকি গাছেদের থেকে অনেকটাই আলাদা। সেই গাছই গান ধরেছে।

এরপর আচমকা সেই গাছ সলমনকে জিজ্ঞেস করে ওঠে তাকে কি চিনতে পেরেছেন 'ভাইজান'? পা ছোঁয়ার ভঙ্গিমায় নিচে ঝুঁকে সলমন বুঝিয়ে দেন তিনি চিনতে পেরেছেন। আশীর্বাদ জানিয়ে এবার গাছ বলে ওঠে 'বেঁচে থাকো'। সলমন গাছটির নাম দিয়েছেন, ‘বিশ্বসুনট্রি’। অর্থাৎ এমন একটি গাছ যা জ্ঞান, আশা ও বিশ্বাসে ভরা। প্রোমোতে ওই গাছ ও সলমনের কথোপকথন অনুরাগীদের উত্তেজনা বাড়িয়ে দিয়েছে হাজার গুণ। একথা নিশ্চয়ই আর বলার অপেক্ষা রাখে না যে এই গাছেরই ভয়েস ওভার দিচ্ছেন রেখা। মূল শোতেও যে 'গাছ'-রুপী হাজির থাকবেন রেখা সেকথাও দিব্যি টের পাওয়া যাচ্ছে। এবং সেই ভূমিকা যে নেহাৎ ফেলনা নয় তা শোয়ের প্রথম প্রোমোতে 'বিশ্বসুনট্রি’-র উপস্থিতিই স্পষ্ট করে দিল। এ প্রসঙ্গে রেখাও জানিয়েছেন, 'স্পিকিং ট্রির ভয়েস ওভার নিঃসন্দেহে দারুণ অভিজ্ঞতা'।

বন্ধ করুন