বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস এর ঘরে ঢুকেই করণ কুন্দ্রাকে অপমান সারার! বললেন, ‘সবথেকে দুর্বল প্রতিযোগী’
করণ কুন্দ্রাকে একহাত নিলেন সারা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস )

বিগ বস এর ঘরে ঢুকেই করণ কুন্দ্রাকে অপমান সারার! বললেন, ‘সবথেকে দুর্বল প্রতিযোগী’

  • সলমন খানের পাশাপাশি বিগ বস এর শো-তে হাজির হয়ে করণ কুন্দ্রাকে একহাত নিলেন সারা আলি খানও।

এমনিতেই সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা ‘বিগ বস ১৫’ নিয়ে। তার উপর শো-এর প্রতিযোগী করণ কুন্দ্রার সময়টা মোটেই ভালো যাচ্ছে না। বিগ বসের বাড়িতে একাধিকবার বিতর্কে জড়িয়েছেন করণ। তবে গত সপ্তাহে শো-এর আরও এক প্রতিযোগী প্রতীক সেহজপালের যৌনাঙ্গে লাথি মারার পর করণকে বকাবকি করে এই প্রসঙ্গে প্রশ্ন করতে দেখা গেছে শো-এর হোস্ট সলমন খানকে। ‘উইকেন্ড কা বার’ এপিসোডে এই প্রসঙ্গটি তুলে সলমনের প্রশ্ন, 'প্রতীক কেন বার বার তাঁর লক্ষ্য?বলেন, ‘আসব না কি ঘরে? আমাকেও তুলে নিয়ে ছুড়ে ফেলে দেখাও।’ এবার সলমনের পাশাপাশি করণ কুন্দ্রাকে একহাত নিলেন সারা আলি খানও।

উমর রিয়াজ এবং তেজ্বসী প্রকাশের সঙ্গে করণ কুন্দ্রা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস )
উমর রিয়াজ এবং তেজ্বসী প্রকাশের সঙ্গে করণ কুন্দ্রা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস )

‘উইকেন্ড কা বার’ এপিসোডে নিজের শোনেন ছবি 'আতরঙ্গি রে' এর প্রচার সারতে হাজির হয়েছিলেন সারা। সেখানে বিগ বস-এর ঘরে ঢুকে করণ কুন্দ্রাকে 'শো-এর সবথেকে দুর্বল প্রতিযোগী' বলে ওঠেন এই বলি-নায়িকা! একটি সেলফি স্টিকে ক্যামেরা বসিয়ে বিগ বসের ঘরে প্রবেশ করেন সারা। সেখানে প্রতিযোগীদের বেশ কয়েকটি টাস্ক করার নির্দেশও দেন। তার মধ্যে একটি টাস্ক ছিল কোনও প্রশ্নের জবাব হিসেবে দু'জনের মধ্যে একজনকে নির্বাচন করা। এবং যাঁকে নির্বাচন করা হবে তাঁর মুখে গোটা কেক মাখিয়ে দেওয়া হবে।

সেই খেলা চলাকালীন করণের পালা এলে সারা তাঁকে জিজ্ঞেস করেন উমর রিয়াজ এবং তেজ্বসী প্রকাশের মধ্যে কোনজনকে তিনি ফাইনালে যাওয়ার উপযুক্ত মনে করছেন না। জবাব আসে, তেজস্বী প্রকাশ। পরের প্রশ্নে সারা জিজ্ঞেস করেন এই দু'জনের মধ্যে কোন ব্যক্তিকে করণ দুর্বল প্রতিযোগী হিসেবে বাছাই করবেন? জবাবে করণ বলে ওঠেন, 'ওই দু'জনকেই তাঁর দুর্বল বলে মনে হয়!' শোনামাত্রই সারা করণকে বলে ওঠেন, 'আমার মনে হয় আপনিই এই বিগ বসের ঘরের সবথেকে দুর্বল প্রতিযোগী।সবথেকে 'সেফ' খেলেন আপনিই! তাই আপনার নিজের মুখেই এই কেক মাখানো উচিত!'

বন্ধ করুন