শীঘ্রই এক কন্যা সন্তানকে দত্তক নিচ্ছেন শেফালি জরিওয়ালা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
শীঘ্রই এক কন্যা সন্তানকে দত্তক নিচ্ছেন শেফালি জরিওয়ালা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

মা হচ্ছেন বিগ বস সিজন ১৩-র প্রতিযোগী শেফালি জরিওয়ালা

  • কন্যা সন্তানকে দত্তক নিচ্ছেন শেফালি জরিওয়ালা। দত্তক নেওয়ার আইনি প্রক্রিয়াও শুরু হয়ে গিয়েছে।


মা হচ্ছেন বিগ বস সিজন ১৩-র প্রতিযোগী তথা কাঁটাগলা গার্ল শেফালি জরিওয়ালা। একজন শিশুকন্যাকে দত্তক নিচ্ছেন শেফালি ও তাঁর স্বামী পরাগ ত্যাগী এমনটাই খবর মিড-ডে সূত্রে খবর। সংবাদমাধ্যমকে শেফালি জানিয়েছেন, 'গোটা বিষয়টির সঙ্গে একটা দীর্ঘ আইনি প্রক্রিয়া জড়িয়ে রয়েছে। কিন্তু আমি আশাবাদী খুব শীঘ্রই এই কাজটি শেষ হবে'।

সম্প্রতি এক সাংবাদিক বৈঠকে শেফালি জানিয়েছিলেন, 'আমি যখন থেকে দত্তক নেওয়ার অর্থ বুঝেছি সেই সময় থেকেই আমি ভেবেনিয়েছিলাম আমি দত্তক সন্তানের মা হব,কতই বা বয়স হবে তখন আমার ১০-১১ বছর। বিষয়টা সহজ নয়, বিশেষত যখন তুমি নিজের মাতৃত্বের স্বাদ পেতে পারো। সমাজ,পরিবার এবং বন্ধুদের তরফেও একটা চাপ থাকে কিন্তু আমি আর পরাগ এব্যাপারে অনেক ভাবনা চিন্তা করেছি এবং একটা শিশুকন্যা দত্তক নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি'।

২০১৪ সালে শেফালিরর সঙ্গে বিয়ে হয় অভিনেতা পরাগ ত্যাগীর। বিগ বসের ঘর থেকে বের হওয়ার পরই কন্যা সন্তান দত্তক নেওয়ার প্রক্রিয়া শুরু করে দিয়েছেন শেফালি। শেফালির দ্বিতীয় বিয়ে এটি। এর আগে মিউজিশিয়ান হরমিত সিংয়ের সঙ্গে বিয়ে(২০০৪) হয়েছিল শেফালির। মিত ব্রার্দাসের ছোট ভাইয়ের সঙ্গে শেফালির এই সম্পর্ক মধুর ছিল না,২০০৯ সালে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের।


টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাত্কারে শেফালি জানিয়েছেন, 'আমি যখন বিগ বসের ঘরে ছিলাম তখন আমি উপলব্ধি করেছি আমি পরাগকে ছাড়া থাকতে পারব না। ও আমার অভ্যেসে পরিণত হয়ে গেছে। সাধারণ জীবনে এটা আমি বুঝতে পারেনি। কিন্তু ওই ১৩ সপ্তাহে প্রতি মুহূর্তে আমি এই বিষয়টা বুঝতে পরেছি। হয়ত ভালোবাসার মানুষের আসল মূল্যটা তাঁর কাছ থেকে দূরে গিয়েই উপলব্ধি করা যায়’।

বন্ধ করুন